' একটু ইচ্ছে করতেও পারে না', অর্পিতার ফ্ল্যাটে 'সেক্স টয়' মিলতেই পার্থ বাবুকে কড়া তোপ শ্রীলেখার

বেডরুম থেকে বাথরুম কোথায় নেই টাকা, এ যেন টাকার পাহাড়। প্যাকেটবন্দি টাকা দেখে হতবাক হয়েছে ইডি আধিকারিকরাও। জানা গিয়েছে উদ্ধার হওয়া নগদ টাকার পরিমাণ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। এখানেই শেষ নয় মিলেছে সোনার বার, গয়না, সোনার পেন। যার বাজারমূল্য প্রায় ৪ কোটি ৩১ লক্ষ টাকা। প্রচুর রূপোর কয়েন, বাটিও মিলেছে। টাকা -গয়না ছাড়াও যেটা পাওয়া গেছে তা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে আধিকারিকদের।  অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু সেক্স টয়। যা প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে গিয়েছে। আর এই খবর ছড়িয়ে পড়তেই কটাক্ষ করতে একটুও দেরি করলেন না শ্রীলেখা মিত্র। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে একহাত নিয়ে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র। 

Riya Das | Published : Jul 28, 2022 4:33 PM IST / Updated: Jul 28 2022, 10:09 PM IST

পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় যেন টক অফ দ্য টাউন। অসমবয়সী প্রেম যেন দুর্নীতিকেও ছাপিয়ে যাচ্ছে। দুজনের সম্পর্ক নিয়ে জলঘোলা ক্রমশ বাড়ছে। এককথায় বলতে গেলে এ যেন ফিল্মের চিত্রনাট্য। টলিউড সিনেমায় অভিনয় করা অর্পিতা যেন এখন ফিল্মস্টারের চেয়ে কম নয়। পার্থবাবুর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের লাইফস্টাইল নিয়েও তর্জা বেড়েই চলেছে। টলিগঞ্জের পর এবার বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে লক্ষ লক্ষ টাকা। বুধবার  বেলঘরিয়ার ক্লাব টাউনের আবাসনের ব্লক ৫-এ অর্পিতার ফ্ল্যাটে ঢুকতেই চক্ষু চড়কগাছ হয়েছে ইডি আধিকারিকদের। 

বেডরুম থেকে বাথরুম কোথায় নেই টাকা, এ যেন টাকার পাহাড়। প্যাকেটবন্দি টাকা দেখে হতবাক হয়েছে ইডি আধিকারিকরাও। জানা গিয়েছে উদ্ধার হওয়া নগদ টাকার পরিমাণ ২৭ কোটি ৯০ লক্ষ টাকা। এখানেই শেষ নয় মিলেছে সোনার বার, গয়না, সোনার পেন। যার বাজারমূল্য প্রায় ৪ কোটি ৩১ লক্ষ টাকা। প্রচুর রূপোর কয়েন, বাটিও মিলেছে। টাকা -গয়না ছাড়াও যেটা পাওয়া গেছে তা দেখে চক্ষু চড়কগাছ হয়েছে আধিকারিকদের।  অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু সেক্স টয়। যা প্রকাশ্যে আসতে শোরগোল পড়ে গিয়েছে। আর এই খবর ছড়িয়ে পড়তেই কটাক্ষ করতে একটুও দেরি করলেন না শ্রীলেখা মিত্র। প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে একহাত নিয়ে কটাক্ষ করলেন শ্রীলেখা মিত্র। অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে টাকা উদ্ধার হতেই নিজের সোশ্যাল মিডিয়ায় সেই টাকা ও সোনার ছবি পোস্ট করে শ্রীলেখা ব্যঙ্গ করে লেখেন, বাবা মা কি শিক্ষা দিলে গো? কেন তৃণমূলি হোলেম না গো ( আহ! সবকিছু সিরিয়াসলি নিতে নেই )।

 

 

প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে সেক্স টয় উদ্ধার হতেই  শ্রীলেখা মিত্র সেই খবরের স্ক্রিনশট শেয়ার করে লেখেন, 'আহারে তোমরা যেনো কী, পার্থবাবুর একটি ইচ্ছে করতে পারে না। শোনো বয়স বাধা নয়, জাতও কোনও বাধা নয়, সেক্স বারবার #এগিয়ে বাংলা'। শাসকদলকে খোঁচা দিতে একধাপ এগিয়ে থাকেন শ্রীলেখা মিত্র। আর এরকম একটা রগরগে  বিষয়ে তিনি যে চুপ থাকার পাত্রী নন তা সকলেরই জানা। দিনকয়েক আগেও বাংলার পরিস্থিতি নিয়ে ক্ষোভ উগরে  অভিনেত্রী বলেছিলেন, এ রাজ্যে জন্ম না হলেই ভালো হতো, বড্ড দমবন্ধ লাগছে। শ্রীলেখার এই পোস্টে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।


 

Read more Articles on
Share this article
click me!