সার্জারি করে পুরো মুখটাই নষ্ট হয়ে গেছে, ছবি পোস্ট করতেই ঐন্দ্রিলাকে চরম কটাক্ষ সাইবারবাসীর

সোশ্যাল মিডিয়ার সর্বদাই হট অবতারে ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। এখানেই শেষ নয় কোথায় ,কখন যাচ্ছেন তার প্রতিটা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন ঐন্দ্রিলা সেন। এবার নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন টলি নায়িকা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

Web Desk - ANB | Published : Oct 12, 2022 8:54 AM IST / Updated: Oct 12 2022, 02:36 PM IST

 পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো যেন ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন নেটিজেনরা। ধারাবাহিকের সেই দুষ্টু এখন আর গোলুমুলু নেই বরং ফ্যাট ঝরিয়ে স্লিম অ্য়ান্ড ট্রিম হয়েছেন অভিনেত্রী। মারকাটারি চাবিক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন টলি নায়িকা। বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা সেনকে নিয়ে চর্চা যেন থামবার নয়।

নিজের অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন ঐন্দ্রিলা।  খুব অল্প সময়ের মধ্যেই ভক্তদের মনে নিজের জায়গা করে নিয়েছেন ঐন্দ্রিলা। ধারাবাহিকের পাশাপাশি এখন বাংলা ছবির জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার সর্বদাই হট অবতারে ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। এখানেই শেষ নয় কোথায় ,কখন যাচ্ছেন তার প্রতিটা আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন ঐন্দ্রিলা সেন। এবার নিজের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন টলি নায়িকা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।

 

 

লাল রঙের লেহেঙ্গা পরে পরে একেবারে নববধূর বেশে ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা। সেই ছবি পোস্ট হতে না হতেই কমেন্টে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ারা পাতা। ভক্তরা কেউ কেউ তার রূপের প্রশংসা করেছেন তো কেউ আবার তাকে কটাক্ষ করতেও ছাড়েননি। নেটিজেনদের অনেকেই কমেন্টে জানিয়েছেনস সার্জারি করিয়েছেন অভিনেত্রী। একজন কমেন্টে লিখেছেন,সার্জারি করে থুতনীর পুরো বারোটা বাজিয়ে দিয়েছে। কেউ আবার বলছেন এতটা ওজন ঝরিয়ে ফেলার ফলে অভিনেত্রীর সৌন্দর্য অনেকটাই কমে গেছে। কেউ বলেছেন,ছবিটা এতটাই বেশি এডিট করা হয়েছে যে পুরো চেহারার ধরনই বদলে গেছে। নেটিজেনদের মধ্যে একজন আবার বলিউডের করিশ্মা কাপুরের সঙ্গে তার তুলনা টেনেছেন। তবে বিতর্কের পাশাপাশি ভালবাসাতেও ভরিয়ে দিয়েছেন ভক্তরা। বেশ কিছু ছবির জন্য চেহারায় পরিবর্তন এসেছে ঐন্দ্রিলার। একধাক্কায় ৯ থেকে ১৫ কিলো ওজন কমিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা।  ডায়েট ও এক্সারসাইজ করে ওজন  কমিয়েছেন ঐন্দ্রিলা। যা দেখে সকলেই হতবাক হয়েছেন। টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল।  লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলাঐন্দ্রিলা ও অঙ্কুশ  । প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন। সূত্র থেকে জানা গেছে, ২০২২ সালে একগুচ্ছ ছবির কাজ রয়েছে অঙ্কুশের ঝুলিতে। প্রেমিককে যে এক মুহূর্ত একা থাকতে দিতে চান না ঐন্দ্রিলা তা সকলেরই জানা। সূত্র থেকে জানা গেছে, আপকামিং আরও কয়েকটি ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ । তার মধ্যে পরিচালক সায়ন্তন ঘোষালের একটি ছবি রয়েছে। অন্যদিকে রাজ চন্দ পরিচালিত অন্য আরও একটি ছবির জন্যও লন্ডনে পাড়ি দিচ্ছেন অভিনেতা। সূত্র থেকে জানা গেছে সায়ন্তন ঘোষাল পরিচালিত ছবির নাম এখনও ঠিক হয়নি।  অন্যদিকে  কলকাতা ওয়েডস লন্ডন ছবিতে অঙ্কুশের বিপরীতে দেখা যাবে  ঐন্দ্রিলা সেনকে। তবে চলতি বছরে বেশ কয়েকটি ছবিতেই একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে  । টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। সকলের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নতুন বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। 

Share this article
click me!