স্মোকি আই-লাল বেনারসিতে ক্যানডিডে লাস্যময়ী মিথিলা, ম্যাগাজিনে রইল 'ফ্যাশনিস্তা'র চমক

  • বঙ্গনারীর লুকে নিজেকে মেলে ধরেছেন ওপার বাংলার মডেল অভিনেত্রী মিথিলা
  • অলস দুপুরে সাদা বিছানায় লাল শাড়িতে পুরো আবহটাই যেন বদলে গিয়েছে
  • ম্যাগাজিনের দূর্গাপূজার সংখ্যায় ক্যানডিডে ঝড় তুলেছেন মিথিলা
  • খোপার বাঁধন ছাড়া, স্মোকি আই-তেই যেন গর্জিয়াস হয়ে উঠেছেন মিথিলা

Riya Das | Published : Sep 19, 2020 6:59 AM IST / Updated: Sep 19 2020, 12:31 PM IST

পরণে লাল কাতান বেনারসি সঙ্গে স্লিভলেস ব্লাউজ, গলাায় সোনার গয়না-পারফেক্ট বঙ্গনারীর লুকে নিজেকে মেলে ধরেছেন ওপার বাংলার মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা। অলস দুপুরে সাদা বিছানায় লাল শাড়িতে পুরো আবহটাই যেন বদলে গিয়েছে। সোনালি ও রুপোলির সংমিশেলে ক্ল্যাসিক্যাল মোটিফ শাড়িতেই উষ্ণতা ছড়িয়েছেন সৃজিত পত্নী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমনই একটি ছবি পোস্ট করে নেটিজেনদের নজরে রয়েছেন মিথিলা।

 

 

বিষয়টি একটু খোলসা করে বলা যাক, পদ্মাপারের সুন্দরী এখন এপার বাংলাতেও পসরা জমিয়েছে। সম্প্রতি সানন্দা ম্যাগাজিনের দূর্গাপূজার সংখ্যায় ক্যানডিডে ঝড় তুলেছেন মিথিলা। খোপার বাঁধন ছাড়া, স্মোকি আই-তেই যেন গর্জিয়াস হয়ে উঠেছেন মিথিলা। সম্প্রতি ছবিগুলো শেয়ার করে দূর্গাপুজোর সংখ্যাটি সংগ্রহও করতে বলেছেন ওপার বাংলার সুন্দরী। 

 

 

ছবিগুলি প্রকাশ্যে আসতেই লাইকের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সৃজিত পত্নীকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বাংলাদেশি অভিনেত্রী হওয়ার পাশাপাশি সৃজিত ঘরণী হওয়ার পর যেন তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের।

 

 

সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না মিথিলার।  বর্তমানে মিথিলা মেয়ে আইরাকে নিয়ে শ্বশুরবাড়িতেই আছেন। বাংলাদেশে বিভিন্ন কাজ তো রয়েইছে এর পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু কাজের কথা ভাবছেন মিথিলা। এর মধ্যে একটি ওয়েব সিরিজও রয়েছে।


 

Share this article
click me!