২০১৯-এ সিলভার স্ক্রিন-এ কোয়েল মল্লিক একাই একশো, প্রকাশ্যে এলো নতুন ছবির নাম

  • প্রকাশ্যে এলো কোয়ল অভিনীত নতুন ছবির নাম
  • পুনরায় সাহিত্য থেকে উঠে আসার পথে নতুন চরিত্র
  • পরম-কোয়েল জুটির চতুর্থ ছবি
  • চলছে পুরোদমে ছবির কাজ

Jayita Chandra | Published : Jun 14, 2019 10:05 AM IST / Updated: Jun 14 2019, 03:36 PM IST

চলতি বছরে এই টলিউড অভিনেত্রী একাই একশো। একের পর এক ছবির খবরে ভরছে তার সোশ্যাল মিডিয়ার পাতা। গত বছর মাত্র একটিই ছবিতে দর্শক তাকে পেয়েছিল, এই বছর সেই খামতি কানায় কানায় পূর্ণ করে দিল কোয়েল মল্লিক। ইতিমধ্যেই টলিউডের পর্দায় মহাসমারহে চলছে শেষ থেকে শুরু ছবি। সেই ছবি হলে থাকা অবস্থাতেই একে একে উঠে এলো মোটের ওপর চারটি ছবির নাম। মিতিন মাসি, রক্তরহস্য, সাগরদ্বীপের যকের ধন, এবার সামনে এলো অন্য এক ছবির নাম, বনি।
শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি এই ছবিতে মুখ্যেভূমিকায় রয়েছে একটি শিশু। যাকে ঘিরেই তৈরি গল্পের পটভূমি। একোনও সাধারণ শিশু নয়, রহস্যের আবরণে মোড়া এক বিষ্ময় শিশু। যার লক্ষ্যে অনিশ্চিত ভবিষ্যৎ- নিজের পোস্টে লিখে ভক্তদের সঙ্গে নায়িকা শেয়ার করলেন এই খবর। এই ছবিতে সুর দিয়েছেন অনুপম রায়। ছবির পোস্টার মুক্তি পেল শুক্রবারই। যেখা্নে দেখা গেল এক রোবর্টের সামনে রয়েছে একটি ছোট্ট শিশু। তার নামই বনি।
এই ছবির অন্য এক আকর্ষণ হল কোয়েল ও পরমব্রত জুটি। এর আগে দুটি ছবিতে দর্শক তাদের পেয়েছন একই সঙ্গে। এবার মুক্রিত অপেক্ষায় এই জুটির অন্য দুই ছবি। এক সাগরদ্বীপের যকের ধন ও দুই বনি। ছবিতে পুনরায় দর্শক পাবেন পরমব্রত চট্টোপাধ্যায়কে পরিচালকের ভুমিকায়। সঙ্গে এই এছবিতে অভিনয় করতে দেখা যাবে কাঞ্চন মল্লিক ও অঞ্জন দত্তকেও। 

Share this article
click me!