স্ট্রাইপের ফাঁক দিয়ে বেরিয়ে আসছে 'স্তনযুগল', ওপেন ক্লিভেজে 'Too Hot' ঋতু

  • বয়স যত বাড়ছে ততই যেন আরও উষ্ণ হয়ে উঠছেন ঋতুপর্ণা
  • কালো-সাদা চেক শার্টের ভিতর দিয়ে উঁকি মারছে স্তনযুগল
  • খোলা চুলের সেক্সি লুকেই ভক্তদের রাতের ঘুম কেড়েছেন ঋতু
  • মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি

Asianet News Bangla | Published : Dec 10, 2020 6:42 AM IST

বোতাম খোলা কালো-সাদা চেক শার্টের ভিতর দিয়ে উঁকি মারছে স্তনযুগল। এমনই হট অবতারে ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বিনোদনের রসদ নিয়ে প্রতিদিন ভক্তদের জন্য একের পর এক ছবি শেয়ার করে অভিনেত্রী।  এই বোল্ড ছবি দেখেই কুপোকাত হয়েছেন নেটিজেনরা। 

আরও পড়ুন-দিশা পাটানি কি উভকামী, ট্যাবু ভেঙে 'Bisexual' সম্পর্কে টাইগারের প্রেমিকা, বাড়ছে জল্পনা...

বয়স যত বাড়ছে ততই যেন আরও উষ্ণ হয়ে উঠছেন ঋতুপর্ণা। ডেনিম জিন্স কালো চেক টপের ওপেন ক্লিভেজেই তিনি যেন হটনেস বম্ব।  খোলা চুলের সেক্সি লুকেই ভক্তদের রাতের ঘুম কেড়েছেন ঋতু। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ছবি। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

 


 কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। ফের হট অ্যান্ড সেক্সি লুকে ক্লিভেজ  দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। এখন  তিনি চিরযৌবনা। 

 

 

বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।
 

Share this article
click me!