Covid 19 Positive Iman : করোনায় আক্রান্ত ইমন চক্রবর্তী, ঘরবন্দি করে দরজায় খিল দিলেন গায়িকা

করোনা থেকে মুক্তি পেলেন না জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। এবার কোভিড রিপোর্ট পজিটিভ ইমন চক্রবর্তীর। গত রবিবার বিকেলেই  করোনায় আক্রান্ত হওয়ার খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন গায়িকা ইমন। কোভিড পজিটিভ হয়ে আইসোলেশন রয়েছেন ইমন। নিজেকে ঘরবন্দি করে দরজায় খিল দিয়েছেন ইমন। সোশ্যাল মিডিয়া ফেসবুকে করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন ইমন। গায়িকার করোনা পজিটিভ খবর শোনা মাত্রই ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে।

Riya Das | Published : Jan 10, 2022 5:07 AM IST / Updated: Jan 10 2022, 12:59 PM IST

করোনা থেকে মুক্তি পেলেন না জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty)। এবার কোভিড রিপোর্ট পজিটিভ ইমন চক্রবর্তীর। গত রবিবার বিকেলেই  করোনায় আক্রান্ত হওয়ার খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন গায়িকা ইমন। কোভিড পজিটিভ  (Positive for Covid 19) হয়ে আইসোলেশন রয়েছেন ইমন (Iman Chakraborty)। নিজেকে ঘরবন্দি করে দরজায় খিল দিয়েছেন ইমন। সোশ্যাল মিডিয়া ফেসবুকে করোনায় আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন ইমন। গায়িকার করোনা পজিটিভ (Covid Positive) খবর শোনা মাত্রই ভক্তরা দ্রুত আরোগ্য কামনা করেছে।


গত বুধবার থেকে জ্বর, সর্দি-কাশি গলা ব্যথায় ভুগছিলেন  জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী (Iman Chakraborty) । তার আর দেরি না করেই বৃহস্পতিবার সকাল সকালই কোভিড পরীক্ষা করাতে চলে যান ইমন চক্রবর্তী ও সুরকার নীলাঞ্জন ঘোষ। কিন্তু কোভিড পরীক্ষার পর  রিপোর্ট হাতে পাননি ইমন ও নীলাঞ্জন। এহেন সঙ্কট পরিস্থিতিতে রেগে আগুন হয়ে প্রথম সারির সংবাদমাধ্যমে ইমন জানিয়েছিলেন, সকাল সাড়ে সাতটায় একটি ছেলে এসে বলে ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট পেয়ে যাবেন। কিন্তু ২৪ ঘন্টা তো দূর ৪০ ঘন্টা পার হয়ে গেলেও এখনও কোনও রিপোর্ট হাতে পাননি। ইমন আরও জানিয়েছিলেন, যেই সংস্থা থেকে কোভিড পরীক্ষা করিয়েছিলেন সেই সংস্থার ওয়েবসাইট দেখতে গিয়ে দেখেন সেটিও কোনও কাজ করছে না। এমনকী সেই সংস্থার পক্ষ থেকে কোনওরকমের যোগাযোগও করা হয়নি ইমনদের সঙ্গে। আপতত বিনা চিকিৎসাতেই ২ দিন ধরে বাড়িতে ছিলেন ইমন ও নীলাঞ্জন। ব্যঙ্গ করে ইমন আরও বলেন, চিকিৎসা হল না তেমনই কোভিড কিনা তাও বুঝতে পারছি না। যার ফলে আইসোলেশনেও যেতে পারছি না। অন্যদিকে জ্বর কমে গিয়ে আমরা প্রায় সুস্থ। পুরো ঘটনায় প্রচন্ড হতবাক ইমন। এত কিছু হওয়ার পর করোনা রিপোর্ট হাতে পেয়েছেন ইমন (Iman Chakraborty) । এবং যার রিপোর্ট পজিটিভ এসেছে। ইমন একা নন, করোনায় আক্রান্ত হয়েছেন স্বামী নীলাঞ্জন ঘোষ।

 

 

আরও পড়ুন-Happy Birthday Hrithik Roshan : 'বেদা'-লুকে হৃত্বিক, 'বিক্রম বেদা'-র ফার্স্ট লুকে ঝড় তুললেন 'গ্রিক গড'

আরও পড়ুন-Happy Birthday Kalki : লিভ-ইনে অন্তঃসত্ত্বা, জুটেছিল যৌনকর্মীর তকমা, জন্মদিনে রইল কল্কির 'Dark Secret'

আরও পড়ুন-Ananya Panday Hot Photo : সি-থ্রু পোশাকে 'Superhot' অনন্যা, সুডৌল বক্ষ-বিভাজিকার নেশায় বুঁদ ভক্তরা

 

 নতুন বছর পড়তে না পড়তেই টলিউডে জাঁকিয়ে বসেছে করোনা ভাইরাস। একের পর এক তারকা এবং তাদের গোটা পরিবারকে কাবু করছে করোনা ভাইরাস।  কলকাতা ফের চোখ রাঙাচ্ছে করোনা ভাইরাস। কলকাতায় করোনার বাড়বাড়ন্ত যেভাবে বাড়ছে তাতে অবস্থা খুবই শোচনীয়। গোটা টলিপাড়াকে যেন গ্রাস করেছে করোনা ভাইরাস। একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছেন করোনা ভাইরাসে। তৃতীয় ঢেউ চলে এসেছে। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। সাধারণ মানুষ থেকে একাধিক তারকারা করোনায় আক্রান্ত। ইতিমধ্যেই টলিপাড়ায় করোনায় আক্রান্তর তালিকা ক্রমশ বাড়ছে। তালিকায় রয়েছেন  পরমব্রত , ঋতুপর্ণা, পার্নো মিত্র, শ্রীজাত, সৃজিত মুখোপাধ্যায়,উজ্জ্বয়িনী,  জিৎ গঙ্গোপাধ্যায়, শ্রীলেখা, ঋদ্ধি, রুক্মিনী, মিমি- সহ একাধিক তারকার কোভিড রিপোর্ট পজিটিভ।
 

Share this article
click me!