হার্টে ব্লকেজ ধরা পড়ল পরিচালক রাজা চন্দের, বুধবার হবে অস্ত্রপ্রচার

শনিবার সিনেমার শ্যুটিং-এর কাজে ব্যস্ত ছিলেন তিনি। সেই সময়ই হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। বিন্দুমাত্র দেরি না করে পরিচালক রাজা চন্দকে শহরের একটি নামী বেসরকারী হাসপাতালে ভর্তি নিয়ে যাওয়া হয় তাঁকে। প্রাথমিক চিকিৎসার পর জানা যায় তিনি হৃদরোগে আক্রান্ত। চিকিৎসকরা জানিয়েছেন পরিচালক রাজা চন্দের হার্টে ব্লকেজ রয়েছে।  
 

Kasturi Kundu | Published : Mar 7, 2022 6:46 PM IST

বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে (Tollywood) পরিচালক রাজা চন্দের (Raja Chanda)বেশ ভালই নাম ডাক রয়েছে। শনিবার সিনেমার শ্যুটিং-এর কাজে ব্যস্ত ছিলেন তিনি। সেই সময়ই হঠাৎ অসুস্থ বোধ করেন তিনি। বিন্দুমাত্র দেরি না করে পরিচালক রাজা চন্দকে শহরের একটি নামী বেসরকারী হাসপাতালে ভর্তি নিয়ে যাওয়া হয় তাঁকে। প্রাথমিক চিকিৎসার পর জানা যায় তিনি হৃদরোগে (Heart Blockage) আক্রান্ত। চিকিৎসকরা জানিয়েছেন পরিচালক রাজা চন্দের হার্টে ব্লকেজ রয়েছে।  অবিলম্বে অস্ত্রোপচারের প্রয়োজন। যতদূর জানা যাচ্ছে বুধবার ফের হাসপাতালে ভর্তি করা হবে পরিচালক রাজা চন্দকে (Raja Chanda)। তারপরই তাঁর অস্ত্রপ্রচার করা হবে। প্রসঙ্গত, এই মুহূর্তে একাধিক ছবি ও ওয়েব সিরিজের কাজে ব্যস্ত রয়েছেন পরিচালক রাজা চন্দ। কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে রাজা চন্দের কাটাকুটি নামক ওয়েব সিরিজটি। সম্প্রতি শেষ হয়েছে আম্রপালির ছবির শ্যুটিং। ছবির শ্যুটিং শেষের পর শুরু হয়ে গিয়েছে সিনেমার ডাবিং-এর কাজও। সেই সঙ্গে সদ্য শেষ করেছেন সোহম চক্রবর্তী (Sohom Chakrabarty) ও পায়েল সরকার (Payel Sarkar) জুটির আগামী ছবি হার মানা হার-এর ডাবিং।

আচমকা কেন হৃদরোগে আক্রান্ত হলেন পরিচালক এই প্রশ্ন দানা বাঁধছে অনেকের মনেই। কারন কারণ ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, টলিউডের এই জনপ্রিয় এই পরিচালক রাজা চন্দের ধূমপান বা মদ্যপানের কোনও অভ্যাসই ছিল না। সেই সঙ্গে কাজের সময়ের বিষয়ও যথেষ্ট পাঞ্চুয়ল ছিলেন তিনি। নির্দিষ্ট সময়ের পর কাজ করা মোটেই পছন্দ করতেন না পরিচালক। সুস্থ জীবনযাপন করার পরও হার্টে ব্লকেজ কী করে হল সেটাই এখন প্রশ্ন চিহ্নের মুখে। তাঁর এই খবরে যথেষ্ট উদ্বিগ্ন রাজার অনুরাগীরা। ইন্ডাস্ট্রির অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, আগামী কয়েকটা দিন চিকিৎসকের পরামর্শ শুনেই চলতে হবে তাঁকে। বুধবার চিকিৎসকরা তাঁর অস্ত্রপ্রচার করলে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন বলে আশাবাদী। শুধু তাই নয়, সুস্থ হয়ে খুব শীঘ্রই শ্যুটিং ফ্লোরে ফেরার অপেক্ষায় এখনই প্রহর গোনা শুরু করে দিয়েছেন পরিচালক রাজা চন্দ। 

প্রসঙ্গত শারীরিক অসুস্থতার কারণেই পরিচালক রাজা চন্দ থাকতে পারেননি কাটাকুটি সিরিজের ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে। প্রথমবার ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজা চন্দ (Raja Chanda)। ওটিটি (Ott) প্ল্যাটফর্মে দেখা যাবে ৬ পর্বের ওয়েব সিরিজ কাটাকুটি। এই সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা সৌরভ দাসকে। সৌরভ ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন মানসী সেনগুপ্ত, পিয়ান সরকার, দেবতনু, অভিজিৎ গুহ, বিপ্লব বন্দোপাধ্যায়ের মত টলি স্টাররা। গত বছর মুক্তি পায় অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির ম্যাজিক। ভয়, চক্রব্যূহ, সেভিংস অ্যাকাউন্ট-এর মতো বেশ কিছু বাংলা সিনেমা রয়েছে পরিচালক রাজা চন্দের হাতে। 

Share this article
click me!