প্রকাশ্যে এল সুপার অ্যাকশন ষ্টার জন আব্রাহামের সুপার অ্যাকশন মুভি 'অ্যাটাক' ছবির ট্রেলার

জন আব্রাহামের নামের সঙ্গে অ্যাকশন শব্দটাই যেন ওতোপ্রোতোভাবে জড়িয়ে। কেরিয়ার ইতিহাসে বেশ কয়েকটি কমেডি ছবিতে কাজ করলে ও ধুম ছবির সেই অ্যাকশন হিরো জন আব্রহামকেই বেশি পছন্দ করেছিল দর্শক। এরপর থেকে অ্যাকশন ছবিতে সফলতা পেয়েছেন জন আব্রাহাম। এবার মুক্তি পেল জনের আসন্ন সুপার অ্যাকশন ছবি 'অ্যাটাক' ছবির ট্রেলার। 
 

Riya Dey | Published : Mar 7, 2022 4:41 PM IST

মুক্তি পেল জন আব্রাহামের (John Abraham) বহু অপেক্ষাকৃত ছবি 'অ্যাটাক' ছবির ট্রেলার (Attack Movie Trailer)। ছবিতে একজন সোলজারের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা জন। এর আগে জনের শেষ ছবি ছিল 'সত্যমেব জয়তে (Satyamev Jayate)।' সেখানে একজন পুলিশ এবং একজন স্বরাষ্ট্রমন্ত্রীর মত  ডবল চরিত্রে দেখা যায় থাকে। সুপার অ্য়াকশন সেই ছবির পর এবার অ্যাটাক ছবিতে সুপার সোলজার হয়েছেন জন। গত ৩রা মার্চ থেকেই নিয়মিত ছবির ট্রেলার রিলিজ নিয়ে টুইটারে আপডেট দিয়ে গেছেন। অবশেষে সোমবার দুপুর ১টা ৪ মিনিটে প্রকাশ্যে আসে এই ছবির ট্রেলার। 

ট্রেলারের শুরুতেই দেখা যায় বিমানবন্দরে জঙ্গি হানার দৃশ্য। এই ছবিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক প্রযুক্তির বিবিহার যার ঝলক দেখা গেল ট্রেলারেই। ছবিতে জনের চরিত্রের শরীরও সাইবারনেটিক প্রক্রিয়ার পরিবর্তন করে দেওয়া হয়েছে ৷সুতরাং ছবিতে যে একটি অসাধারণ অ্য়াকশন থ্রিলারের সঙ্গে বেশ কিছুটা সায়েন্স ফিকশনেরও গন্ধ পাবেন বলে মনে করা হচ্ছে। ট্রেলার মুক্তির সঙ্গে সঙ্গেই দর্শকদের মধ্যে সাড়া ফেলতে শুরু করেছে। এপ্রিল মাসের পয়লা তারিখে মুক্তি পেতে চলেছে এই ছবি। 

এই ছবিতে জন আব্রাহামের (John Abraham) বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacquline Farnandez)। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রকুলপ্রীত সিং (Rakulpreet Singh)।  অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রগুলির মধ্যে রয়েছেন রত্না পাঠক শাহ, প্রকাশ রাজের মত অভিনেতা অভিনেত্রীরা। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজ আনন্দ (Raj Anand)।  

আরও পড়ুন- ওটিটি-তে পিছিয়ে গেল আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', কেন জানেন

আরও পড়ুন- ৩৭ টাকা দিয়ে যাত্রা শুরু অনুপমের, জন্মদিনে রইল ফিটনেস ফ্রিক অভিনেতার অজানা কাহিনি

আরও পড়ুন- জেল হতে পারে সোনাক্ষি সিনহার, লক্ষ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ উঠল শত্রুঘ্ন কন্যার বিরুদ্ধে

ছবি নিয়ে খুবই উচ্ছাসিত জন আব্রাহাম (John Abraham)। ট্রেলার মুক্তি পাবার পর টুইটারে জন লেখেন, 'দেশকে বাঁচাতে আপনাদের সামনে হাজির সুপার সোলজার।' এছাড়া ছবি প্রসঙ্গে জনের মতামত, 'অ্যাটাক (Attack) হল জেএ এন্টারটেইনমেন্টের একেবারে স্বদেশী একটি ভাবনা ৷ এখানে এমনভাবেই গল্প বলা হয়েছে, যা আমরা সাধারণত পছন্দ করি এবং খুব সহজেই বুঝতে পারি। ছবিতে অ্যাকশন দৃশ্যগুলি সত্য়িই নজর করবে সকলের এবং এগুলি গল্পটিকে আরও ভাল করে বলতে সাহায্য় করবে ৷ অ্যাটাক-এ এমন অনেক চমক থাকছে যার কিছুই ট্রেলার বা টিজারে রাখা হয়নি ৷ আমি ভীষণ খুশি যে এরম একটি অসাধারণ ছবি দর্শক ১ লা এপ্রিল থেকে পর্দায় দেখার সুযোগ পাবেন। 

 

উল্লেখ্য, ২০২০ সালে শুরু হয়েছিল এই ছবির শ্যুটিং। করোনা ভাইরাসের (Corona Virus) বাড়বাড়ন্তের কারণে বেশ কিছুদিন ছবির শুটিং বন্ধ ছিল। পরে নিউ নর্মালে শেষ হয় ছবির শ্যুটিংয়ের কাজ।  প্রথমে ২০২০ সালের ১৪ আগস্ট ছবির মুক্তির দিন হিসেবে ঠিক করা হয়েছিল। কিন্তু শ্যুটিং ব্যহত হওয়ার জেরে মুক্তির সেই তারিখ পালটে চলতি বছরের জানুয়ারি মাসে ধার্য করা হয়। তবে ফের ওমিক্রন (Omicron) তাণ্ডবের জেরে পিছিয়ে যায় ছবির মুক্তির তারিখ। অবশেষে ১লা এপ্রিল মুক্তি পেতে চলেছে বহু অপেক্ষাকৃত এই ছবি। 
 

Read more Articles on
Share this article
click me!