Nusrat-Yash on Holiday : নিউ ইয়ার সেলিব্রেশনে কোথায় উড়ে যাচ্ছেন যশ-নুসরত, ম্যাচিং পোশাকে 'Couple Goal'

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি করে নিউ ইয়ার-এর সমস্ত প্ল্যান বলে দিলেন নুসরত। দীর্ঘদিন বাদে স্বামী যশের সঙ্গে  ছবি পোস্ট করলেন নুসরত জাহান। ছবিতে দেখা যাচ্ছে, টুইনিং পুলওভারে ধরা দিয়েছেন টলিপাড়ার হট কাপল । সবুজ রঙের পুলওভারে নুসরত এবং নীল রঙের পুলওভারে ধরা দিয়েছেন যশ। হাতায় ও পেটের মাঝে বড় বড় পকেট. উপরে রয়েছে তিনটি ভল্লুক, যাদের গায়ে লেখা রয়েছে টয়, দুর্দান্ত কম্বিনেশনের এই পুলওভারে নজর আটকেছে নেটিজেনদের। 

Riya Das | Published : Dec 29, 2021 7:54 AM IST / Updated: Jan 01 2022, 08:01 AM IST

কাউন্টডাউন শুরু। আর মাত্র ২ দিনের অপেক্ষা। তারপরেই পুরোনো বছরকে বিদায় জানিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর পালা। নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত জানানোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। বছর শেষে সকলেই রয়েছেন ছুটির মেজাজে। কিছু না কিছু প্ল্যান সকলেরই রয়েছে। কেউ নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ খানিকটা দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করবেন। এবার ঠিক তেমনটাই করলেন নুসরত জাহান (Nusrat Jahan)।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি করে নিউ ইয়ার-এর সমস্ত প্ল্যান বলে দিলেন নুসরত (Nusrat Jahan) । দীর্ঘদিন বাদে স্বামী যশের (Yash Dasgupta) সঙ্গে  ছবি পোস্ট করলেন নুসরত জাহান। ছবিতে দেখা যাচ্ছে, টুইনিং পুলওভারে ধরা দিয়েছেন টলিপাড়ার হট কাপল । সবুজ রঙের পুলওভারে নুসরত এবং নীল রঙের পুলওভারে ধরা দিয়েছেন যশ। হাতায় ও পেটের মাঝে বড় বড় পকেট. উপরে রয়েছে তিনটি ভল্লুক, যাদের গায়ে লেখা রয়েছে টয়, দুর্দান্ত কম্বিনেশনের এই পুলওভারে নজর আটকেছে নেটিজেনদের। এবার যশের ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, 'তুমি কি বললে এয়ারপোর্ট লুক?' যশকে এই স্টোরিতে ট্যাগও করেছেন নুসরত (Nusrat Jahan) । অন্যদিকে যশও নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন,' Vacay Time'। ছবি ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

 

 

আরও পড়ুন-Sushmita Sen : অনেক বড় শিক্ষা পেয়েছি জীবন থেকে, বিচ্ছেদের পরই আত্মবিশ্বাসী সুস্মিতা

আরও পড়ুন-Milind-Ankita : যৌনমিলনে এখনও অঙ্কিতাকে টেক্কা দিতে পারি, শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন মিলিন্দ

আরও পড়ুন-Roundup 2021 : মন ভাল করা একগুচ্ছ বাংলা সিনেমা, বর্ষশেষে না দেখলেই মিস করবেন

 

বর্ষশেষে যে বেড়াতে যাচ্ছেন নুসরত জাহান (Nusrat Jahan)  ও যশ দাশগুপ্ত (Yash Dasgupta) তা-ছবি দিয়েই ভক্তদের বুঝিয়ে দিয়েছেন টলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং কাপল। তবে কোথায় উড়ে যাচ্ছেন নিউ ইয়ার সেলিব্রেশনে তা স্পষ্ট নয়। আবার তাদের এই ভ্যাকেশন ট্রিপে ছেলেকে সঙ্গে নিয়ে যাচ্ছেন কিনা তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ। সম্প্রতি  'ইশক উইথ নুসরত','ভালবাসায় বোল্ড' নুসরতের অতিথির তালিকায় বড় চমক দিয়েছিলেন সাংসদ অভিনেত্রী। ইশক উইথ নুসরত-এ এবার যশকে নিয়ে হাজির ছিলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ভালবাসায় বোল্ড নুসরতের অতিথি তালিকা যশকে দেখা মাত্রই উত্তেজনা তুঙ্গে দর্শকদের। বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল নুসরতের এই শো-এ অতিথি হিসেবে আসতে চলেছেন যশ। এই প্রথমবার প্রকাশ্যে নিজেদের জীবন নিয়ে খুল্লামখুল্লা আলোচনা করেছেন যশ ও নুসরত। সম্প্রতি ইশক এফএমের সোশ্যাল মিডিয়া পেজ ইশক উইথ নুসরত-এর আপকামিং এপিসোডের নয়া প্রোমো প্রকাশ্যে এসেছিল, ২৯ ডিসেম্বর যশ-নুসরতের সম্পর্কের সমীকরণ সকলের সামনে আসতে চলেছে। 

Read more Articles on
Share this article
click me!