বিতর্কিত নায়িকা পরিমনির জীবনে আসছে নতুন অতিথি, কে সেই বিশেষ অতিথি, যার জন্য দেড় বছরের ছুটিতে গেলেন নায়িকা

সব বিতর্ক ভুলে নতুন বছরে নতুন করে জীবনকে ঢেলে সাজাতে তৈরি বাংলাদেশী নায়িকা পরিমনি। শীঘ্রই মাতৃত্বের স্বাদ উপভোগ করতে চলেছেন নায়িকা। গোপনে বিয়েও সেরেছেন শরিফুল রাজের সঙ্গে।

Kasturi Kundu | Published : Jan 10, 2022 2:09 PM IST

ওপার বংলার নায়িকা পরিমনিকে (Porimoni) কে না চেনে....অভিনয় জগতে তাঁর যত না প্রভাব, বিতর্কের চাদড়ে মোড়া এই বাংলাদেশী নায়িকার জীবন। তবে এবার পরিমনির জীবনে শুরু হতে চলেছে আরেকটি নতুন অধ্যায়। খুব শীঘ্রই মাতৃত্বের স্বাদ পেতে চলেছেন(Mom To Be) ওপার বাংলার অভিনেত্রী। সোমবার বাংলাদেশের প্রথমসারির এক সংবাদমাধ্যমকে নিজেই মা হওয়ার খবর জানিয়েছেন বিতর্কিত নায়িকা পরিমনি (bangladeshi Actress)। তাঁর সন্তানের বাবা শরিফুল রাজ (shariful Raj)। তিনি নকি মনের মানুষের সঙ্গে গোপনে বিবাহ বন্ধনেও আবদ্ধ হয়েছেন। একথাও অবশ্য নিজে মুখেই জানিয়েছেন পরিমনি। প্রেগনেন্সির সময়টা নিজে খুব সাবধানে তাকবেন নায়িকা। ডাক্তারের পরামর্শ মেনে চলবেন তিনি। তাই আগামী দেড় বছর শ্যুটিং ফ্লোর থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এছাড়াও অন্যান্য কোনও কাজও রাখবেন না ঝুলিতে। আপাতত বছর দেড়েকের জন্য লম্বা ছুটিতে যাচ্ছেন ওপার বাংলার নায়িকা পরিমনি। একটা সুন্দর ফুটফুটে ও সুস্থ বাচ্চাই জন্ম দেওয়া এখন পরিমনির জীবনের প্রধান লক্ষ্য। 

পরিমনির জীবন নিয়ে ভক্তদের মধ্যে উৎসাহের অন্ত নেই। শরিফুলের সঙ্গে বিয়ে প্রসঙ্গে নায়িকা বলেন, একটি ছবির শ্যুটিং সেট থেকেই প্রেমের সুত্রপাত। সেখান থেকেই শুভ পরিণয়। সেই সিনেমার পরিচালককেও তাঁদের গোপন বিয়ের কথা জানিয়েছিলেন তাঁরা। আপাতত নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনছেন ওপার বাংলার তারকা দম্পত্তি। এই সেলেব দম্পত্তির ঘরে ছোট্ট অতিথি আসার খবরে খুশির হাওয়া ঢালিউডে। বলা বাহুল্য, একটা সময় পরিমনির জীবনকে ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। তবে এখন অন্ধকারের চক্রব্যূহ থেকে বেড়িয়ে নতুন বছরকে নতুনভাবে উপভোগের অপেক্ষায় দিন গুনছেন পরিমনি। 

আরও পরড়ুন-লো নেক লেহেঙ্গায় বক্ষ-বিভাজিকায় ঝড় দর্শনার, ক্লিভেজের ভাঁজে চোখ আটকে নেটিজেনদের

আরও পড়ুন-টলিউড বোল্ড ডিভা কোয়েল, স্টাইল স্টেটমেন্টে ঝড় তুলে ঘুম কাড়লেন ভক্তদের

আরও পড়ুন-Viral Darshana Banik: ওয়েস্টার্ন হোক বা শাড়ি, প্রতিটা লুকেই পার্ফেক্ট টলিকুইন দর্শনা

গত অগাস্টে বাংলাদেশী নায়িকা পরিমনির জীবনে নেমে এসেছিল কালো মেঘের ছায়া। মাদক কান্ডে নাম জড়িয়েছিল বাংলাদেশী নায়িকা পরিমনির। শুধু অভিযোগই নয়,  একমাস হাজতবাস পর্যন্ত করতে হয়েছিল নায়িকাকে। এখানেই শেষ নয়, এই ঘটনার মাস দুয়েক আগে বাংলাদেশের এক অভিজাত বোট  ক্লাবে বাংলাদেশের বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনেছিল নায়িকা স্বয়ং। পরিমনির জীবন ঘিরে রয়েছে শুধুই বিতর্ক। শ্লীলতাহানির ঘটনার তদন্তে নেমে পুলিশের সামনে উঠে আসে পরিমনির জীবনের অনেক অজানা তথ্য। ঘটনার তদন্তের সুত্র ধরে জানা যায়, পুলিশ কর্তা গোলাম সাকলায়েনের সঙ্গে একসময় গভীর সম্পর্ক ছিল। আর প্রমান হিসাবে কয়েক মাস আগে ফাঁস হয়েছিল তাঁদের ঘণিষ্ঠ মুহুর্তের ছবিও। আপাতত সে সব অতীত। সব কলঙ্কের দাগকে দূরে সরিয়ে রেখে আপাতত নতুন অতিথিকে স্বাগত জানানোর অপেক্ষায় পরিমনি। 


 

Share this article
click me!