নিউ নর্মাল ট্রেন্ডের নয়া চমক, রবি ঠাকুরের 'ডিটেকটিভ'ও এবার ওটিটি-তে

  • ওটিটি প্ল্যাটফর্মেও  এবার রবীন্দ্রনাথের উপস্থিতি
  • ওটিটি প্ল্যাটফর্ম  হইচই-এ মুক্তি পাবে পিরিয়ড ড্রামা ডিটেকটিভ
  • ১৪ আগস্ট, স্বাধীনতা দিবসের আগের দিন এটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে
  • লকডাউনের মধ্যে হইচই-এ তিনটি ওয়েবসিরিজ মুক্তি পেয়েছে
     

Riya Das | Published : Aug 5, 2020 12:15 PM IST

 করোনা আতঙ্কে স্তব্ধ জনজীবন। গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে। ইতিমধ্যেই সাধারণ মানুষ থেকে তারকারা সকলেই গৃহবন্দি। করোনা আতঙ্কে ইতিমধ্যেই সমস্ত  পরিষেবা বন্ধ হয়েছে। নতুন ছবি মুক্তিও আপাতত স্থগিত রাখা হয়েছে। নিউ নর্মালে  সিনেমাপ্রেমীদের ভরসা এখন ওটিটি প্ল্যাটফর্ম। নেটফ্লিক্স থেকে অ্যামাজন, হটস্টার থেকে জি-ফাইভ কড়া টক্কর চলছে সমানে সমানে। প্রতিদিনই মুক্তি পাচ্ছে নতুন নতুন সিনেমা-ওয়েব সিরিজ। ২১ শতকের ওটিটি প্ল্যাটফর্মেও  এবার রবীন্দ্রনাথের উপস্থিতি। তাঁরই সৃষ্টির হাত ধরে আসতে চলেছে  'ডিটেকটিভ'।

ওটিটি প্ল্যাটফর্ম  'হইচই'-এ মুক্তি পাবে এই পিরিয়ড ড্রামা। রবি ঠাকুরের গল্পকে কেন্দ্র করেই এবার ওটিটিতে হাজির 'ডিটেকটিভ'। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনাতেই আসতে চলেছে এই নয়া সিরিজ। এই সিরিজটিতে অভিনয় করছেন ইশা সাহা, তৃণা, সাহেব ভট্টাচার্য, অম্বরীশ ভট্টাচার্য, অনির্বাণ ভট্টাচার্য সহ আরও অনেকে। প্রধান চরিত্র মহিমচন্দ্রের চরিত্রে  অভিনয় করতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। সুধামুখী-র ভূমিকায় ঈশা সাহা। মন্মথের চরিত্রে দেখা যাবে সাহেব ভট্টাচার্যকে। এছাড়াও থাকছেন অম্বরীশ ভট্টাচার্যও। 

 

লকডাউনের মধ্যে হইচই-এ তিনটি ওয়েবসিরিজ মুক্তি পেয়েছে। তার মধ্যে সম্প্রতি মুক্তি পেয়েছে তানসেনের তানপুরা। দর্শকদের থেকেও বেশ ভালই সাড়া পেয়েছে। আপাতত মুক্তির অপেক্ষায় ডিটেকটিভ ড্রামা। এবার গল্পে আসা যাক, মহিমচন্দ্র পুলিশের গোয়েন্দা।    এমন একটা ইন্টারেস্টিং কেস পান না, যা তার মতো গোয়েন্দার মগজে পুষ্টি দেয়।   মহিমচন্দ্রর জীবনে মাত্র দুটো জিনিসেরই দুর্বলতা। এক, ডিটেকটিভ শার্লক হোমসের গল্প। আর দুই, স্ত্রী সুধামুখী। হঠাৎই মহিমচন্দ্রের কাছে এমন একটি জটিল কেস পৌঁছয় যার কিনারা করতে গিয়েই আরও জটিল হয় রহস্য। তখনই তার দেখা হয় মন্মথের সঙ্গে। প্রতিটি পরতে সাজানো রহস্যের জট কীভাবে খুলবে তা জানতেই দেখতেই হবে রবি ঠাকুরের ডিটেকটিভ। আগামী ১৪ আগস্ট, স্বাধীনতা দিবসের আগের দিন এটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে।

Share this article
click me!