প্রজাতন্ত্র দিবসই ঋতাভরীর জীবনে সেরা দিন, লাইভ ভিডিওতে শেয়ার করলেন নস্টালজিক মুহূর্ত

  • ৭২ তম প্রজাতন্ত্র দিবসে নস্টালজিক সেলেব মহল
  • সোশ্যাল মিডিয়া ভাসছে নানা পোস্টে
  • বিশেষ মুহূর্ত তুলে দরলেন ঋতাভরী চক্রবর্তীও
  • আবেগে ভাসলেন অভিনেত্রী

Asianet News Bangla | Published : Jan 26, 2021 11:15 AM IST

৭২ তম প্রজাতন্ত্র দিবসে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সোশ্যাল মিডিয়া পোস্ট। যেকোনও স্পেশ্যাল দিনেই ভক্তদের শুভেচ্ছাবার্তা পাঠিয়ে থাকেন তারকারা। প্রজাতন্ত্র দিবসও তার ব্যতিক্রম নয়। এই বিশেষ দিনেও সেলেব মহল একের পর এক পোস্টে ভরিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়া। তাঁদের পোস্ট জুড়ে শুভেচ্ছা রয়েছে ভক্তদেরও। 

পতাশা হাতে, বা ভিন্নভাবে দেখা যাচ্ছে তারকাদের পোস্ট। তবে চোখে জল এনে দেওয়ার মত পোস্ট ছিল ঋতাভরী চক্রবর্তীর পোস্ট। তিনি মূক ও বধির শিশুদের জন্য পাঠশালা খুলে দিয়েছেন কয়েক বছর আগেই। সমাজের জন্য কাজ করার আগ্রহ ছিল তাঁর বরাবর। তবে অনেকেই এই চ্যারিটি নামক জিনিসটি করে থাকে ভক্তমহলে নিজেদের এক ইতিবাচক ব্যক্তিত্ব ধরে রাখার জন্য। তবে তেমন কোনও পাব্লিসিটির মধ্যে নেই ঋতাভরী। 

 

 

আরও পড়ুনঃবরুণ-নাতাশার পরই ফের বিয়ের সানাই বলিউডে, গাটছড়া বাঁধতে চলেছে শ্রদ্ধা কাপুর

 

খুব অল্প বয়স থেকেই এই কাজেই মন দেবেন ভেবে রেখেছিলেন। নিজের তৈরি করা স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে প্রজাতন্ত্র দিবস পালন করলেন ঋতাভরী। হলুদ রঙের শাড়িতে সেজে উঠে ছাত্র ছাত্রীদের সঙ্গে দাঁড়িয়ে তিনি। তিরঙ্গার রঙের বেলুন দিয়ে সাজানো মাঠ। খাওয়া দাওয়া, হই হুল্লোড়ে কাটল ঋতাভরীর প্রজাতন্ত্র দিবস। সেখান থেকে একটি লাইভ ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী।  

 

 

Share this article
click me!