সদ্য বিবাহিত বরুণ ধাওয়ান এবং নাতাশা দালালকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত বলিমহল থেকে সাইবারবাসীরা। বিয়ের বন্ধনে আবদ্ধ হতেই তাঁদের হানিমুন পর্ব নিয়ে চলছে বিভিন্ন চর্চা। তুর্কির ইস্তানবুলে হানিমুনের জন্য যাচ্ছেন তাঁরা। কোটি টাকার খরচ হতে চলেছে তাঁদের হানিমুনে। বিলাসবহুল রাজপ্রাসাদের মত হোটেলে থাকবেন তাঁরা। বরুণ, নাতাশার বিয়ের রেশও কাটেনি, হানিমুন পর্বও শুরু হয়নি তার আগেই আরও এক বিয়ের খবর ছড়িয়ে গেল বলিমহলে। 

বিয়ের পিঁড়িতে বসছেন বরুণের খুব কাছের বান্ধবী তথা সহ অভিনেত্রী। না! আলিয়া ভাট নন, এই অভিনেত্রী হলেন শ্রদ্ধা কাপুর। তিনিই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। ব্যক্তিগত জীবন নিয়ে অত্যন্ত নীরবে থাকাই পছন্দ করেন শ্রদ্ধা। কোনও বিতর্কেও যেতে চান না তিনি। যার জেরেই নিজের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রেখেছেন শ্রদ্ধা। তবে সত্যি কখনও লুকিয়ে থাকে না। বহু বছর আগে থেকেই কানাঘুষো আসতে থাকে, সেলেব্রিটি ফোটোগ্রাফার রোহন শ্রেষ্ঠাকে ডেট করছেন অভিনেত্রী শ্রদ্ধা। 

আরও পড়ুনঃবিয়ের আর মাত্র কাউন্টডাউন শুরু, বিয়ের আগেই ঘনিষ্ঠতায় মজে উঠলেন নীল-তৃণা

 

রোহন শ্রেষ্ঠার সঙ্গে বহুদিনের সম্পর্ক শ্রদ্ধার। সবটাই গোপন করে রেখেছেন আজও পর্যন্ত। এই বিষয় তাঁকে প্রশ্ন করা হলেও, রোহনকে ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচয় দেন। সংবাদমাধ্যমের সামনেও রোহনের সঙ্গে তেমন আসেন না শ্রদ্ধা। রোহন রণবীর সিংয়ের ছোটবেলার বন্ধু। জানা যাচ্ছে, দুই পরিবারের মধ্যে বিয়ের কথা এগোচ্ছে। খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রোহন এবং শ্রদ্ধা। রোহনের বাবা রাকেশ শ্রেষ্ঠাও এক সময় জনপ্রিয় সেলেব্রিটি ফোটোগ্রাফার ছিলেন।