ভুলেও প্রেমিকাকে পেট উপহার দেবেন না, আলিয়র জন্য কি এখনও হাত কামড়ান সিদ্ধার্থ মালহোত্রা

সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের সেসময়ের প্রেমের গুঞ্জন কারোরই অজানা নয়। সম্পর্কে থাকাকালীন তা শিকার না করলে অবশ্য ব্রেকাপের পর এবিষয়ে মুখ খোলেন অভিনেতা। এবার প্রশ্ন অন্য জায়গায়, আলিয়া ভাটের পোষ্য বিড়ালটি কী সিদ্ধার্থের উপহার? নানারকম রিয়েলিটি শোতে প্রাক্তন প্রসঙ্গে কথা বলতে বিড়াল এডওয়ার্ড কে টেনেই মন্তব্য করছেন তিনি।
 

Rimpy Ghosh | Published : Oct 12, 2022 5:21 AM IST

সিদ্ধার্থ মালহোত্রা, উফ! বলিউডের অন্যতম হ্যান্ডসাম অভিনেতা। প্রথম সিনেমা স্টুডেন্ট অব দ্য ইয়ার এর মধ্যে দিয়ে পা রাখেন প্রথম বলিউডে। সিনেমার প্রথম লুকেই ঘায়েল করেছেন মেয়েদের। তার ফিগার, অ্যাকশন, লুক সবমিলিয়ে ফিদা হয়েছে ভক্তরা। শুধু ভক্তরাই নন, প্রেমের ফাঁদে পড়েছিলেন আলিয়া ভাট ও। সম্প্রতি একটি অনুষ্ঠানের রাপিড ফায়ার রাউন্ডে সিদ্ধার্থ আলিয়া ভাটের বিড়াল এডওয়ার্ড সম্পর্কে বললেন কিছু কথা।

 এডওয়ার্ডের প্রতি তার টান এবং ভালোবাসা প্রকাশ করলে অনেকেরই মনে করেছে যে তিনি আলিয়াকে বিড়ালটি উপহার দিয়েছেন।  করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার (২০১২) দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সিদ্ধার্থ এবং আলিয়া ও বরুণ ধাওয়ান
 
তারপরে একত্রে সিদ্ধার্থ এবং আলিয়া কাপুর অ্যান্ড সন্স (২০১৬) সিনেমার শুটিং চলাকালীন প্রেমে পড়েন একে অপরের যদিও তারা কখনই আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।  সম্প্রতি, যখন সিদ্ধার্থ কফি উইথ করণ ৭-এ হাজির হয়েছিলেন তখন তাকে তার প্রাক্তন সম্পর্কে একটি জিনিসের নাম বলতে বলা হয়েছিল যা তিনি মিস করেন যথারীতি প্রশ্নের জবাবে তিনি বলেন 'তার বিড়াল'।

 সিদ্ধার্থের এই মন্তব্যে  অনেকেরই অবশ্য আলিয়া ভাটের বিড়ালের কথা মনে হয়েছে। এবার আরো একবার আলিয়ার বিড়ালের কথা তুললেন সিদ্ধার্থ।  বলিউড হাঙ্গামার দ্রুত-ফায়ার রাউন্ডের সময়, সিদ্ধার্থ মালহোত্রাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি তার অতীত সম্পর্ক থেকে কী শিখেছেন।

উত্তরে তিনি বলেন, "আমি মনে করি আমি আমার শেষ সম্পর্ক থেকে শিখেছি পোষ্য প্রাণী উপহার না দেওয়া উচিৎ।"  তাকে আরও জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি আলিয়ার কাছ থেকে কী চুরি করতে চান?  তিনি বললেন, "বিড়াল- এডওয়ার্ড।"  এইসকল ঘটনার পরিপ্রেক্ষিতে অনেকেই মন্তব্য করেছেন সম্ভবত বিড়ালটি সিদ্ধার্থ আলিয়াকে উপহার দিয়েছেন এবং সে কারণেই তিনি বিড়ালটিকে এত পছন্দ করেন।

আলিয়া এবং সিদ্ধার্থ নিশ্চিত করেছিলেন যে তারা তাদের ব্রেকাপের পরেও ডেটিং করছেন।  সিদ্ধার্থ তাদের ব্রেকআপের পরে আলিয়ার সাথে তার সমীকরণের কথা জানিয়েছিলেন।  কফি উইথ করণ-এ তিনি এ বিষয়ে কথা বলেছিলেন।  তিনি বলেন, "আমি মনে করি না এটা তিক্ত। এর পরে আমরা আসলেই দেখা করিনি। এটা সিভিল। বেশ কিছুক্ষণ হয়েছে। ডেট করার আগে থেকেই আমি তাকে অনেক দিন ধরে চিনি। আমি আমার প্রথম শট দিয়েছিলাম তার সাথে  SOTY-তে। এর পেছনে অনেক ইতিহাস আছে।"

আরও পড়ুন

সিদ্ধার্থ- কিয়ারা আডবানির বিয়ের দিন পাকা, তবে ডাক পাবেন না করণ জোহরও

'ড্রেসিং রুমেও সেক্স করেছি', সিদ্ধার্থর যৌনতার কথা শুনলে গা কাঁটা দেবে আপনারও

মাতৃত্বের আভায় লাস্যময়ী আলিয়া, বেবি শাওয়ারের অনুষ্ঠানে আদরে-চুমুতে ভরিয়ে দিলেন হবু বাবা রণবীর

Read more Articles on
Share this article
click me!