110

৬০-এর কোটায় পৌঁছালেও এখনও তার স্টারডম একই রয়েছে। তিনি হলেন বলিউড অভিনেতা গোবিন্দা (Govinda)। জন্মদিনে অভিনেতার এমন কিছু অজানা কাহিনি ভাইরাল হয়েছ, যা অবাক করে দেবে আপনাকে।

Subscribe to get breaking news alerts

210


গোবিন্দার (Govinda) ব্যক্তিগত জীবন সম্পর্কে সর্বদাই আগ্রহী অনুরাগীরা। খুব কম লোকই জানেন গোবিন্দা যখন জন্মেছিলেন তখন তার বাবা তাকে নিতে অস্বীকার করেছিলেন। এবং সাক্ষাৎকারে গোবিন্দা একথা নিজেই বলেছিলেন।

310


গোবিন্দা (Govinda) সাক্ষাৎকারে জানান, আমি যখন জন্মায় তখন বাবা আমাকে নিতে রাজি হননি। আসলে বাবা মনে করতেন যে আমার কারণেই মা বাবার থেকে আলাদা হয়ে গিয়েছিল। পরে কিছু লোক সুন্দর বলায় বাবা আমায় আদর করে।

410


গোবিন্দা (Govinda) জানান, অভিনেতার মা কখনওই চান নি, তিনি অভিনেতা হন। তত বড় হওয়ার পর তিনি পরিবারের পূর্ণ সমর্থন পেয়েছেন। অভিনেতার মা চাইতেন গোবিন্দা যেন ব্যাঙ্কে চাকরি করে।

510

গোবিন্দা (Govinda) বলেন, আমার বাবা আমাকে অভিনয়ে অনুপ্রাণিত করেছিল। তিনিই প্রথম বলেছিলেন, তুমি দেখতেও ভাল এবং অভিনয়টাও বেশ ভালই পারো। তোমার চলচ্চিত্রে যাওয়া উচিত।

610

গোবিন্দা (Govinda) সাক্ষাৎকারে জানান, ২১ বছর বয়সে তিনি প্রথম ছবিতে অভিনয় করেছিলেন। এবং ২১ বছর বয়সেই তিনি ৫০ দিনের মধ্যে ৪৯ টি চুক্তিবদ্ধ হয়েছিলেন।

710

গোবিন্দা (Govinda) সাক্ষাৎকারে জানান, ২১ বছর বয়সে তিনি প্রথম ছবিতে অভিনয় করেছিলেন। এবং ২১ বছর বয়সেই তিনি ৫০ দিনের মধ্যে ৪৯ টি চুক্তিবদ্ধ হয়েছিলেন।

810


গোবিন্দা (Govinda)  বি-টাউনের অনেক অভিনেত্রীর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন। তার মধ্যে নীলম ও রানি মুখার্জির সম্পর্ক নিয়ে জোর কানাঘুসো চলেছিল। নীলমকে বিয়েও করতে চেয়েছিল গোবিন্দা, কিন্ত মায়ের কারণে তা আর হয়নি।

910

একাধিক ব্লকব্লাস্টার ছবিতে কাজ করা গোবিন্দা (Govinda)বর্তমানে রূপোলি পর্দা থেকে অনেকটাই দূরে রয়েছেন। তবে রিয়্যালিটি শো-এর মঞ্চে বিচারকের আসনে দেখা যায় গোবিন্দাকে। সম্প্রতি ডান্স বাংলা ডান্স-রিয়্যালিটি শো-তে বিচারকের আসনে দেখা গেছে গোবিন্দাকে।

1010

একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেম করলেও কারোর গলাতেই মালাা দেননি অভিনেতা। বলিউডের অভিনেত্রীদের নয় বরং ১৯৮৭ সালে সুনীতা আহুজাকে বিয়ে করেছিলেন গোবিন্দা  (Govinda) ।  বর্তমানে তাদের সুখী দাম্পত্যে একটি ছেলে ও মেয়ে রয়েছে। কিছুদিন  আগেঅ ২৫ বছরের বিবাহবার্ষিকী উদযাপনে লন্ডনে নতুন করে বিয়ে সেরেছিলেন গোবিন্দা ও সুনীতা। যেখানে উপস্থিত ছিলেন তাদের ঘনিষ্ঠ বন্ধুরা।