বাস্তবের মতো পর্দায় ঠিকঠাক জমল না রাহুল-রুকমার গদগদ রসায়ন, শীঘ্রই কি বন্ধ হতে চলেছে 'লালকুঠি'?

পিলু-র বন্ধের পরই এবার জি বাংলায় আরও এক ধারাবাহিক বন্ধ হতে চলেছে। একঘেয়েমি সংসার-প্রেমের গল্প থেকে খানিকটা স্বাদ পরিবর্তন করবে  ধারাবাহিক  'লালকুঠি', তেমনটাই মনে করছিলেন সকলে, তবে রাজা ও মাম্পির সেই রসায়ন এই ধারাবাহিকে ধরা পড়েনি । মাত্র ৬ মাসেই বন্ধ হয়ে যাচ্ছে  ধারাবাহিক  'লালকুঠি', তেমনটাই গুঞ্জনে শোনা যাচ্ছে।

Web Desk - ANB | Published : Oct 24, 2022 10:43 AM IST / Updated: Oct 24 2022, 05:21 PM IST

একের পর এক ধারবাহিক ক্রমশ বন্ধের পথে। খুব বেশিদিন কেউই যেন দর্শক মনে জায়গা করে ওঠতে পারছে না । হালফিলে ধারাবাহিকের চেহারাটাই যেন অন্যরকম। কোনও ধারাবাহিকই দীর্ঘদিন চলছে না। পিলু-র বন্ধের পরই এবার জি বাংলায় আরও এক ধারাবাহিক বন্ধ হতে চলেছে। টলিপাড়ার অন্দরে এই নিয়ে জোর কানাঘুষো চলছে। গতে বাধা নয় বরং খানিকটা অন্য রকমের ঘরানার ছিল এই ধারাবাহিক। শুরুতে প্রোমো দেখেই দর্শকদের মন জয় করে নিলেও কোথাও গিয়ে যেন সেই রাশটা ধরে রাখতে পারল না ধারাবাহিক।

সুরিন্দর ফিল্মসের ব্যানারে এবং শুভেন্দু চক্রবর্তীর পরিচালনায়  ধারাবাহিক 'লালকুঠি'-তে জুটি বেঁধেছিলেন রাহুল ও রুকমা। একঘেয়েমি সংসার-প্রেমের গল্প থেকে খানিকটা স্বাদ পরিবর্তন করবে  ধারাবাহিক  'লালকুঠি', তেমনটাই মনে করছিলেন সকলে, তবে রাজা ও মাম্পির সেই রসায়ন এই ধারাবাহিকে ধরা পড়েনি, শোনা যাচ্ছে পুজোর পর এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে। মাত্র ৬ মাসেই বন্ধ হয়ে যাচ্ছে  ধারাবাহিক  'লালকুঠি', তেমনটাই গুঞ্জনে শোনা যাচ্ছে।

 

 

 জি বাংলার দেশের মাটি ধারাবাহিকের রাজা ও মাম্পিকে নিয়ে এখনও দর্শকদের মধ্যে জনপ্রিয়তা তুঙ্গে।। অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। যারা এখনও রাম্পি নামেই পরিচিত দর্শকমহলে।  দেশের মাটি ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে রাজা-মাম্পি জুটি। এই ধারাবাহিক শেষ হওয়ার ছয় মাসের মধ্যেই 'লালকুঠি' দিয়েই কামব্যাক করেছিলেন রাহুল ও রুকমা। তবে সেই রসায়ন একদমই জমল না। বিক্রম-অনামিকা যেন একেবারে ফেল করে গেল রাজা ও মাম্পির কাছে। গত কয়েকমাসে একের পর এক ধারাবাহিক বন্ধ হয়েছে। বাংলা টেলিভিশনে রাহুল ও মাম্পিও এবার সেই তালিকায় ঢুকে পড়ল। তবে অনস্ক্রিন কেমিস্ট্রি দর্শকদের পছন্দ না হলেও তাদের অফস্ক্রিন কেমিস্ট্র নিয়ে চর্চার শেষ নেই সংবাদমাধ্যমে। দিনকয়েক আগে বিশেষ বন্ধু রাহুলের জন্মদিনে পুরো সারপ্রাইজ পার্টির আয়োজন করেছিলেন রুকমা । তবে একা নয়, বরং পুরো লালকুঠি টিমকে সঙ্গে নিয়েই এই পার্টির আয়োজন করেছিলেন। প্রথমে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে বিজয়া সম্মিলনী বলা হয়েছিল। তারপরই সারপ্রাইজ দিয়েছেন টিমের সকলে মিলে। দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় জমিয়ে খাওয়া-দাওয়ার আয়োজন করেছিলেন রুকমা। মেনুতে ছিল সাউথ ইন্ডিয়ান খাবার।  কেক কেটে মজা করে জন্মদিন সেলিব্রেট করেন রাহুল। জন্মদিনের পার্টিতে সকলের মধ্যে নজর কেড়েছেন রাহুল ও রুকমা। সকলের সামনেই জড়িয়ে ধরে চুমুতে আদরে ভরিয়ে দিয়েছেন রাহুল।  সেই ছবিই এখন নেটদুনিয়ার হটকেক। এই ছবি নিয়েই প্রেমের গুঞ্জন শুরু হয়েছে। রাহুলের সঙ্গে নিজের নাম জড়াতেই রুকমা প্রথমসারির সংবাদমাধ্যমকে বলেন, আমার আর রাহুল দার নির্ভেজাল বন্ধুত্ব রয়েছে। সেই বন্ধুত্ব থেকেই অনেক শুভ কামনা রাহুলদার জন্য। রাহুল বই পড়তে খুব ভালবাসে তাই উপহার হিসেবে বই দিয়েছেন রাহুলকে। তবে এটাও জানিয়েছেন , সবটাই বলে দেব, কিছুটা ব্যক্তিগত থাক'। 

আরও পড়ুন-প্রেম না সহবাস, কীসের নেশায় পাগল ছিলেন ঐশ্বর্য? নিজের কেরিয়ারের জন্য আজও আফসোস রাই সুন্দরীর

আরও পড়ুন-কার সঙ্গে দিওয়ালিতে চুপিচুপি ঘুরছেন জাহ্নবী? সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী-কন্যার

আরও পড়ুন-'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?

Share this article
click me!