Asianet News BanglaAsianet News Bangla

পুজোর অ্যান্থেম নিয়ে মিমি, ফ্যাশনের অন্দরমহলে টলি ডিভা

  • পুজোর আগে মিমির প্রস্তুতি
  • ফ্যাশনের অন্দরমহলে ঝলক নিয়ে পোস্ট করলেন ভিডিও
  • সঙ্গে রয়েছে পুজো অ্যান্থেমও
  • গানে গানেই মায়ের আগমণ
Mimi Chakraborty shares a video of her Pujo anthem ADB
Author
Kolkata, First Published Sep 23, 2020, 10:48 PM IST

পুজোর আর মাত্র এক মাস। ইতিমধ্যেই সমস্ত প্রস্তুতি শুরু করে দিয়েছেন মিমি চক্রবর্তী। এক ব্র্যান্ডের পোশাক পরে একরকম নিজের ফ্যাশন লাইন লঞ্চ করলেন বলা যেতে পারে। সেই ভিডিও শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলে। গান ও ফ্যাশনেই তৈরি হয়েছে পুজোর অ্যান্থেম। প্রসঙ্গত মিমি গাওয়া আঞ্জনা গানের মুক্তির এক বছর সম্পন্ন হতেই একাধিক চমক নিয়ে হাজির হয়েছেন। প্রতিযোগিত ছাড়াও এবার লাইভ সেশনে নিয়ে আসছে সারপ্রাইজ। আজ ঠিক সন্ধে ৮ নাগাদ শুরু হবে মিমির লাইভ সেশন। মিমি সেখানে প্রতিযোগিতা নিয়ে অবশ্যই কথা বলবেন। এছাড়াও থাকছে অন্যান্য চমক। 

আরও পড়ুনঃ'আই লাভ ইউ', নুসরত জাহানকে খুদে ভক্তের প্রেম নিবেদন

মিমি নিয়ে আসছেন ভক্তদের জন্য একের পর এক বিশেষ উপহার। উপহারের সঙ্গে জড়িয়ে রয়েছে মিমি চক্রবর্তীর ইউটিউব চ্যানেল এবং সঙ্গীতের পথ। বছর দুয়েক ধরে তিনি নিজের অভিনয় দক্ষতা ছাড়াও গানের প্রতিভাও প্রকাশ্যে এনেছেন সকলের। যার জেরে তাঁর জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। ফলোয়াড়ের সংখ্যা, ভক্তদের সংখ্যাও ক্রমশ বেড়েই চলেছে। মিমির গান আঞ্জানার এক বছর পূর্তিতেই এই উপহারের বন্দবস্ত করেছেন। যার জন্য একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে ভক্তদের। 


আরও পড়ুনঃব্যাকলেসে 'রাধিকা', গ্ল্যামারে ভাইরাল হলেন 'কীকরে বলব তোমায়'র নায়িকা

আর ওপড়ুনঃস্নানের আগে উদ্দাম নাচ ঋতাভরীর, জাকুজিতে নামার আগে ভিডিওতে ভাইরাল 'Hottie'

সাবস্ক্রাইব করতে হবে তাঁর ইউটিউব চ্যানেলকেও। চোখ রাখতে হচ্ছে তাঁর ইনস্টাগ্রাম পেইজে। সম্প্রতি প্রকাশ্যে আনলেন প্রতিযোগিতার প্রশ্নগুলি। নিজের ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে প্রশ্নগুলি রেখেছেন তিনি। ইতিমধ্যেই একের পর এক জবাবে ভরিয়ে দিচ্ছে ভক্তরা। প্রতিযোগিতা চলছে জোর কদমে। কলকাতার রাস্তায় রাতের অন্ধকারে হেনস্তার শিকার হয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। অভিযোগ দায়ের করে গ্রেফতারও করান সেই হেনস্তাকারীকে। মিমির উচিত শিক্ষায় সেই ট্যাক্সি চালককে কয়েকদিন রাত কাটাতে হয়েছে জেলের চার দেওয়ার মাঝেই। 

Follow Us:
Download App:
  • android
  • ios