তবে কী অভিরূপই শ্রাবন্তীর চতুর্থ স্বামী হতে চলেছেন, মলদ্বীপ পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে

 প্রেমিক অভিরূপ, ছেলে অভিমন্যু এবং ছেলের প্রেমিকা দামিনীকে নিয়ে আনন্দে মেতেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। দ্বীপরাষ্ট্রে তাঁর হট লুক দেখে কুপোকাত সকলেই।

Asianet News Bangla | Published : Aug 29, 2021 7:36 AM IST

টলি পাড়ার চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বর্তমানে মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী। প্রেমিক অভিরূপ, ছেলে অভিমন্যু এবং ছেলের প্রেমিকা দামিনীকে নিয়ে আনন্দে মেতেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। দ্বীপরাষ্ট্রে তাঁর হট লুক দেখে কুপোকাত সকলেই। অভিনেত্রীর বেশিরভাগ ছবিতে ধরা পড়ছে তাঁর হট এবং সেক্সি অবতার। নেটিজেনদের কাছ থেকে প্রশংসা পেয়েছেন তিনি। তবে ছেলের সামনে নিজের প্রেমিকের সঙ্গে সময় কাটানো এবং অতিরিক্ত ছোট ড্রেস পরারা কারণে ট্রোলের শিকারও হতে হয় শ্রাবন্তীকে। 

 

 

এবারে নিজের মনের কথা ফাঁস করলেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে মলদ্বীপ থেকে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে রিসর্টে নিজের ব্রেকফাস্ট সারছেন অভিনেত্রী। টেবিলে একাধিক খাবার সাজানো। তার মধ্যে একটি খাবারের দিকে আঙুল দিয়ে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। ক্যাপশনে অভিনেত্রী জানান, যদি আমি তোমার সঙ্গে খাবার শেয়ার করি, তাহলে জানবে সেটা খুব বড় ব্যাপার। অভিনেত্রীর এই কথাতে স্পষ্ট হয়ে যাচ্ছে তিনি খুবই খাদ্যরসিক। খুব কাছের মানুষ না হলে তাঁর সঙ্গে নিজের খাবার শেয়ার করেননা শ্রাবন্তী। 

 

 

আরও পড়ুন- যশের সঙ্গে হাসপাতালে হবু মা নুসরত জাহান, নিখিলের সোশ্যাল মিডিয়ায় 'তুমি আমার হৃদয়ের মণি'

আরও পড়ুন- বেলা ১১ টায় সি-সেকশন, লক্ষ্মীবারেই কি মা হচ্ছেন নুসরত, হাসপাতাল চত্বর জুড়ে কড়া নিরাপত্তা

এখন নেটাগরিকদের মনে প্রশ্ন উঠছে কার উদ্দেশ্যে এই ক্যাপশন দিয়েছেন অভিনেত্রী? অভিরূপ নাকি অভিমন্যু! নিজের ব্যাক্তিগত জীবন নিয়ে বেশ চর্চিত অভিনেত্রী। তৃতীয় স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ার পর ব্যপক ট্রোলের শিকার হতে হয় অভিনেত্রীকে। আগের বছরই তৃতীয় স্বামী রোশানের থেকে আলাদা আছেন শ্রাবন্তী। এখন আবার প্রেমিক অভিরূপকে নিয়ে মলদ্বীপে সময় কাটাচ্ছেন তিনি। এখন প্রশ্ন হল তবে কী অভিরূপই অভিনেত্রীর চতুর্থ স্বামী হতে চলেছেন? উত্তর কেবল সময়ের অপেক্ষা।

     

Share this article
click me!