Covid 19 Negative Rituparna : 'আমি এখন পুরোপুরি সুস্থ', করোনা মুক্ত হয়েই কাজে ফিরছেন ঋতুপর্ণা

করোনা মুক্ত হলেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের টুইটারে সেই খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন টলিপাড়ার অভিনেত্রী। সম্প্রতি নিজের টুইটারে হাসি মুখের একটি ছবি পোস্ট করে সকলের সঙ্গে খবরটা ভাগ করে নিয়েছেন ঋতুপর্ণা। নিজের ছবি দিয়ে ঋতুপর্ণা ক্যাপশনে লিখেছেন, আমি এখন পুরোপুরি ফিট এবং ভালো আছি। আজ থেকে কাজে যোগ দিচ্ছি।  আপনাদের সকলকে  ভালবাসা এবং প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। ঈশ্বর সকলের মঙ্গল করুক। 

Riya Das | Published : Jan 11, 2022 5:28 AM IST / Updated: Jan 11 2022, 12:58 PM IST

করোনা মুক্ত হলেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ( Rituparna Sengupta)। নিজের টুইটারে সেই খবর সকলের সঙ্গে শেয়ার করেছেন টলিপাড়ার অভিনেত্রী। এই নিয়ে দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। অবশেষে কোভিড রিপোর্ট নেগেটিভ ( Covid Negative) অভিনেত্রী। সম্প্রতি নিজের টুইটারে হাসি মুখের একটি ছবি পোস্ট করে সকলের সঙ্গে খবরটা ভাগ করে নিয়েছেন ঋতুপর্ণা। নিজের ছবি দিয়ে ঋতুপর্ণা ক্যাপশনে লিখেছেন, আমি এখন পুরোপুরি ফিট এবং ভালো আছি। আজ থেকে কাজে যোগ দিচ্ছি।  আপনাদের সকলকে  ভালবাসা এবং প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। ঈশ্বর সকলের মঙ্গল করুক। ঋতুপর্নার ( Covid Negative) এই পোস্ট দেখে ভক্তরা সকলেই আনন্দিত।

সম্প্রতি পরিচালক অতনু বসুর পরিচালনায় 'অচেনা উত্তম' সিনেমায় অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত ( Rituparna Sengupta) । সেই ছবির শুটিং চলছিল দার্জিলিংয়ে । ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণাকে। শীতের কনকনে ঠান্ডায় বরফে মোড়া দার্জিলিংয়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করতেই পরিবারের অনান্য সদস্যদেরও দার্জিলিংয়ে সঙ্গে করে নিয়ে যান অভিনেত্রী। দার্জিলিং থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। দার্জিলিং থেকে কলকাতা ফেরার পরই ঠান্ডার সমস্যা দেখা দেয় ঋতুপর্ণা ও তার পরিবারের সকলের। তারপর গোটা পরিবার কোভিড পরীক্ষা করান। এবং কোভিড রিপোর্টে দেখা যায় ঋতুপর্ণার স্বামী সঞ্জয় ছাড়া পরিবারের সকলেই করোনায় আক্রান্ত। 

 

আরও পড়ুন-Disha Patani: অন্তর্বাসের ফাঁকে স্পষ্ট নিতম্ব, ভেজা শরীরে দিশার বুকের খাঁজে চোখ আটকে ভক্তদের

আরও পড়ুন-Urfi Javed : ব্রালেটের নিচ দিয়ে উঁকি মারছে স্তনযুগল, জাভেদের সঙ্গে কী সম্পর্ক গীতা হাতে জানালেন উরফি

আরও পড়ুন-Nusrat Jahan: 'আর বেশি ছবি নয়', বোল্ড নুসরতের হঠাই কী হল, কেন এমনটা চাইছেন ঈশানের সেক্সি মাম্মা

ঋতুপর্ণা ( Rituparna Sengupta) জানিয়েছিলেন, দার্জিলিং থেকে ফিরেই বিজ্ঞাপনের কাজ ছিল। এবং তারপরেই ঠান্ডা লাগে। এবং কোভিড টেস্ট করানোর পরই রিপোর্ট পজিটিভ আসে। তবে শাশুড়ির রিপোর্ট নেগেটিভ। ওনাকে অন্য বাড়িতে রাখা হয়েছে। এবং আমরা পরিবারের সকলেই বাড়ির সবচেয়ে উচু তলায় নিভৃতবাসে রয়েছি। এবং ডাক্তারের পরামর্শ মেনে এবং কোভিড বিধি মেনে চলছি। উল্লেখ্য, এর আগেও ২০২১ সালে মার্চ মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যদিও তখন তিনি সিঙ্গাপুরে ছিলেন। এবং উপসর্গহীন করোনা পজিটিভ ছিল তার। তবে এবার করোনা মুক্ত হতেই ফের কাজে যোগ দিয়েছেন টলি অভিনেত্রী। টলিপাড়ার একের পর এক তারকারা করোনায় আক্রান্ত হচ্ছেন । ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্ত হয়েছিলেন  পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, দেব, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকারা। করোনা ভাইরাস নিয়ে ত্রাহি ত্রাহি রব চারিদিকে। নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা।

Read more Articles on
Share this article
click me!