'জীবনসাথী'তে কামব্যাক রুদ্রজিতের, লম্বা ব্রেকের পর কোন চরিত্রে ফিরছেন টেলি হাঙ্ক

  • 'বিজয়িনী' ধারাবাহিকের পর লম্বা ব্রেক
  • ফের টেলিপর্দায় ফিরছেন রুদ্রজিৎ মুখোপাধ্যায়
  • 'জীবনসাথী' ধারাবাহিকে তাঁকে দেখা যাবে বিশেষ ভূমিকায়
  • কোন গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে

Asianet News Bangla | Published : Oct 3, 2020 2:36 PM IST

জীবন সাথী আসছে টেলিভিশনের পর্দায়। নতুন গল্পের ছক বেঁধেই তৈরি হয়েছে এই নতুন সিরিয়াল। বহুদিন পর টেলিপর্দায় ফিরছেন ইন্দ্রাণী দত্ত। খলনায়িকার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। পুরনো ছকে বাঁধা নতুন গল্প। রূপেই বিচার হয় মেয়ের গুণ। সেই মত দেখা হয় পাত্র, রূপের মাপকাঠিতেই বেছে নেওয়া হয় সেই মেয়েকে। তবে তথাকথিত রূপের বহর না থাকলেই শুনতে হয় নানা কথা। কথা শোনানোর তালিকায় রয়েছে সালঙ্করার নাম। টলিউড অভিনেত্রী ইন্দ্রাণী আসছেন বাংলা টেলিভিশনের পর্দায়। ইন্দ্রাণীর মতই টেলিপর্দা থেকে লম্বা ব্রেক নেওয়ার পর ফিরছেন রুদ্রজিৎ মুখোপাধ্যায়।

বহুদিন তাঁকে টেলিপর্দায় দেখা যায় না। শেষ দেখা গিয়েছিল বিজয়িনী ধারাবাহিকে। এবার এই ধারাবাহিকে থাকছেন নায়কের ভূমিকায়। তুর্ণর চরিত্রে অভিনয় করবেন রুদ্রজিৎ। দুই বোন প্রিয়ম এবং ঝিলম। প্রিয়মের সেলাই বিষয় জ্ঞান অসাধারণ। তবে প্রিয়মের সাধারণ সাজ পোশাক তাকে এই পথে হাঁটতে বাধা দেয়। প্রিয়ম যেখানে বাবার ইচ্ছামত বিয়ে করবে সংকল্পকে অন্যদিকে ঝিলম বাবার বিরুদ্ধে বিয়ে করবে প্রেমিক তুর্ণকে। সালঙ্করার ছেলে, সংকল্প পেশায় একজন আইপিএস অফিসার, তুর্ণ একজন মেডিক্যাল রেপ্রেজেনটেটিভ। 

 

 

সংকল্প আজও ঝিলমকে ভালবাসে। গল্পের মোড়র ঘুরবে যখন দুই বোনের ভাগ্য জুড়বে এক সুতর টানে। শহরের বুকে বেশ বড় নামী দোকান সালঙ্করা। এই দোকানের মালিক হল সালঙ্করা। সালঙ্করার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী ইন্দ্রাণী। রূপ ও গুণ নিয়ে দুই বোনের মধ্যে বিবাদ লাগাবার চেষ্টা করতেই পাল্টা জবাব পেতে হয় তাঁকে। এই নিয়েই এগোবে ধারাবাহিকের চিত্রনাট্য। জিং বাংলায় ৫ অক্টোবর রাত ৮ থেকে শুরু হবে এই ধারাবাহিক। সম্প্রতি মুক্তি পেয়েছে ধারাবাহিকের ট্রেলার। 

Share this article
click me!