মিমি চক্রবর্তীর গাওয়া আঞ্জনা গানের মুক্তির এক বছর সম্পন্ন হতেই একাধিক চমক নিয়ে হাজির হয়েছেন। প্রতিযোগিত ছাড়াও এবার লাইভ সেশনে নিয়ে আসছে সারপ্রাইজ। আজ ঠিক সন্ধে ৮ নাগাদ শুরু হবে মিমির লাইভ সেশন। মিমি সেখানে প্রতিযোগিতা নিয়ে অবশ্যই কথা বলবেন। এছাড়াও থাকছে অন্যান্য চমক। মিমি নিয়ে আসছেন ভক্তদের জন্য একের পর এক বিশেষ উপহার। উপহারের সঙ্গে জড়িয়ে রয়েছে মিমি চক্রবর্তীর ইউটিউব চ্যানেল এবং সঙ্গীতের পথ। 

আরও পড়ুনঃ'কলঙ্কিনী রাধা' গেয়ে সাংঘাতিক ট্রোলের মুখে পড়তে হয় দিতিপ্রিয়াকে, যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী

বছর দুয়েক ধরে তিনি নিজের অভিনয় দক্ষতা ছাড়াও গানের প্রতিভাও প্রকাশ্যে এনেছেন সকলের। যার জেরে তাঁর জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। ফলোয়াড়ের সংখ্যা, ভক্তদের সংখ্যাও ক্রমশ বেড়েই চলেছে। মিমির গান আঞ্জানার এক বছর পূর্তিতেই এই উপহারের বন্দবস্ত করেছেন। যার জন্য একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে হবে ভক্তদের। সাবস্ক্রাইব করতে হবে তাঁর ইউটিউব চ্যানেলকেও। চোখ রাখতে হচ্ছে তাঁর ইনস্টাগ্রাম পেইজে। 

আরও পড়ুনঃরাসমণির 'প্রসন্ন'র বোল্ড অবতারে, অফ শোল্ডার ব্লাউজে নেটদুনিয়া কাঁপালেন সোমাশ্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Celebrating one year thank you 🙏 #1yearAnjana See u all today 8pm live on instagram nd facebook.

A post shared by Mimi (@mimichakraborty) on Sep 21, 2020 at 10:54pm PDT

আর পড়ুনঃ'এখানে আকাশ নীল' বন্ধ হলে আত্মহত্যা করবে ভক্তরা, উজান-হিয়ার পথচলা শেষ হওয়ার খবরে প্রতিবাদ তুঙ্গে

সম্প্রতি প্রকাশ্যে আনলেন প্রতিযোগিতার প্রশ্নগুলি। নিজের ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমে প্রশ্নগুলি রেখেছেন তিনি। ইতিমধ্যেই একের পর এক জবাবে ভরিয়ে দিচ্ছে ভক্তরা। প্রতিযোগিতা চলছে জোর কদমে। কলকাতার রাস্তায় রাতের অন্ধকারে হেনস্তার শিকার হয়েছেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী। অভিযোগ দায়ের করে গ্রেফতারও করান সেই হেনস্তাকারীকে। মিমির উচিত শিক্ষায় সেই ট্যাক্সি চালককে কয়েকদিন রাত কাটাতে হয়েছে জেলের চার দেওয়ার মাঝেই।