Nusrat Jahan: নুসরত মুসলিম,যশ হিন্দু, ছেলে ঈশানের ধর্ম কী হবে, জানিয়ে দিলেন টলিপাড়ার সেক্সি মাম্মা

ছেলে ঈশান কোন ধর্ম পালন করবেন, বাবা না মায়ের এই প্রশ্নেরও সম্মুখীন হতে হয়েছেন নুসরত জাহান। তিনিও চুপ থাকার পাত্রী নন। ছেলের প্রসঙ্গে নুসরত জানিয়েছেন, ছেলে ঈশান একজন ভাল মানুষ হিসেবে বড় করে তুলতে চাই। আমি মুসলিম যশ হিন্দু, আমাদের সন্তান ঈশান  হবে ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক । 

Riya Das | Published : Feb 3, 2022 5:59 AM IST / Updated: Feb 03 2022, 03:11 PM IST

গত বছরেই মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। প্রথম সন্তানের পিতৃপরিচয় প্রকাশ্যে না আনলেও যশ দাশগুপ্তই যে তার সন্তানের বাবা তা তিনি নিজেই স্বীকার করেছেন। তারপর থেকেই যশের সঙ্গে বিয়ে নিয়ে জোর জল্পনা চলছে। সম্প্রতি এক সাংবাদিক সরাসরি প্রশ্ন করেন নুসরত জাহানকে (Nusrat Jahan)যে তিনি যশকে কবে বিয়ে করতে চলেছেন। অভিনেত্রীও থেমে না থেকে সটান জানিয়ে দেন, একবার বিয়ে হওয়ার পর আবারও কি বিয়ে করার প্রয়োজন আছে। নুসরতের এই মন্তব্যের পর জল্পনা বাড়ছে টলিপাড়ায়। তবে কি যশের সঙ্গে গোপনে বিয়েটাও সেরে নিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। বিয়ের পরই উঠে এসেছে সন্তানের প্রসঙ্গ। নুসরত মুসলিম এবং যশ হিন্দু, তাহলে তাদের সন্তান ঈশানের ধর্ম কী হবে। এই প্রশ্নেরও যোগ্য জবাব দিয়েছেন নুসরত জাহান।

ছেলে ঈশান (Yishaan) কোন ধর্ম পালন করবেন, বাবা না মায়ের এই প্রশ্নেরও সম্মুখীন হতে হয়েছেন নুসরত জাহান। তিনিও চুপ থাকার পাত্রী নন। ছেলের প্রসঙ্গে নুসরত (Nusrat Jahan) জানিয়েছেন, ছেলে ঈশান একজন ভাল মানুষ হিসেবে বড় করে তুলতে চাই। আমি মুসলিম যশ হিন্দু, আমাদের সন্তান ঈশান  হবে ধর্মনিরপেক্ষ ভারতের প্রতীক । ছেলে দুই ধর্মকেই চিনবে। ঠিক যেমনভাবে দূর্গাপুজো, কালীপুজো হয় তেমন ভাবেই ইদ ও বড়দিন উৎসব পালন করবে ঈশান। ছেলের সামনে ধর্মনিরপেক্ষতার উদাহরণ এভাবেই প্রতিস্থাপন করতে চান যশ ও নুসরত (Nusrat Jahan)।

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty: গোপন ডেট নাকি সোলো ট্রিপ, বরফের দেশে স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকালেন মিমি

আরও পড়ুন-Nusrat-Yash: 'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত

আরও পড়ুন-Vivek Slammed Aishwarya: শরীর ও হৃদয় পুরোটাই প্লাস্টিকের, ব্রেক আপের পরই ঐশ্বর্যকে কটাক্ষ প্রেমিক বিবেকের

 

বিয়ে ও সন্তানের এই মন্তব্যের পর নুসরত জাহানকে নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ২০২১ সালে সবথেকে বেশি শিরোনামে উঠে এসেছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী তথা ঈশানের মাম্মা নুসরত জাহান (Nusrat Jahan)। বিগত এক বছর ধরে তাকে ঘিরে রয়েছে রহস্য, যদিও সেই রহস্য জিইয়ে রাখতে বেশি পছন্দ করেন সাংসদ অভিনেত্রী। প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। সম্প্রতি সংবাদমাধ্যমে নিজের বিয়ে ও সন্তান নিয়ে মুখ খুলেছেন নুসরত জাহান। এখনও পর্যন্ত নিজের ছেলের কোনও ছবি প্রকাশ্যে আনেননি নুসরত জাহান। তবে ছেলেকে নিয়ে মাঝে মধ্যেই মুখ খোলেন নুসরাত জাহান। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত (Nusrat Jahan)। অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে দেখা যাবে নুসরত জাহানকে।

Read more Articles on
Share this article
click me!