Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

গাড়ি দুর্ঘটনায় ভয়ঙ্কর ভাবে আহত হলেন  টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, প্রিয়ঙ্কার পায়ের চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন অভিনেত্রী। এক্স-রে করার পর জানা গেছে, প্রিয়ঙ্কার ডান পায়ের টিবিয়ার  হাড় ভেঙে টুকরো হয়ে গেছে। অস্ত্রোপচার করতে হবে অভিনেত্রীর, তেমনটাই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবারই অভিনেত্রীর ওরিফ সার্জারি হবে বলে জানা গেছে। চিকিৎসক বিশাল ভগতের তত্ত্বাবধানে রয়েছেন প্রিয়ঙ্কা সরকার। পায়ের ভেঙে যাওয়া হাড় ঠিক করতে পায়ে বসাতে হবে প্লেট। বেলা ৩ টে নাগাদ অস্ত্রোপচার হবে বলে জানা গেছে।

Riya Das | Published : Dec 4, 2021 9:09 AM IST / Updated: Dec 04 2021, 02:41 PM IST

গাড়ি দুর্ঘটনায় ভয়ঙ্কর ভাবে আহত হলেন  টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার  (Priyanka Sarkar) । শুক্রবার রাত সাড়ে ১১ টা নাগাদ রাজারহাটের রাস্তায় 'মহাভারত মার্ডারস' নামে একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তী। শুটিং চলাকালীন মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর  আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার  (Priyanka Sarkar)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গভীর রাতে ভয়ঙ্কর দুর্ঘটনার মুখে পড়ার   সঙ্গে সঙ্গেই টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার  (Priyanka Sarkar) এবং অভিনেতা অর্জুন চক্রবর্তীকে (Arjun Chakraborty) নিয়ে যাওয়া হয় সেখানকার একটি স্থানীয় হাসপাতালে। সেখানেই প্রাথমিক চিকিৎসার পরেই বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  তবে প্রাথমিক চিকিৎসার পর রাতের বেলাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে অর্জুন চক্রবর্তীকে।

 

 

প্রিয়ঙ্কার (Priyanka Sarkar) চোট অনেক বেশি  গভীর বলে জানিয়েছেন চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, প্রিয়ঙ্কার পায়ের চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন অভিনেত্রী। এক্স-রে করার পর জানা গেছে, প্রিয়ঙ্কার (Priyanka Sarkar) ডান পায়ের টিবিয়ার হাড় ভেঙে টুকরো হয়ে গেছে। অস্ত্রোপচার করতে হবে অভিনেত্রীর, তেমনটাই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবারই অভিনেত্রীর ওরিফ সার্জারি হবে বলে জানা গেছে। চিকিৎসক বিশাল ভগতের তত্ত্বাবধানে রয়েছেন প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar) । পায়ের ভেঙে যাওয়া হাড় ঠিক করতে পায়ে বসাতে হবে প্লেট। বেলা ৩ টে নাগাদ অস্ত্রোপচার হবে বলে জানা গেছে।  হাসপাতাল থেকে আরও জানা গেছে, প্রিয়ঙ্কার পায়ের হাড় এমন ভাবেই ভেঙে গেছে তা জুড়তেই প্লেট বসানো হবে। এবং পরবর্তকালে এই হাড় জুড়লেও আর প্লেটটি সরানো হবে না।

 

 

আরও পড়ুন-Malaika-Arjun : উন্মুক্ত নিতম্ব, বিকিনিতে সুপারহট মালাইকার শরীরী নেশা ভুলে কীসে মত্ত অর্জুন

আরও পড়ুন-kareena-Saif : লিভ-ইনে উদ্দাম সঙ্গম, সইফকে বিয়ে করতে এই কাজ করতেও রাজি ছিলেন করিনা

আরও পড়ুন-Ritabhori-Parambrata: 'ডেটিংয়ের পরে ভাববো দা শব্দটা কাটা যায় কি না' ঋতাভরীর ডেট প্রপোসালের জবাব দিলেন পরমব্রত

 

শুটিং সেটেই আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক। কর্ডন ভেঙে সরাসররি ধাক্কা মারে প্রিয়ঙ্কা সরকার ও অর্জুন চক্রবর্তীকে। বাইকের ধাক্কাতেই দুজনে ছিটকে পড়েন মাঝ রাস্তায়। তখনই গুরুতর চোট পান টলি তারকা প্রিয়ঙ্কা ও অর্জুন। মত্ত বাইক চালকের ধাক্কায় গুরুতর  আহত হয়েছেন অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার (Priyanka Sarkar)  । তবে চোট পেয়েছেন অর্জুন চক্রবর্তীও। পুলিশ সূত্রে আরও জানা গেছে বাইকচালক মত্ত অবস্থায় ছিলেন। এবং তিনি সটান ধাক্কা মেরেই পালিয়ে যান। ইতিমধ্যেই সেই মত্ত চালকের তল্লাশি চলছে। আচমকা বিপর্যয়ে আপাতত বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং। কয়েকদিন আগেই 'নির্ভয়া' ছবির জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar) । পুরস্কার পেয়ে রীতিমতো আপ্লুত হন তিনি। আর এর মধ্যেই গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেত্রী। প্রিয়ঙ্কার এই খবরে রীতিমতো উদ্বিগ্ন ভক্তরা। সকলেই তার দ্রুত সুস্থতার কামনা করেছেন।

Share this article
click me!