হবু সন্তানের জন্য এখন থেকেই ঘর সাজাচ্ছেন পরীমনি, আর মাত্র কিছুদিনের প্রতীক্ষা

মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি। আর মাত্র কিছুদিনের অপেক্ষা তারপরেই সন্তানের মুখ দেখবেন তিনি। নিজের ভাবি সন্তানের জন্য এখনই ঘর সাজিয়ে ফেলেছেন 'ডানাকাটা-পরী'।

Abhinandita Deb | Published : Aug 3, 2022 8:23 AM IST / Updated: Aug 03 2022, 02:04 PM IST

মা হতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি। আর মাত্র কিছুদিনের অপেক্ষা তারপরেই সন্তানের মুখ দেখবেন তিনি। নিজের ভাবি সন্তানের জন্য এখনই ঘর সাজিয়ে ফেলেছেন 'ডানাকাটা-পরী'। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবিতে দেখা গেছে, খাট ভর্তি খেলনা, বাচ্চাদের জামা, জুতো, ন্যাপি সবই থরে থরে সাজিয়ে রাখা রয়েছে, খাটের ওপরে বসে সেগুলির দিকে পরম স্নেহে তাকিয়ে রয়েছেন পরী এবং তাঁর স্বামী। তাঁদের চাহুনি দেখেই বোঝা যাচ্ছে অধির আগ্রহে সন্তানের জন্য অপেক্ষা করে আছে হবু মা-বাবা, তাই তো ক্যাপশন দিয়েছেন,' তাঁর আসার আয়োজন।'

কিছুদুন আগেই মহা ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছিল অভিনেত্রীর সাধ। সাধের অনুষ্ঠানে হবু মা পড়েছিলেন গোলাপি রঙের শাড়ি কানে পড়েছিলেন ঝুমকো, একেবারে এথনিক লুকে সত্যিই পরীর মতনই লাগছিল পরীমণিকে। এই মুহূর্তে কাজ থেকে বিরতি নিয়ে চুটিয়ে গর্ভাবস্থা উপভোগ করছেন তিনি। আর দিন গুনছেন কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ। 

এই সেলেব দম্পতি কক্সবাজারে মাতৃদিবসের দিন একটি  ছবি পোস্ট করেন যেখানে তাঁরা শহরের জীবনের বিশৃঙ্খলা থেকে দূরে একটি অত্যন্ত প্রয়োজনীয় ছুটি উপভোগ করছিলেন নিভৃতে। ছবিটি শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, 'হ্যালো দ্বিতীয় ট্রাইমস্টার!শুভ মাতৃদিবস. রাজ, আমি তোমাকে ভালোবাসি।' রাজ তাঁর স্ত্রীর প্রতি ভালবাসার বর্ষণে দ্রুত প্রতিক্রিয়া জানালেন, 'তুমি সেরা মা হবে!' অভিনেত্রী ফেইসবুক পোস্ট শেয়ার করার সঙ্গে সঙ্গে  ভক্তরা তাঁকে 'ইথারিয়াল' এবং 'অনুপ্রেরণাদায়ক' বলে অভিহিত করে ভালবাসা এবং হৃদয়ের ইমোজি দিয়ে মন্তব্য বিভাগ প্লাবিত করেছেন। কিন্তু এমন কিছু লোক ছিল যারা তাঁর বেবি বাম্প ছবি শেয়ার করার জন্য অভিনেত্রীকে কটূক্তি করার সুযোগ হাতছাড়া করেননি। কেউ কেউ তাঁর বিরক্তিকর ব্যক্তিগত জীবনের জন্য সোশ্যাল মিডিয়ায় তাকে গালিগালাজও করেছেন। 

গত ১৭ অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেন অভিনেত্রী। শোনা যায় গুনীন সিনেমার সেটেই দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয় এবং তার সাতদিনের মধ্যেই বিয়ে সেরে ফেলেন তাঁরা। এবার নতুন অতিথির অপেক্ষায় রয়েছেন এই তারকা দম্পতি। তবে পরীমনি যেখানে বিতর্কও সেখানে, এত খুশির মধ্যেও বিতর্ক তাঁর পিছু ছাড়েনা। শরিফুল আগেও পরীমণির আরও পাঁচটি বিয়ে হয়েছিল। জানা যায়, ২০১০এ কাজিন ইসমাইল হোসেনের সঙ্গে তাঁর প্রথম বিয়ে হয়, ২০১২ তে সেই সংসার ভেঙে যায় এরপর ঐএকই বছরে ফেরদৌস কবির সৌরভের সঙ্গে বিয়ে হয় তাঁর। ২০১৯ পর্যন্ত টিকেছিলো সেই বিয়ের এরপর বিচ্ছেদ। এরপর ফের ২০২০-এর মার্চে কামরুজ্জামান রনির সঙ্গে হঠাৎ নিজের বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। কিন্তু কয়েক দিনের মধ্যেই সেই বিয়ে ভেঙে যায়। এরপরে অবশেষে ২০১৯-এর অক্টোবরে অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু বিয়ের খবর প্রকাশ করেন ১০ জানুয়ারি একইসঙ্গে নিজের অন্তঃসত্বা হওয়ার খবরও প্রকাশ করেন পরী।

আরও পড়ুন,সঙ্গমের পরে এক গ্লাস জল খান বিদ্যা, নিজের সেক্স-লাইফ নিয়ে খুল্লমখুল্লা উত্তর দিলেন অভিনেত্রী

আরও পড়ুন,ক্যাটরিনার নতুন বিটিএস ভিডিওটি দেখেছেন কি? মিস করবেন না এখুনি দেখুন

Share this article
click me!