'বদলা' নিতে চান না রোশন, শ্রাবন্তীর সঙ্গে দূরত্ব বাড়ায় তবে কি নিজেকে বদলে ফেলার চেষ্টায় মিস্টার সিং

  • বদলা নয় বদলেই রয়েছে মজা
  • ভিডিওতে এ কী বার্তা দিলেন রোশন
  • শ্রাবন্তীর সঙ্গে দূরত্ব বাড়তেই কি নিজেকে বদলানোর কথা ভাবছেন রোশন
  • ভিডিওতে বাড়ল জল্পনা

Asianet News Bangla | Published : Jan 24, 2021 3:49 PM IST

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে দূরত্ব বাড়ছে ক্রমশ। প্রথম ও দ্বিতীয় বিয়ে সফল না হওয়ার পর এই তৃতীয় বিয়ে থেকে শ্রাবন্তীর আশা ছিল অনেকখানি। তবে সব সম্পর্কের অন্তিম গন্তব্য বোধহয় সুখকর হয় না। শ্রাবন্তীর ক্ষেত্রেও তেমনটা হয়নি। রোশনের সঙ্গে গত বছর পুজোর সময় থেকেই চলছিল সমস্যা। তারপরই হঠাৎ আলাদা থাকতে শুরু করেন তাঁরা। একে অপরকে সোশ্যাল মিডিয়ায় আলফলো করে দিয়েছেন তাঁরা। 

আরও পড়ুনঃবিয়ের এক মাসের মধ্যেই দেবলীনা-গৌরবের মধ্যে 'দূরত্ব', সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ছবি

যার পরই তাঁদের বিয়ে ভাঙনের দিকে বলেই অনুমান করে নিয়েছে ভক্তরা। তবে এই বিষয় কোনও মন্তব্য করতে নারাজ তাঁরা। তবে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে প্রায় তোপ দেগে চলেছেন শ্রাবন্তী এবং রোশন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন রোশন। যেখানে তাঁকে হেভি ওয়েট ওঠাতে দেখা যাচ্ছে। ভিডিওটির আসল অডিও মিউট করে এডিট করে ঢোকানো হয়েছে অন্য এক সংলাপ। যেখানে বদলা নেওয়ার কথা বলে হয়েছে। 

 

 

বলা হচ্ছে, "একটা সত্যি কথা বলি। যে মজা নিজেকে বদলানোর মধ্যে রয়েছে তা বদলা নেওয়ার মধ্যে নেই।" তবে কি শ্রাবন্তীর সঙ্গে দূরত্ব বাড়ায় তাঁর প্রতি কোনও ক্ষোভ নেই রোশনের মনে। কেবল দুঃখই রয়েছে। যার জেরেই কি নিজেকে বদলানোর চেষ্টা করছেন রোশন। অভিনেত্রী এবং তাঁর স্বামীর প্রোফাইল জুড়ে এখন এই ধরণের পোস্টের দিকেই নজর যাচ্ছে সকল নেটিজেনদের। কিছু নেটিজেন রোশনে পক্ষে তো কয়েকজন শ্রাবন্তীর পক্ষে। এভাবেই শ্রাবন্তী ভার্সেস রোশন তৈরি হয়েছে নেটদুনিয়ায়।   

 

Share this article
click me!