Iman Chakraborty : পুরস্কার মঞ্চে চরম অপমান ইমনকে, ফেসবুক লাইফে বোমা ফাটালেন গায়িকা

একের পর এক হিট গান বাঙালি শ্রোতাদের উপহার দিয়েই চলেছেন ইমন চক্রবর্তী। তবে গানের মধ্যেই থেমে নেই তিনি। সম্প্রতি সংঙ্গীতের আসরে বিচারকের মঞ্চেও দেখা  গিয়েছে ইমন চক্রবর্তীকে। তার সুরের জাঁদুতেই মুগ্ধ বাচ্চা থেকে বড় সকলেই।  বাংলার বাইরেও প্রচুর ভক্ত রয়েছে ইমনের। এহেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তীকে এবার চরম অপমানের মুখে পড়তে হল। তবে কারা করলেন এমন ঘটনা, যা নিয়ে আর কোনও লুকোছাপা নয়, বরং সোশ্যাল মিডিয়ায় ফেসবুক লাইভে এসে নিজেই বোমা ফাটালেন  টলি গায়িকা।

Riya Das | Published : Dec 22, 2021 1:30 PM IST

গানই তার জীবনের সব। তার হাত ধরেই বাংলার ঝুলিতে এসেছে বিরাট সম্মান। সবধারার গানেই সমান দক্ষতা রয়েছে  জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তীর।  ইমন মানেই যেন একটু অন্যধারার গান। নিজের গানের টানে এইভাবেই দর্শকদের মাতিয়ে রেখেছেন ইমন  (Iman Chakraborty)। একের পর এক হিট গান বাঙালি শ্রোতাদের উপহার দিয়েই চলেছেন ইমন চক্রবর্তী। তবে গানের মধ্যেই থেমে নেই তিনি। সম্প্রতি সংঙ্গীতের আসরে বিচারকের মঞ্চেও দেখা  গিয়েছে ইমন চক্রবর্তীকে। তার সুরের জাঁদুতেই মুগ্ধ বাচ্চা থেকে বড় সকলেই।  বাংলার বাইরেও প্রচুর ভক্ত রয়েছে ইমনের। এহেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তীকে এবার চরম অপমানের মুখে পড়তে হল। তবে কারা করলেন এমন ঘটনা, যা নিয়ে আর কোনও লুকোছাপা নয়, বরং সোশ্যাল মিডিয়ায় ফেসবুক লাইভে এসে নিজেই বোমা ফাটালেন  টলি গায়িকা।

সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ ইমন চক্রবর্তী  (Iman Chakraborty) । নিজের বেড়াতে যাওয়ার ছবি থেকে, গানের প্রোমোশন, এমনকী নিজের ব্যক্তিগত রোজনামচা হামেশাই শেয়ার করে থাকেন ইমন চক্রবর্তী। তবে এবার এমন ঘটনার কথা শেয়ার যা শুনেই সকলেই হতবাক। ইমন  (Iman Chakraborty) জানিয়েছেন, গতকাল সন্ধ্যায় শহরের এক নামকরা পাঁচতারা হোটেলে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। যার নাম প্রাইড অফ নেশন। সেখানে তাকে পুরস্কৃত করা হবে ম্যানেজারকে জানিয়েছিলেন কর্তৃপক্ষ। পরের দিন শান্তিনিকেতনে প্রোগ্রাম থাকায় গতকাল রাতেই রত্তনা দেওয়ার কথা ছিল ইমন চক্রবর্তীর। এর ফাঁকেই কিছুটা সময় বার করে ভেন্যুতে হাজির হয়েছিলেন ইমন চক্রবর্তী।

 

ইমন  (Iman Chakraborty) ফেসবুক লাইভে জানান, আমি নির্দিষ্ট সময়ের ১৫ মিনিট আগেই সেই অনুষ্ঠানে উপস্থিত হয়। এবং সেখানে গিয়ে দেখি কোনওরকমের কোনও ব্যবস্থাই করা হয়নি। তারপর তাকে হোটেলের একটি ঘরের চাবি দিয়ে অপেক্ষা করতে বলা হয়। আয়োজকদের একজন জানান, ৬ টার মধ্যেই অনুষ্ঠান শুরু করতে হবে। কিন্তু ৬.৩০ টা বেজে গেলেও কোনও ডাক আসে না। তারপরই সেখান থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন ইমন। এমনকী যখন আয়োজকদের সামনে দিয়ে তিনি বেরিয়ে আসেন তখন তারা কেউ এসে কোনও কথা পর্যন্ত বলেনি ইমনের সঙ্গে। আর এর ফলেই প্রচন্ড রেগে যান ইমন।  এমনকী এই ঘটনায় চরম অপমানিত বোধ করেন ইমন  (Iman Chakraborty)।  গায়িকা আরও বলেন, তাকে সম্মান দেওয়া তো দূর সবাই তখন চা-কফি খেতে, সেলফি তুলতে ব্যস্ত। এখানেই প্রশ্ন ইমনের, আপনারা একজন শিল্পীকে কেন ডাকেন যদি তাদের যোগ্য সম্মান দিতে না পারেন। আরও বলেন, প্রত্যেক মানুষেরই সময়ের দাম আছে। শিল্পীরা ও আলাদা কিছু নয়। তাদের সম্মান দেওয়া উচিত। এবং এই পুরো ঘটনার কথাই নিজের ফেসবুকে শেয়ার করেছেন ইমন। এবং ভবিষ্যতে কোনও অ্যাওয়ার্ড শো-তে যাওয়ার আগে তিনি সবদিক খতিয়ে দেখবেন বলে জানিয়েছেন এভং সমস্ত উঠতি শিল্পীদেরও সতর্ক করে দেন ইমন চক্রবর্তী। ইমনের এই লাইভ মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সকল ভক্তরাই সমর্থন করেছেন ইমনকে। এমনকী স্বামী নীলাঞ্জনও কমেন্টে জানিয়েছেন, 'একদম ঠিক করেছো'। জবাবে ইমনও বলেন , ধন্যবাদ বর, 'আই লাভ ইউ'।গানের সুর ধরেই প্রেম এসেছে জীবনে। বর্তমানে টলিপাড়ার সুখী দম্পতি হিসেবে পরিচিতি তৈরি হয়েছে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী  (Iman Chakraborty)ও সুরকার নীলাঞ্জন ঘোষের। ফ্যানেরা আবার ভালবেসে এই জুটিকো নীলামন বলেও ডাকে। একে অপরকে ঠিক কতটা ভালবাসে তা বারবার প্রকাশ্যেই বলে দেন নীলাঞ্জন ও ইমন জুটি। 

Share this article
click me!