আত্মহত্যা নয়, মেয়েকে খুন করেছেন সাগ্নিক, গরফা থানায় বিস্ফোরক অভিযোগ দায়ের পল্লবীর বাবার

 একাধিক তরুণীদের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল সাগ্নিকের। এবং তা নিয়ে চলত  দিনরাত অশান্তি। পরকীয়ার সম্পর্ক বজায় রাখতেই নাকি অভিনেত্রী পল্লবীকে খুন করেছেন তার লিভ-ইন সঙ্গী সাগ্নিক, এবার এমনই বিস্ফোরক অভিযোগ গড়ফা থানায় দায়ের করলেন মৃত অভিনেত্রীর বাবা নীলু দে। তিনি লিখিত অভিযোগে জানিয়েছেন, এই খুনের নেপথ্যে অভিনেত্রীর লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করাই ছিল প্রধান উদ্দেশ্য।  আজই গরফা থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রীর বাবা ও মা। তাদের পরিবারের আইনজীবীও উপস্থিত ছিলেন এদিন।

Riya Das | Published : May 16, 2022 11:49 AM IST / Updated: May 19 2022, 01:43 PM IST


সময় যত এগোচ্ছে ততই যে পল্লবীর মৃত্যু মামলা নিয়ে জল্পনা বাড়ছে।পল্লবীর বাবা নীলু দের  প্রথম থেকেই দাবি করেছেন,  মেয়েক খুন করা হয়েছে।  মেয়ে যে এভাবে আত্মহত্যা করতে পারে তা বিশ্বাস করতে পারছেন না পরিবার। বাবা আরও বলেন, মেয়ে একটুতেই রেগে যেত কিন্তু তাই বলে আত্মহত্যা তা কোনওমতেই সম্ভব নয়। তিনি বলেছেন, সাগ্নিক বিবাহিত, নিজের বউ থাকা সত্বেও  সাগ্নিক পল্লবীর সঙ্গে লিভ-ইন করত, তা পুরোটাই জানত সাগ্নিকের পরিবার। সাগ্নিক নাকি রেগে গেলেই পল্লবীকে মারধর করত। এমনকী মেয়ের গায়ে মারধরের চিহ্নও দেখেছেন পরিবার ও সহকর্মীরা। নিত্য নৈমিত্তিক বিবাদ লেগেই থাকত তাদের মধ্যে। তবে শনি ও রবিবার কী এমন হয়েছিল যে মৃত্যুর পথ বাছতে হল পল্লবীকে তা এখনও ধোঁয়াশা। 

পল্লবীর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা গেছে এটি আত্মহত্যা। সূত্রের খবর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে অভিনেত্রী আত্মহত্যা করেছেন। যদিও পূর্ণাঙ্গ রিপোর্ট না আসা পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করতে নারাজ তদন্তকারীরা। লিভ-ইন সঙ্গীকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। গড়ফা থানাতেই সাগ্নিককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।গতকাল গভীর রাত পর্যন্ত গড়ফা থানায় জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয় সাগ্নিককে। আজ গড়ফা থানায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনেছে পল্লবীর পরিবার। একাধিক তরুণীদের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল সাগ্নিকের। এবং তা নিয়ে চলত  দিনরাত অশান্তি। পরকীয়ার সম্পর্ক বজায় রাখতেই নাকি অভিনেত্রী পল্লবীকে খুন করেছেন তার লিভ-ইন সঙ্গী সাগ্নিক, এবার এমনই বিস্ফোরক অভিযোগ গড়ফা থানায় দায়ের করলেন মৃত অভিনেত্রীর বাবা নীলু দে। তিনি লিখিত অভিযোগে জানিয়েছেন, এই খুনের নেপথ্যে অভিনেত্রীর লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করাই ছিল প্রধান উদ্দেশ্য।  আজই গরফা থানায় অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রীর বাবা ও মা। তাদের পরিবারের আইনজীবীও উপস্থিত ছিলেন এদিন।

আরও পড়ুন-বিয়ের জল্পনার মাঝেই বোমা ফাটালেন অর্জুন, তবে কি মালাইকার সঙ্গে ছাদনাতলায় যেতে নারাজ অভিনেতা?

আরও পড়ুন-লাস্যে ভরা মাখনের মতো শরীরে উপচে পড়ছে যৌনতা, কিলার লুকে আগুন জ্বালালেন নুসরত

আরও পড়ুন-ঠান্ডা মাথায় ছক কষেই কি পল্লবীকে খুন করেছে সাগ্নিক? গভীর রাতের জেরায় উঠে এল নয়া তথ্য

পল্লবীর সঙ্গে সাগ্নিকের সম্পর্ক নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে। অভিযোগে জানানো হয়েছে, পল্লবীর সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে বিবাহিত ছিলেন সাগ্নিক। নিজের পুরোনো বিবাহিত সম্পর্কের পাশাপাশি নতুন সম্পর্কে জড়ান সাগ্নিক। সাগ্নিক যে বিবাহিত ছিল তা জানতও না পল্লবী। অনেক পরেই বিষয়টি জানাজানি হয়। এখানেই শেষ নয়,পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত।  পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল।  পল্লবীর সঙ্গে লিভ-ইনে থেকেও একাধিক পরকীয়ায় জড়িয়ে পড়েছিল সাগ্নিক? প্রিয়জনের এহেন নোংরামি সহ্য করতে না পেরেই কি আত্মহত্যার সিদ্ধান্ত নেন পল্লবী? রহস্য জট ক্রমশ জটিল হচ্ছে।বয়ফ্রেন্ডের একাধিক নারীসঙ্গই আত্মহত্যার দিকে ঠেলে দিয়েছিল পল্লবীকে, তেমনটাই মনে করছেন কাছের মানুষরা। গুঞ্জনে শোনা যায়, দমবন্ধ হয়ে আসত পল্লবীর। ইদানিং সম্পর্ক ছেড়েও বেরোতে চাইছিলেন তিনি। তবে সাগ্নিকের দাবি আর্থিক সমস্যায় জড়িয়ে পড়েছিলেন  পল্লবী। টাকার সমস্যাতেও নাকি ভুগছিলেন টেলি নায়িকা। যদিও সাগ্নিকের এই তথ্য মানতে নারাজ টলিপাড়া। কারণ একের পর এক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে সকলের মনে নিজের জায়গা করে নিয়েছিলেন পল্লবী। সুতরাং অর্থাভাবের কথা মানতেই চান না সহ অভিনেতারা।

Read more Articles on
Share this article
click me!