ঘন জঙ্গলে মাঝে নুসরত, রাইডের মাঝে রোম্যান্সে মজে টলি ডিভা

  • আপাতত লন্ডনে ছবির শ্যুটিং ব্যস্ত নুসরত জাহান
  • তারই মধ্যে জঙ্গলের হাইওয়ে ধরে রওনা দিলেন অভিনেত্রী
  • সেই ভিডিও পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়
  • ভক্তদের প্রশ্ন কোথায় চললেন টলি ডিভা

Asianet News Bangla | Published : Oct 5, 2020 4:08 PM IST

ফাঁকা রাস্তা, দু'পাশে ঘন জঙ্গল। মাঝ দিয়ে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। আপাতত লন্ডনে ছবির শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। তবে কোথায় ছুঁটলেন তিনি। দু'পাশে জঙ্গলের মাঝ দিয়েই কোথায় যাচ্ছেন তিনি। লন্ডনে 'স্বস্তিক সংকেত'র ছবির শ্যুটিং করছেন নুসরত। সেখানেই কি তবে এই জঙ্গলের রাস্তা ধরে ঘুরতে বেরিয়েছেন তিনি। মজেছেন রোম্যান্সেও। তবে নিখিলের সঙ্গে নয়, পরিবেশের সঙ্গে। নেচার লাভার বলেই এমন মেজাজে নুসরত। প্রসঙ্গত, দলিত এবং দেশের মহিলাদের প্রতি হওয়া অত্যাচারের জন্য দায়ী একমাত্র নরেন্দ্র মোদী। এমনটাই কি দাবি করে বসেছিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। 

তাঁর টুইট নিয়ে শোরগোল পড়ে নেটদুনিয়া। টুইটারে সম্বিত পাত্রের টুইটের পরই জবাব দেন নুসরত। সম্বিত পাত্র টুইটারে লেখেন, "উত্তরপ্রদেশে এসব কী ঘটে চলেছে। প্রতিটি জায়গায় ধর্ষণের খবর। আর সহ্য করা যাচ্ছে না।" এই টুইটের জবাবে নুসরত লেখেন, "অবশেষে কেউ তো সাংঘাতিক সত্য স্বীকার করল। আপনি কেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে, দলিত এবং দেশের মহিলাদের বিরুদ্ধে হওয়া অবিচার, অপরাধের জন্য দায়ী করছেন না। নিজের গুরুকে প্রশ্ন করতে কোথায় নিষেধাজ্ঞা রয়েছে আপনার।" 

 

 

নুসরতের এই টুইট যে কোনও বিস্ফোরনের চেয়ে কোনও অংশ কম নয় তা টুইটারে শুরু হওয়া যুদ্ধের থেকে প্রমাণিত। ইতিমধ্যেই বিজেপি ভক্তরা তেড়ে উঠেছেন নুসরতের দিকে। বাংলায় হয়া ধর্ষণের ঘটনাগুলি নিয়ে তাঁকে কটাক্ষ করা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের কথায়, "আপনি কেন মমতা বন্দ্যোপাধ্যায়কে দোষারোপ করছেন না বাংলার বিজেপি কর্মীদের উপর হওয়া অত্যাচারের জন্য।" বাংলায় হওয়া অপরাধ এবং ধর্ষণের উপর তাঁকে নজর রাখতে উপদেশ দিয়ে চলেছে তৃণমূল বিরোধীরা।  

Share this article
click me!