ডান্স বাংলা ডান্স সেটে এবার জুটিতে ধামাকা, স্পেশ্যাল পর্বে আবির-দিতিপ্রিয়া-শ্বেতা উপস্থিতিতেই ঝড়

এক চমকে ভরিয়ে দিতে চলেছে জি বালার ডান্স বাংলা ডান্স। এবার ডান্স ফ্লোর কাঁপাবেন বিভিন্ন ধারাবাহিকের সুপারস্টারেরা। রানীমা থেকে শুরু করে দীপু, যমুনা ঢাকি, একাধিক সেলেবকে এবার পাওয়া যাবে নয়া লুকে। 

Jayita Chandra | Published : Aug 27, 2021 9:26 AM IST / Updated: Aug 27 2021, 04:17 PM IST

টিআরপি দৌরে একের পর এক ছক্কা হাঁকাচ্ছে জিবাংলা। প্রতিটা অনুষ্ঠানই এক কথায় বলতে গেলে দর্শক মনে বেশ জায়গা করে নিয়েছে। আর এবার পালা স্পেশ্যাল বোনাসের। আর তাই এই সপ্তাহের শেষে একের পর এক চমকে ভরিয়ে দিতে চলেছে জি বালার ডান্স বাংলা ডান্স।

সম্প্রতি এই রিয়ালিটি শো থেকে খানিক বিরতি নিয়েছেন অঙ্কুশ। সূত্রের খবর অনুযায়ী অসুস্থতার কারণেই তিনি থাকতে পারছেন না সেটে। আর সেই জায়গায় এবার শো চালাবেন আবির চট্টোপাধ্যায়। 

 

 

এখানেই শেষ নয়, পাশাপাশি আরও এক আকর্ষণীয় বিষয় হল স্পেশ্যাল সেলেবদের উপস্থিতি। এবার ডান্স ফ্লোর কাঁপাবেন বিভিন্ন ধারাবাহিকের সুপারস্টারেরা। রানীমা থেকে শুরু করে দীপু, যমুনা ঢাকি, একাধিক সেলেবকে এবার পাওয়া যাবে নয়া লুকে।

কারা থাকছেন এই তালিকায়- অপরাজিতা অপু থেকে দীপু অর্থাৎ রোহান , মিঠাই ধারাবাহিকের সোম অর্থাৎ ধ্রুব। কি করে বলব তোমায় ধারাবাহিকের রাধিকা অর্থাৎ স্বস্তিকা। 

 

 

আরও পড়ুন- যশের সঙ্গে হাসপাতালে হবু মা নুসরত জাহান, নিখিলের সোশ্যাল মিডিয়ায় 'তুমি আমার হৃদয়ের মণি'

আরও পড়ুন- বেলা ১১ টায় সি-সেকশন, লক্ষ্মীবারেই কি মা হচ্ছেন নুসরত, হাসপাতাল চত্বর জুড়ে কড়া নিরাপত্তা

এছাড়াও উপস্থিত থাকবেন কৃষ্ণকলি নিখিল ,এখন নতুন ধারাবাহিক উমার অভিমুন্য, যুমনা ঢাকি - যমুনা অর্থাৎ শ্বেতা সঙ্গে ছাইয়া ছাইয়া ডান্সে ঝড় তুলবেন দিতিপ্রিয়া। অর্থাৎ সকলের প্রিয় রানী মা। ইতি মধ্যেই এই ভিডিও ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

একের পর এক স্টারের এই চমক বর্তমানে কৌতুহল বাড়িয়েছে ভক্তমহলে। নয়া লুকে রানীমা থেকে শুরু করে নিত্য দিনের চেনা লুকে থাকা স্টারেদের স্পেশ্যাল উপস্থিতি, দেখা মিলবে ঠিক সপ্তাহের শেষ দুই দিন। 

    

Share this article
click me!