জলন্ত প্রদীপ নিয়ে ফেস্টিভ মুডে শ্রাবন্তী, লেহেঙ্গা চোলিতে তাক লাগালেন বঙ্গতনয়া

 নিজের সোশ্যাল মিডিয়ায় দীপাবলি উপলক্ষ্যে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। যা দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

Web Desk - ANB | Published : Oct 24, 2022 8:43 AM IST / Updated: Oct 24 2022, 04:13 PM IST

চারিদিকে আলোর রোশনাই। সকলের দীপাবলির আনন্দে মেতে উঠেছে। মহাসঙ্কট কাটিয়ে সকলেই ছন্দে ফিরেছে। টলি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় দীপাবলি উপলক্ষ্যে একটি ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। যা দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন ভক্তরা।

সম্প্রতি ইনস্টাগ্রামে হ লেহেঙ্গা পরে ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। হট অবতারে  অভিনেত্রীকে দেখে পাগল হয়েছেন ভক্তরা। লেহেঙ্গার সঙ্গে ম্যাচ করে গলায় নেকলেস, হাতে চুড়ি, আংটি, কপালে মাংটিকা পরেছেন শ্রাবন্তী। হাতে জলন্ত প্রদীপ নিয়ে দীপাবলির রোশনাইয়ে রঙিন হয়ে উঠেছেন শ্রাবন্তী।  শ্রাবন্তীকে দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। অভিনেত্রীর ভিডিওর কমেন্টে সকলেই পাল্টা দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তীকে। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল এই রিল ভিডিও। দেখে নিন আপনিও।

 

 

একের পর এক ছবি-ভিডিও দিয়ে ভক্তদের বিনোদনের রসদ জোগান টলিউডের অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সম্প্রতি ইনস্টাগ্রামে হট অবতারে ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী।  যা দেখে পাগল হয়েছেন ভক্তরা।  শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। অভিনত্রীর কাজ নিয়ে যত না চর্চা হয়, তার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চর্চা হয়।  সর্বদাই লাইমলাইটে রয়েছেন অভিনেত্রী। শ্রাবন্তীর প্রেমিকের সংখ্যা যেন দিন দিন  বেড়েই চলেছে। কিন্তু কোনও প্রেমিককেই নিজের কাছে বেশিদিন ধরে রাখতে পারছেন না  নায়িকা। এত কিছুর পরেও বিয়ের উপর গভীর আস্থা রয়েছে শ্রাবন্তীর। বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।  তবে অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলেই দাবি করেন শ্রাবন্তী। শুধু তাই নয়, সব জায়গাতেই শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ নাগ চৌধুরী। এবং ঘনিষ্ঠমহলের কাছেও শ্রাবন্তী ও অভিরূপের সমীকরণ অজানা নয়।  অভিরূপও নিজেকে শ্রাবন্তীর বিগ ফ্যান বলে দাবি করেছেন। বর্তমানে তারা আবার পেশাদার সম্পর্কেও জড়িত। অভিরূপের কনফেকশনারি কোম্পানির প্রচারের মুখ শ্রাবন্তী।  সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছিল,কিছুদিন আগেই অভিরূপকে নিয়ে মুখ খুলেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই প্রথমবার অভিরূপের সঙ্গে নিজের সম্পর্কের সমীকরণ ভাগ করে নিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমসারির এক সংবাদমাধ্যমে শ্রাবন্তীর কাছে অভিরূপের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল তার উত্তরে সকলকে চমকে দিয়েছিলেন শ্রাবন্তী। প্রথমে প্রেমের কথা মানতে না চাইলেও অভিরূপকে নিজের বিশেষ বন্ধু বলে দাবি করেছেন নায়িকা। শুধু তাই নয়, এই স্পেশ্যাল ফ্রেন্ডকেই সবসময়েই পাশে পান শ্রাবন্তী। শ্রাবন্তীকে অভিরূপের তিনটি ভাল দিক সম্বন্ধে প্রশ্ন করা হলে  অভিনেত্রী জানান,  মানুষ হিসেবে খুবই ভাল অভিরূপ। পরিবারের প্রতিও কেয়ারিং। আর যেটা সবচেয়ে ভাল লাগে তা হল মানুষ হিসেবে ও ভীষণই ভাল। আমি নিজের মনের কথা ওকে খুলে বলতে পারি।

আরও পড়ুন-প্রেম না সহবাস, কীসের নেশায় পাগল ছিলেন ঐশ্বর্য? নিজের কেরিয়ারের জন্য আজও আফসোস রাই সুন্দরীর

আরও পড়ুন-কার সঙ্গে দিওয়ালিতে চুপিচুপি ঘুরছেন জাহ্নবী? সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী-কন্যার

আরও পড়ুন-'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?

Read more Articles on
Share this article
click me!