Vicky-Katrina Wedding: করণ জোহর থেকে বিরাট কোহলি, কারা থাকছেন ক্যাট-ভিকির বিয়েতে

ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে বলে কথা। কারা কারা রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়, তা পুরো নাম এখনও কনফার্ম করতে পারছেন না কেউই।

Parna Sengupta | / Updated: Dec 07 2021, 06:22 AM IST

১২০ জনের নিমন্ত্রিতদের তালিকা। সে তালিকায় চাঁদের হাট। ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে বলে কথা। চাঁদের হাট তো বসবেই। তবে কারা কারা রয়েছেন নিমন্ত্রিতদের তালিকায়, তা পুরো নাম এখনও কনফার্ম করতে পারছেন না কেউই। হাতে এসেছে বেশ কয়েকজনের নাম। ভিকি কৌশল ও ক্যাটরিনার বিয়েতে যাঁরা থাকছেনই তাঁদের মধ্যে রয়েছেন করণ জোহর, ফারহা খানের মত পরিচালক প্রযোজক। 

ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশলের বিয়ের অতিথির তালিকা

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ, তাদের পরিবারের সাথে, সোমবার অর্থাৎ ৬ই ডিসেম্বর জয়পুরে পৌঁছেছেন। তারপরে এই দম্পতি রাজস্থানের সওয়াই মাধোপুরের হোটেল সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে গিয়েছিলেন। কোভিড -১৯ মহামারীর কারণে হোটেলের নিয়মের কারণে তাদের বিয়েতে বলিউডের ব্যক্তিত্বদের উপস্থিতি কম থাকবে। ক্যাটরিনা এবং ভিকি পরে তাদের সমস্ত ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য মুম্বইতে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন বলে জানা গিয়েছে। 

যে সেলিব্রিটিদের বিয়েতে উপস্থিত থাকার বিষয়টি নিশ্চিত করা হয়েছে তারা হলেন করণ জোহর, ফারাহ খান, নিত্য মেহরা, ডাঃ জুয়েল গামাদিয়া (ক্যাটরিনার হোলিস্টিক চিকিৎসক), ইয়াসমিন করাচিওয়ালা (তার প্রশিক্ষক), অমিত ঠাকুর (হেয়ার স্টাইলিস্ট), ড্যানিয়েল বাউয়ার (মেকআপ শিল্পী), অঙ্গদ বেদি, নেহা ধুপিয়া, সানি কৌশলের বান্ধবী শর্বরী ওয়াঘ, কবির খান, মিনি মাথুর এবং অঙ্গিরা ধর।

এদিকে, অক্ষয় কুমার, শাহরুখ খান, অনুষ্কা শর্মা, বিরাট কোহলি, রোহিত শেঠি, হৃতিক রোশন এবং আলি আব্বাস জাফরও বিয়েতে উপস্থিত থাকতে পারেন। তবে তাদের উপস্থিতি এখনো নিশ্চিত করা হয়নি। হোটেলের একটি সূত্র জানিয়েছে যে, এই বলিউড কাপলের ওয়েডিং প্ল্যানাররা ভিভিআইপি অতিথিদের জন্য ৮ থেকে ১০টি তাঁবু বুক করেছেন। তাঁবুর প্রতি রাতের ভাড়া ৭০ হাজার টাকা থেকে শুরু হয়।

হাইভোল্টেজ ও হাই প্রোফাইল এই বিয়ে ঘিরে এখন সাজো সাজো রব রাজস্থানের ৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে (Rajasthan Ranthambore six senses fort Barwara)। ৭ থেকে ৯ ডিসেম্বর পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। এই ফোর্টে মোট ৪৮ টি গেস্ট স্যুট রয়েছে। একপ্রান্ত থেকে গ্রামাঞ্চলের দৃশ্য ও অন্য প্রান্ত থেকে বারওয়ারা গ্রাম দেখা যায়।

রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে (Rajasthan Ranthambore six senses fort Barwara) অতিথিদের জন্য অত্যাধুনিক থাকার ব্যবস্থা রয়েছে। যেখানে শোওয়ার ঘরটি রাজস্থানী স্টাইলের ডিজাইন করা হয়েছে। বিয়ের ভেন্যু দেখার পর ভক্তরা অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন কনের সাজে ক্যাটরিনাকে দেখার জন্য।

Read more Articles on
Share this article
click me!