'শেষে কি না নিজের শহরও', ধর্ষণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন শ্রীলেখা

  • ধর্ষণের বিরুদ্ধে সরব শ্রীলেখা
  • ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়
  • কলম ধরে প্রতিবাদ করলেন অভিনেত্রী
  • মুহূর্তে ছড়িয়ে পড়ল পোস্ট

Jayita Chandra | Published : Dec 11, 2020 2:23 AM IST

খবরের শিরোনাম থেকে ধর্ষণকে কি মুছে ফেলা যায় না! এই দিনের অপেক্ষায় হাজার হাজার নারী, হাজার হাজার মা স্বপ্ন দেখছেন। রাতের অন্ধকারে যাঁদের জীবন পলকে বদলে যায়, তাঁদের চোখের জলের দাম দেওয়ার ক্ষমতা কারুর নেই। সবাই অসহায়। মা হিসেবে নারী হিসেবে ঠিক ততটাই অসহায় বোধ করছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় কলম ধরে সরব হলেন তিনি। লিখলেন নিজের শহরও বাদ পড়ছে না। 

আরও পড়ুনঃ ২০২০ জুড়ে OTT-র ঝড়, সব থেকে বেশি সার্চ লিস্টে কোন কোন ওয়েব সিরিজ, জানুন তালিকায় কারা

পাঁচ সন্তানের মাকে ঝাড়খণ্ডে গণধর্ষণ, নিউটাউনের বুকে তরুণীর নির্যাতন, একের পর এক খবর গত কয়েকদিনে আবারও নারিয়ে দিয়েছে সাধারণ মানুষের ভিত। শহর কলকাতাই বা কতটা নিরাপদ। হাজার হাজার মেয়ে যখন রাস্তায়, ঠিক তখনই তাঁদের মায়ের মনের পরিস্থিতিটা ঠিক কেমন! কতটা অসহায়, মা হিসেবে এমনই পরিস্থিতির শিকার শ্রীলেখা মিত্রও। লিখলেন- আমার নিজের শহর সিটি অব জয়, আমার ভিষণ রাগ হচ্ছে। খুব অসহায় লাগছে, কেন...

ঝাড়খণ্ডের ঘটনাকে কেন্দ্র করে RJD নেতা শিবানন্দ তিওয়ারি মন্তব্য করেছেন বিনোদন জগত বা পর্ণোগ্রাফি এর জন্য দায়ী, কিন্তু সত্যি কি ধর্ষণের পেছনে কোনও যুক্তি খাড়া করা যায়, কেন এত প্রতিবাদের পরও মানুষ এই পাশবিক আচরণকে বশে আনতে সক্ষম হচ্ছে না! কোথায় যাচ্ছে আমাদের নিরাপত্তা, শিক্ষার আলো কি সেই সকল জঙ্গল, ঝোপে ঝারে আজও পৌঁচ্ছবে না, সাধারণের চোখের জলে এই প্রশ্ন থেকেই যায়। 

Share this article
click me!