মিকা সিংয়ের পাত্রী নির্বাচনের শোয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ শোয়ের অন্যতম প্রতিযোগী প্রান্তিকার

মিকা সিং এর পাত্রী নির্বাচনের শো মিকা দি ভোতিতে ১৪ জন প্রতিযোগীর মধ্যে থেকে নিজের পাত্রী বেছে নিয়েছেন মিকা। কিন্তু এই শো নিয়ে বিস্ফোরক দাবি করেছেন শোয়ের অন্যতম প্রতিযোগী প্রান্তিকা দাস। জেনে নিন কী বলেছেন তিনি।

Senjuti Dey | Published : Jul 28, 2022 3:29 PM IST

মিকা সিংয়ের পাত্রী নির্বাচনের শো মিকা দি ভোতি থেকে নিজের পছন্দের পাত্রী বেছে নিয়েছেন মিকা। ১৪ জন প্রতিযোগীর হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর পূর্ব পরিচিত, দীর্ঘ দিনের বান্ধবী আকাঙ্ক্ষা পুরিকেই নিজের পাত্রী হিসাবে বেছে নিয়েছেন মিকা। কিন্তু তার এই সিদ্ধান্ততে বিস্ফোরক দাবি করেছেন কলকাতার প্রতিযোগী প্রান্তিকা। কী বলেছেন তিনি?
কলকাতার মেয়ে প্রান্তিকা ছিলেন মিকা দি ভোতির চূড়ান্ত তিন প্রতিযোগীদের মধ্যে অন্যতম। রিয়্যালিটি শোয়ের প্রথম থেকেই মিকার পছন্দের তালিকায় এগিয়ে ছিলেন তিনি। দর্শকদের কাছ থেকেও সবচেয়ে বেশি সমর্থন পেয়েছেন মিকা-প্রান্তিকা জুটি। প্রতিযোগিতার শেষ মুহূর্তে বিজয়ী হিসাবে আকাঙ্ক্ষার নাম শুনে তাই হতবাক প্রান্তিকা। এই ফলাফল মানতে পারেননি তিনি। তার কথায়, ' আমি আর নীত প্রথম দিন থেকেই এই সফরে ছিলাম। আকাঙ্ক্ষা আসে ওয়াইল্ড কার্ডে। পুরোটাই মিকার সিদ্ধান্ত। কিন্তু এখন মনে হচ্ছে, পুরো ব্যাপারটার মধ্যে স্বচ্ছতা ছিল না। শুধু আমি কেন, সমস্ত দর্শক যাঁরা প্রথম দিন থেকে এই শো দেখেছেন, তাঁদেরও মনে হয়েছে এটা ঠিক হয়নি। এটা শুধু আমার কথা নয়। আমার মনে হয়, নীত বা বাকি চোদ্দো জন প্রতিযোগীদের জন্যও একই কথা প্রযোজ্য।’ শো টির স্বচ্ছতার অভাব থাকার অভিযোগ তুলে প্রান্তিকা বলেছেন, ' মিকাজি প্রথম থেকেই বলে এসেছেন সহজ-সরল মেয়েই তাঁর পছন্দ। বিখ্যাত কাউকে তিনি নিজের জীবনসঙ্গিনী হিসেবে পেতে চান না। সে দিক থেকে আকাঙ্ক্ষা মোটেই সহজ-সরল নন। এর আগে অনেকের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন তিনি। অভিনেত্রী হিসেবেও বেশ পরিচিত মুখ। তাঁকেই জীবনসঙ্গিনী হিসাবে বেছে নিলেন মিকা। এটা কি সঠিক বিচার হয়েছে?’

আরও পড়ুনঃ 

ইমার্জেন্সিতে অটল বিহারী বাজপেয়ীর ভূমিকায় অভিনয় করবেন শ্রেয়াস তালপাড়ে

কসমেটিক সার্জারির নাম শুনলে প্রীতি জিন্টার কথা মনে আসে বলে জানিয়েছিলেন তুষার কাপুর

চরম ঘনিষ্ঠ অবস্থায় ধরা পড়েন কৃতি-সুশান্ত!, মনীশ মালহোত্রার বি-ডে পার্টিতে ঠিক কি হয়েছিল?

প্রান্তিকার ক্ষোভ, ‘মিকাজির জীবনে কে ছিল বা আগে কী হয়েছে, সেটা এই শো-তে গুরুত্ব পাওয়ার কথা ছিল না। উনি জীবনসঙ্গিনী খুঁজতেই এই মঞ্চে এসেছিলেন। আকাঙ্ক্ষাকে বিয়ে করতে হলে এই প্রতিযোগিতা বা অনুষ্ঠান যা-ই বলুন, তার কোনও প্রয়োজন ছিল না। আমি একাই কষ্ট পাচ্ছি না। এই শোয়ের বাকি প্রতিযোগীদেরও মন ভেঙে গিয়েছে।' রিয়েলিটি শো গুলির বিরুদ্ধে স্ক্রিপ্টেড থাকার অভিযোগ বহুদিনের। বাদ গেলো না মিকা দি ভোতিও। দেখা যাক প্রান্তিকার মত অন্যান্য প্রতিযোগীরাও এই বিষয়ে মুখ খোলেন কিনা। শোটি একটি সয়ম্বর ছিল। শোতে অংশ নিয়েছিলেন মোট ১৪ জন। তাদের মধ্য থেকে আকাঙ্ক্ষা জিতে নিয়েছেন মিকার মন। 

Read more Articles on
Share this article
click me!