Subhashree Ganguly : অভিনেত্রী শুভশ্রীর এই গুণের কথা জানতেন, ছক্কা মারতেই ফাঁস হল সিক্রেট

ছোটবেলা থেকেই ক্রিকেট খেলতে ভালবাসেন  শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বেশ দক্ষতার সঙ্গেই জমিয়ে ক্রিকেটটা খেলেন রাজ ঘরনি। এবার শুটিংয়ের ফাঁকে সেই সুযোগটা একমুহূর্ত হাতছাড়া করতে চাইলেন না অভিনেত্রী। বরং আউটডোর শুটিংয়ের বাইরে বেশ শক্ত হাতে ব্য়াট ধরে রীতিমতো ছক্কা হাঁকালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Riya Das | Published : Dec 21, 2021 8:50 AM IST / Updated: Dec 21 2021, 02:31 PM IST

শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয়, শুভশ্রীর থেকে আরও ভাল কেউ জানেন না।  টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) সর্বদাই শিরোনামে থাকতে পছন্দ করেন। এবারও তার অন্যথা হল না।  তবে এবার কিন্তু অভিনয়ে নয়, বরং অভিনয়ের বাইরে অন্য শুভশ্রীকে (Subhashree Ganguly)  দেখে একেবারে হা হলেন ভক্তরা। অভিনেত্রীর এই গোপন দক্ষতার কথা অনেকেই হয়তো জানতেন না। অভিনয়ের পাশাপাশি ক্রিকেট খেলতেও দারুণ দক্ষ ইউভানের মাম্মা শুভশ্রী চট্টোপাধ্যায় (Subhashree Ganguly) । এশিয়ানেট নিউজ বাংলার ক্যামেরায় উঠে এল অন্য রূপে অভিনেত্রী।

ছোটবেলা থেকেই ক্রিকেট খেলতে ভালবাসেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) । বেশ দক্ষতার সঙ্গেই জমিয়ে ক্রিকেটটা খেলেন রাজ ঘরনি। এবার শুটিংয়ের ফাঁকে সেই সুযোগটা একমুহূর্ত হাতছাড়া করতে চাইলেন না অভিনেত্রী। বরং আউটডোর শুটিংয়ের বাইরে বেশ শক্ত হাতে ব্য়াট ধরে রীতিমতো ছক্কা হাঁকালেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে এ কোনও শুটিংয়ের দৃশ্য নয়, বরং ছবির শুটিংয়ের ফাঁকেই মজার ছলে নিজের ছোটবেলায় ফিরলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) । সেখানাকার স্থানীয় বাচ্চাদের সঙ্গে মজা করে ক্রিকেট খেলতে দেখা গেল রাজ ঘরনিকে। তবে শুধু বোলিং নয় রীতিমতো ব্যাট ধরে মাঠে নেমে পরে একের পর এক ছক্কা মারলেন শুভশ্রী (Subhashree Ganguly) ।

 

 

আরও পড়ুন-Happy Birthday Govinda : - ৫৮তে পা দিলেন গোবিন্দা, অভিনেতার অজানা তথ্য চমকে দেবে আপনাকে

আরও পড়ুন-Malaika-Arjun Wedding : ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন, ভবিষ্যৎবাণী ফাঁস তারকা জ্যোতিষীর

আরও পড়়ুন-Aishwarya ED Interrogation : ম্যারাথন জেরার মুখে ঐশ্বর্য, পানামা কান্ডে ৫ ঘন্টায় কী তথ্য পেল ইডি

 

আপকামিং ছবি 'ডক্টর বক্সি'র আউটডোর শুটিংয়ের মাঝেই  ছেলেবেলায় ফিরে গেলেন অভিনেত্রী। ছোটবেলায় কতটা ক্রিকেট খেলতে ভালবাসতেন অভিনেত্রী, সেই কথাও জানালেন নিজেই। তবে শুধু আউটডোর শুটিংয়ের ফাঁকেই নয়। একরত্তি  ছেলে  ইউভানের সঙ্গে মাঝে মধ্যেই তাকে সময় কাটাতে দেখা যায়। তবে এবার ইউভানকে নিয়ে নয়, বরং অন্যান্য কচিকাচাদেরল সঙ্গে সময় কাটাতে দেখা গেছে শুভশ্রীকে। কিছুদিন আগে ভক্তদের সুখবর দিয়েছেন টলিপাড়ার হট কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) । আগামী বছরের শুরুতেই বড় পর্দায় আসতে চলেছে শুভশ্রীর (Subhashree Ganguly) আপকামিং ছবি 'ধর্মযুদ্ধ'। দুবছরের অপেক্ষার অবসান হতে চলেছে অবশেষে। গত বছর এপ্রিলেই  'ধর্মযুদ্ধ'  মুক্তির দিনক্ষণ ঠিক করেছিল পরিচালক রাজ চক্রবর্তী। কিন্তু করোনা পরিস্থিতির জেরে অনির্দিষ্টকালের জন্য তা পিছিয়ে যায়। তারপর আবারও চলতি বছরের স্বাধীনতা দিবসের প্রাক্কালেও ছবি মুক্তির ঘোষণা করে রাজ। তারপরও তা পিছিয়ে যায়। অবশেষে মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ছবি 'ধর্মযুদ্ধ' । নিজের সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী 'ধর্মযুদ্ধ'-এর নয়া পোস্টার শেয়ার করেছিলেন। আগামী বছরের শুরুতেই ২১ জানুয়ারি রূপোলি পর্দায় আসতে চলেছে শুভশ্রীর 'ধর্মযুদ্ধ' । ছবির নতুন পোস্টার শেয়ার করে শুভশ্রী লিখেছিলেন, 'ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই? ২১ জানুয়ারি, ২০২২ ধর্মযুদ্ধ আসছে বাংলার সমস্ত প্রেক্ষাগৃহে'। পোস্টার প্রকাশ্যে আসতেই উত্তেজনা বাড়ছে অনুরাগীদের মধ্যে।

Share this article
click me!