ভাত খাওয়াচ্ছেন বাবা, হাতের মেহেন্দিতে লেখা স্বর্ণেন্দুর নাম,তবে কি বিয়ের পিঁড়িতে বসছেন শ্রুতি

টলিপাড়ায় কান পাতলেই  শ্রুতির বিয়ের জল্পনা শোনা যাচ্ছে। নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু মেহেন্দির ছবি পোস্ট করেছেন শ্রুতি, যেখানে লেখা রয়েছে হার ব্রাদারল গট হিস মিসেস। যা দেখা মাত্রই জল্পনা গাঢ় হয়েছে। শ্রুতির হাতের মেহেন্দিতে জ্বলজ্বল করছে প্রেমিক স্বর্ণেন্দুর নাম। যার সঙ্গে জুড়ে রয়েছে, অন্তরে অন্তরে আছ তুমি। এবং ক্যাপশনে লেখা পিপারেশন। তবে কি বিয়ের তোরজোর শুরু হয়েছে শ্রুতির। তবে নায়িকা বিয়ে করেছেন কিনা তা নিয়ে এখনও স্পষ্ট জানা যায়নি। 

Riya Das | Published : Feb 2, 2022 5:15 PM IST / Updated: Feb 03 2022, 03:15 PM IST

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ শ্রুতি দাস (Shruti Das)। কিন্তু এই পরিচিতির পিছনেও রয়েছে অনেক লাঞ্ছনা। গায়ের রং দুধ সাদা নয়, বরং অনেকটাই চাপা বলে বহুবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে শ্রুতিকে। গায়ের রঙের জন্য কুরুচিকর আক্রমণ, বর্ণ-বিদ্বেষের জন্য কড়া ভাষায় প্রতিবাদ জানিয়েও কোনও লাভ হয়নি। অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের মন জিতলেও পিছু ছাড়েনি কুৎসিত আক্রমণ। তারপর প্রেমিককে নিয়ে একের পর এক সমালোচনার শিকার হয়েছেন অভিনেত্রী। যদি তিনি সে সবকে  পাত্তা দেন না । সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ শ্রুতি দাস। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্ট করেছেন শ্রুতি,যা দেখা মাত্রই বিয়ের জল্পনা শোনা যাচ্ছে।

টলিপাড়ায় কান পাতলেই  শ্রুতির (Shruti Das) বিয়ের জল্পনা শোনা যাচ্ছে। নিজের ইনস্টাগ্রামে বেশ কিছু মেহেন্দির ছবি পোস্ট করেছেন শ্রুতি, যেখানে লেখা রয়েছে হার ব্রাদারল গট হিস মিসেস। যা দেখা মাত্রই জল্পনা গাঢ় হয়েছে। শ্রুতির হাতের মেহেন্দিতে জ্বলজ্বল করছে প্রেমিক স্বর্ণেন্দুর নাম। যার সঙ্গে জুড়ে রয়েছে, অন্তরে অন্তরে আছ তুমি। এবং ক্যাপশনে লেখা পিপারেশন। তবে কি বিয়ের তোরজোর শুরু হয়েছে শ্রুতির। তবে নায়িকা বিয়ে করেছেন কিনা তা নিয়ে এখনও স্পষ্ট জানা যায়নি। তবে ভক্তরা সকলেই অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন শ্রুতিকে (Shruti Das)। তবে কি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন শ্রুতি। নেটপাড়ায় জল্পনা তুঙ্গে।

 

 

 

আরও পড়ুন-Mimi Chakraborty: গোপন ডেট নাকি সোলো ট্রিপ, বরফের দেশে স্টাইল স্টেটমেন্টে ছক্কা হাঁকালেন মিমি

আরও পড়ুন-Nusrat-Yash: 'বিয়ে তো একবার হয়ে গেছে আবার কেন করবো', যশের সঙ্গে বিয়ের জল্পনা উস্কে দিলেন নুসরত

আরও পড়ুন-Vivek Slammed Aishwarya: শরীর ও হৃদয় পুরোটাই প্লাস্টিকের, ব্রেক আপের পরই ঐশ্বর্যকে কটাক্ষ প্রেমিক বিবেকের

 

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছেন টলি অভিনেত্রী।  দুজনের বয়সের বিস্তর ফারাক নিয়ে একাধিক কটাক্ষ ধেয়ে আসে শ্রুতির কাছে। তবে ট্রোল-বিতর্ক যেন নিত্যদিনের সঙ্গী শ্রুতির। নিজের সম্পর্ক নিয়ে বেশ খুল্লামখুল্লা শ্রুতি দাস (Shruti Das)। সমস্ত বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে তিনি বুঝিয়ে দেন যে তিনি আপন মর্জির মালিক। তবে কি স্বর্ণেন্দুর সঙ্গেই সাতপাকে বাধা পড়ছেন শ্রুতি, তা জানার জন্যই মুখিয়ে রয়েছেন ভক্তরা। শ্রুতির পোস্ট করা আরও একটি ছবিতে দেখা যাচ্ছে, শ্রুতিকে ভাত খাইয়ে দিচ্ছেন অভিনেত্রীর বাবা। একদিকে মেহেন্দি, অন্যদিকে ভাত খাওয়ানোর ছবি  দেখেই জল্পনা আরও বাড়ছে। তবে নিজের বিয়ে নাকি পরিবারে অন্য কারোর বিয়েতে মেহেন্দি পরছেন শ্রুতি তা এখনও খোলসা করেননি টলি নায়িকা। তবে টলিপাড়ার বিয়ের মরশুমের মধ্যে কি শ্রুতিও নিজের মনের মানুষের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন, তা নিয়েই জল্পনা তুঙ্গে। 

Share this article
click me!