মা লক্ষ্মীর জন্য বিশেষ উপহার, কালীপুজোর দিন জমজমাট আয়োজন মনামাীর বাড়িতে

সকলে যেমন কালীপুজো নিয়ে ব্যস্ত তখন টলি অভিনেত্রী মনামী ঘোষ ব্যস্ত রয়েছে নিজের বাড়ির মা লক্ষ্মীকে সাজাতে। কালীপুজোর দিনই লক্ষ্মীপুজোর আরাধনায় ব্যস্ত থাকেন মনামী ঘোষ। এদিন অলক্ষ্মী বিদায় করে মা লক্ষ্মীর আগমন হয় ঘোষ বাড়িতে। 

Web Desk - ANB | Published : Oct 24, 2022 6:51 AM IST / Updated: Oct 24 2022, 02:14 PM IST

 মা কালীর আগমনে চারিদিকে যেন সাজো সাজো রব।  মহাসঙ্কট কাটিয়ে যেন ফের ছন্দে ফিরেছে আট থেকে অষ্টাদশী। পুজোর আনন্দে খুশির রেশ বাঙালির মনে। চারিদিকে আলোর উৎসবে মেতেছেন সকলে। তবে সকলে যেমন কালীপুজো নিয়ে ব্যস্ত তখন টলি অভিনেত্রী মনামী ঘোষ ব্যস্ত রয়েছে নিজের বাড়ির মা লক্ষ্মীকে সাজাতে। কালীপুজোর দিনই লক্ষ্মীপুজোর আরাধনায় ব্যস্ত থাকেন মনামী ঘোষ। এদিন অলক্ষ্মী বিদায় করে মা লক্ষ্মীর আগমন হয় ঘোষ বাড়িতে। 

প্রতিবছর বেশ আড়ম্বরের সঙ্গেই এই পুজো করে থাকেন মনামী ঘোষ। এবারও তার অন্যথা হল না। দক্ষিণ কলকাতার লেক গার্ডেন্সের বাড়িতে একদম উপরে থাকেন মা লক্ষ্মী। কালীপুজোর দিনটাতে নিঃশ্বাস ফেলারও সময় থাকে না মনামীর। প্রথমসারির সংবাদমাধ্যমকে মনামী জানিয়েছেন, সকাল থেকে এক ফোটাও সময় নেই। প্রতিবছরই কালীপুজোর দিনই মা লক্ষ্মীর পুজো হয় । তবে চলতি বছর মঙ্গলবার সকালেই মা লক্ষ্মীর পুজো হবে।

 

 

মনামী আরও জানিয়েছেন, মায়ের পুজোর দিনটাতে কোনওরকম আমিষ খাবার ঢোকে না বরং পুজোর আগের দিন নিরামিষ খাবার খাওয়ারই চল রয়েছে নায়িকার বাড়িতে। তাই রবিবার থেকেই পুরোদমে নিরামিষ খাবার রান্না হচ্ছে। পুজোর দিন প্রসাদেও থাকছে নিরামিষ মেনু। মাকে যেহেতু খিচুড়ি ভোগ নিবেদন করা হয় তাই সকলেই খিচুড়ি খান এই দিনটিতে। ইতিমধ্য়েই সারা বাড়ি আলোয় সেজে উঠেছে। তবে এবছর মা লক্ষ্মীর জন্য একটা সোনার মুকুটও কিনেছেন অভিনেত্রী। ধনতেরাসের দিনই মা লক্ষ্মীর জন্য এই বিশেষ উপহারটি কিনেছেন মনামী ঘোষ।  তবে প্রতিবারের মতো খুব বেশি অতিথ সমাগম হবে না এবছর। অভিনেত্রী জানান, সারা বছর যারা আমার সঙ্গে কাজ করেন, তারাই শুধু আমার সঙ্গে কাজ করবেন। সর্বদাই হটকে কিছু করেই চলেছেন টলিপাড়ার সেক্সিয়েস্ট নায়িকা। টলি ইন্ডাস্ট্রিতে এমন খুব কমই অভিনেত্রী আছেন যাদের আসল বয়স বাড়ছে না দিন দিন কমছে তা বোঝাটা মুশকিল। সেই তালিকায় সবার আগেই রয়েছেন মনামী ঘোষ। নেটদুনিয়ার হট সেনসেশন মনামী ঘোষের ভিডিও দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন ভক্তরা।ভক্তদের ধরে রাখতে নিয়মিত কিছু না কিছু করেই থাকেন মনামী। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ টলি নায়িকা  । অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। অভিনেত্রীর চোখের ইশারায় প্রেমে পড়তে বাধ্য হবেন আপনিও।   উল্লেখ্য, এই মুহূর্তে মনামীকে ডান্স জুনিয়র ডান্স-এর মঞ্চে বিচারকের আসনে দেখা যাচ্ছে।

আরও পড়ুন-প্রেম না সহবাস, কীসের নেশায় পাগল ছিলেন ঐশ্বর্য? নিজের কেরিয়ারের জন্য আজও আফসোস রাই সুন্দরীর

আরও পড়ুন-কার সঙ্গে দিওয়ালিতে চুপিচুপি ঘুরছেন জাহ্নবী? সেক্সি বক্ষের ভাঁজে শরীরী মোচড় শ্রী-কন্যার

আরও পড়ুন-'সেক্সবম্ব'মালাইকার জন্য জমকালো পার্টির আয়োজন অর্জুনের, জন্মদিনে আমন্ত্রিত ছিলেন কারা?

Read more Articles on
Share this article
click me!