শর্বরী দত্তের মৃত্যুর পর সম্পত্তি নিয়ে উঠছে প্রশ্ন, আহমেদপুরের বাড়ি নিয়ে কী সমস্যা ছিল পরিবারে

  • শর্বরী দত্তের মৃত্যুর ময়না তদন্তের রিপোর্ট ইতিমধ্যেই প্রকাশ পেয়ে গিয়েছে
  • মস্তিষ্কে রক্তক্ষরণের কারণেই মৃত্যু হয়েছে বলে জানা যায়
  • তবুও থেকে যাচ্ছে একাধিক প্রশ্ন
  • তাঁর সম্পত্তি নিয়েও সন্দেহ জাগছে চারিদিকে

Asianet News Bangla | Published : Sep 18, 2020 6:29 PM IST / Updated: Sep 19 2020, 05:30 AM IST

শর্বরী দত্তের মৃত্যু নিয়ে চারিদিক ছেয়ে গিয়েছে রহস্যে। শোকাহত গোটা টলিউড ইন্ডাস্ট্রি। এই আকস্মিক মৃত্যু যেন কেউই মেনে নিতে পারছে না। প্রখ্যাত ফ্যাশন ডিজাইনারের মৃতদেহ পাওয়া যায় বাথরুমে। কানের পাশে ক্ষত চিহ্নও ছিল। ময়না তদন্তের পর জানা যায় সেরিব্রাল অ্যাটাকেই তাঁর মৃত্যু হয়েছে। পুলিশ সূত্রে খবর, পরিবারে ছিল সম্পত্তি নিয়ে নান সমস্যা। 

আরও পড়ুনঃনাচ, গান, পেটপুজো, অঙ্কুশ নিয়ে আসছেন 'হাসিওয়ালা'র নতুন কোম্পানি

শ্বশুড়বাড়ির তরফে একটি জমি নিয়ে ছেলের সঙ্গে তিক্ততা চলছিল তাঁর। বীরভূমের আহমেদপুরের জমিটির অংশীদার ছিলেন তিনজন। শর্বরী দত্তের স্বামী আলোকময় দত্ত এবং তাঁর দুই ভাই। স্বামীর মৃত্যুর পর শর্বরী দত্তের নামেই যায় সেই সম্পত্তি। যা তিনি পরবর্তীকালে ছেলে অমলিনের নামেই করে দিয়ে যান। তবে তার আগে ছেলের সঙ্গে এই জমি নিয়ে যথেষ্ট গোলও বাঁধে। 

আরও পড়ুনঃঅঙ্কুশ-ঐন্দ্রিলার 'ম্যাজিক'র পথচলা শেষ, অপেক্ষার দিন গোনা শুরু

আরও পড়ুনঃ'শর্বরীর দি'র সঙ্গে শেষ কাজ', ভেঙে পড়লেন দেবলীনা কুমার

গোটা জমিটি নিতে চেয়েছিলেন অমলিন। যার জন্য প্রয়োজন ছিল শর্বরী দত্তের সই। মা সেই জমি ছেলের নামে করে দিলেও ঝামেলা চলতেই থাকে। এই নিয়ে প্রশ্ন উঠেছে পুলিশের মনে। অন্যদিকে শর্বরী দত্তের ভার্টিগোও ধরা পড়ে কয়েক মাস আগেই। বেশ কয়েকবার জ্ঞান হারিয়ে পড়ে গিয়েছিলেন তিনি। স্বামীর মৃত্যুর পর ছেলে ও বউমার সঙ্গে মনোমালিন্যতায় একাকীত্বে ভুগতেন তিনি। যদিও ছেলের কথায় তাঁদের সম্পর্কে কোনও সমস্যাই ছিল না। 

Share this article
click me!