মনের গোপন কথা বলতে চান ঋতাভরীকে, এক ফোনেই দূর হবে একাকীত্ব, টোল ফ্রি নম্বর দিলেন নায়িকা

  • মানসিক রোগের শিকার হচ্ছেন একাধিক মানুষ
  •  এবার কঠিন রোগের হাল ধরলেন স্বয়ং ঋতাভরী
  •  একাকীত্ব দূর করতে এবার টোল ফ্রি নম্বর দিলেন ঋতাভরী
  •  খুব অল্প সময়ের মধ্যেই এই পোস্ট ভাইরাল হয়েছে অন্তর্জালে
     

Riya Das | Published : Jun 2, 2021 5:29 AM IST

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতেও বেশ সিদ্ধহস্ত ঋতাভরী। কখনও ছাপোষা বাঙালি তো কখনও গৃহবধু, আবার কখনও উষ্ণ আবেদনে নিজেকে সর্বদাইমাতিয়ে রাখেন অভিনেত্রী। তবে এবার কোনও উষ্ণ আবেদন নয় বরং  মনের কথা শুনতে অনুরাগীদের আরও কাছে চলে এলেন ঋতাভরী চক্রবর্তী।

আরও পড়ুন-সঙ্গমে সটান না, বিছানায় না যাওয়ার কারণেই কি সুন্দরী হয়েও পিছিয়ে পড়েছিলেন এই বলি নায়িকা...

করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। যত দিন যাচ্ছে ততই যেন রোগের আকার পরিবর্তন হচ্ছে।  করোনার দ্বিতীয় ঢেউ কাবু করছে গোটা বিশ্বকে। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত সংখ্যা এবং মৃতের সংখ্যা। সারা দেশে যেন মৃত্যুমিছিল চলছে। এহেন মহাসঙ্কটে মানসিক চাপ বেড়েছে কম-বেশি সকলেরই। মানসিক ভাবে বিধ্বস্ত ও ক্লান্ত হয়ে হতাশা গ্রাস করছে অনেককেই। মানসিক রোগের শিকার হচ্ছেন একাধিক মানুষ। এবার এই কঠিন রোগের হাল ধরলেন স্বয়ং ঋতাভরী।

 

 

সোশ্যাল মি়ডিয়ায় একটি পোস্টে ঋতাভরী জানিয়েছেন, 'তোমাদের সব রকম মনোকষ্টে, হতাশায়, মনের জোর হারানো একাকীত্বের সুরাহা করতে চাই। কথা বলো মনোবিদ ও বিশেষজ্ঞদের সাথে। কোন খরচ দিতে হবেনা। তার জন্য আমি আছি, আমার বন্ধু রাহুল দাশগুপ্ত আর 'সহায়তা' আছে। কল করো: 18002039865'। খুব অল্প সময়ের মধ্যেই এই পোস্ট ভাইরাল হয়েছে অন্তর্জালে।

 

 

বহুদিন ধরেই সমাজসেবা মূলক কাজের সঙ্গে যুক্ত ঋতাভরী, এবং একটি স্বেচ্ছাসেবী সংগঠনও চালান নায়িকা।যেখানে বহু অনাথ শিশুদের মা ঋতাভরী। অভিনয়ের পাশাপাশি তাদের নিয়েও সময় কাটে নায়িকার। সঙ্কট পরিস্থিতিতে ঋতাভরী এর আগেও ১০০ জন প্রান্তিক শ্রেণির মানুষের জন্য করোনার ভ্যাকসিনেশনের ব্যবস্থা করেছিলেন। এহেন সঙ্কট পরিস্থিতিতে ঋতাভরী ভিডিও বার্তায় জানিয়েছিলেন, 'ভ্যাকসিনেশনের জন্য মানুষকে সাবধানে নিয়ে যাওয়া যত না কঠিন, তার চেয়ে বেশি কঠিন মানুষকে বোঝানোটা। আমি এবং আমার বন্ধু রাহুল দাশগুপ্ত বহু মানুশকে বুঝিয়েছি। এখনও ভ্যাকসিনের প্রচুর ঘাটতি রয়েছে। তবে যারা পারবে তারা যেন অবশ্যই কোভিড ভ্যাকসিন নিয়ে নেন, এবং পারলে অন্যকেও সাহায্য করো। করোনার দ্বিতীয় ঢেউ কতটা বিপজ্জনক হয়ে উঠছে তা সকলেই বুঝতে পারছ। যতটা সম্ভব বাড়িতে থেকে ডিসটেন্স মেইনটেন করো এবং প্লিজ সবাই মাস্ক পরো।' ভিডিও বার্তায় সকলকে এই বার্তায় দিয়েছেন ঋতাভরী। এই সময়টা কাটিয়ে সুস্থ জীবনে সকলের ফেরাটাই আবশ্যক। এবং সেই কারণেই ফের নতুন ভাবে মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন টলি কুইন ঋতাভরী চক্রবর্তী।
 

Share this article
click me!