কোভিড আক্রান্ত হয়েও প্রেমের জোয়ার রাহুলের লাইভে, গুনগুনিয়ে গাইলেন পাগল আমি ও রূপ দেখে, বিপরীতে রুকমা

  • পর্দার প্রেম নাকি বাস্তবেই পাল্টাচ্ছে গল্প 
  • কোন পথে দেশের মাটির রাজার লাভ লাইফ
  • করোনার মাঝেই সোশ্যাল লাইভে অভিনেতা
  • রুকমাও নজর কাড়লেন এদিন দর্শকমহলের

Jayita Chandra | Published : May 31, 2021 7:34 AM IST / Updated: May 31 2021, 01:11 PM IST

রিল লাইফে এখন রাজার জীবনে রোম্যান্সের ঝড়। প্রথম জীবনেে মাম্পির মেজাজ, ভয়, সবই এখন অতীত, কোথাও গিয়ে দর্শক মনে এখন একটাই ঝড়, মাম্পি-রাজার মধ্যে গজিয়ে ওঠা আবারও পুরোনো প্রেম। যা বর্তমানে পরতে-পরতে উপভোগ করছেন দর্শকেরআ। তবে বর্তমানে করোনার কোপ পড়েছে সিরিয়াল জগতে। একের পর এক ধারাবাহিকের শ্যুটিং বন্ধ, নয়তো তা আবার বাড়ি থেকেই শ্যুট করছেন অনেকে। 

আরও পড়ুন- ১৮ পোরোতেই নাকি প্রেমে পড়েছেন পর্দার 'রানিমা', কার সঙ্গে চলছে গোপন প্রেম, ফাঁস অন্তর্জালে 

দেশের মাটির এই দুই সুপারস্টার তাই লকডাউনের মাঝেই হাজির দর্শকদের সঙ্গে খানিক আড্ডা দিতে। গল্পে, কথায়, আড্ডায় চোখে পড়ল এক অন্য প্রেমের গল্প, রিল লাইফ না রিয়েল লাইফ, প্রশ্ন দেখা দিল অনেকেরই মধ্যএ। কমেন্ট বক্সে যখন একের পর এক কমেন্ট প্রশ্ন উঠে আসতে থাকে, তখন রাহু ও রুকমা এই দুই স্টারই বেজায় মজে নিজেদের নিয়ে। কারুর কগাল গান তো  কারুর আবার বেলাগাম রুপের প্রশংসা। 

 

 

শাড়ি পরে ঠিক কেমন লাগে রুকমাকে, পাল্টা উত্তর রুকমার পাঞ্জাবীতে রাহুলকেও বেজায় মানায়। সেখান থেকে উঠে এলো আরও এক প্রসঙ্গ, আবারও পাঞ্জাবীটা ছিঁড়বি নাকি, এমনই নানা আড্ডায় ঠাট্টায় এদিন অনেক ব্যাকস্টেজের গল্প উঠে আসে। শোনা যায়ে রুকমা নাকি মাঝে মধ্যেই রাহুলকে গান গেয়ে শোনায়। এরপরই উঠে আসে নয়া কলি, পাগল তোমার ও রূপ দেখে, মুহূর্তে লজ্জায় লাল হলেন রুকমা, আর এতেই মেতে থাকল স্টার জলসার দেশের মাটি দর্শকেরা। 

Share this article
click me!