শুভশ্রীর সঙ্গে দেখা করতে গিয়েই কি Covid পজিটিভ দিদি দেবশ্রী, করোনার জেরে বাতিল রিসেপশন পার্টি

  • শুভশ্রীর পরই করোনা পজিটিভ তার  দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়
  • বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন দেবশ্রীও
  • ২৪ এপ্রিল রিসেপশন পার্টির আয়োজন করেছিল যা বাতিল হয়েছে
  • কোভিডে আক্রান্ত হয়েও সাধন পান্ডের সমর্থনে একটি পোস্ট করেন দেবশ্রী 

Asianet News Bangla | Published : Apr 24, 2021 3:14 AM IST

করোনার কবলে গোটা টলিপাড়া। মঙ্গলবারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন শুভশ্রী। এবার শুভশ্রীর পরই করোনা পজিটিভ তার  দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। গত বৃহস্পতিবার থেকেই পুরোপুরি স্বাদ-গন্ধ চলে গিয়েছে। তারপরই জানতে পারেন করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। ১লা বৈশাখের দিন ডান্স বাংলা ডান্স রিয়েলিটি শো-এ সেটে উপস্থিত হয়েছিলেন দেবশ্রী।  মনে করা হচ্ছে সেখান থেকে করোনার কবলে পড়েছেন নায়িকা।

 

 

শুভশ্রীর মতো ডাক্তারের পরামর্শ মেনে বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন দেবশ্রীও। গত ২ এপ্রিল শুক্রবারই সাতপাকে বাঁধা পড়লেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি  দেবশ্রী গঙ্গোপাধ্যায়। দ্বিতীয় বিয়ের খবর নিজেই ঘটা করেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন শুভশ্রী। দীর্ঘদিনের বন্ধু অমিত ভাটিয়ার সঙ্গে নতুন জীবন শুরু করলেন দেবশ্রী। বিয়ের কয়েকদিন কাটতে না কাটতে করোনা গ্রাস করল দেবশ্রীকে। হাতেগোনা অতিথিতেই ধুমধাম করে অনুষ্ঠিত হয়েছিল দেবশ্রীর বিয়ের অনুষ্ঠান। ২৪ এপ্রিল রিসেপশন পার্টির আয়োজন করেছিল। কিন্তু কোভিডের জেরেও তাও বাতিল।

 

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন দেবশ্রী, যা একটি রাজনৈতিক পোস্ট। মানিকতলা বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী সাধন পান্ডের সমর্থনে দেবশ্রী লেখেন, তুমি ছিলে, তুমি আছ, তুমি থাকবে। মানিকতলা তোমাকেই চায়। এই বাংলাও তোমার মতোন একজন লিডারকেই চায়। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে দেবশ্রীর এই পোস্ট।এই প্রথমবার রাজনৈতিক মতাদর্শ সকলের সামনে প্রকাশ্যে এসেছেন দেবশ্রী।

 

 

দীর্ঘদিনের বন্ধু অমিত ভাটিয়ার সঙ্গে নতুন জীবন শুরু করলেন দেবশ্রী। নিজের হাতে পুরো দায়িত্ব নিয়ে দিদির বিয়ে দিয়েছিলেন দেবশ্রী। দিদি-জামাইবাবুর বিয়ের ছবি পোস্ট করে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছিলেন শুভশ্রী। তবে বড় শ্যালিকার বিয়েতে দেখা যায়নি রাজ চক্রবর্তীকে। নির্বাচনী প্রচারে ব্যস্ত ছোট জামাই রাজ চক্রবর্তী। তাই পুরো বিষয়টা রাজের পরির্বতে সামলেছিলেন শুভশ্রী। তবে রিসেপশনটাও যে এভাবে  বিগড়ে যাবে তা ভাবতে পারছে না দেবশ্রীর পরিবার। সূত্রের খবর, ২০১৪ সালে কাজের সূত্রেই আলাপ অমিত-দেবশ্রীর। দীর্ঘদিনের বন্ধুকে ২০২১ সালে ভ্যালেন্টাইন ডে-র দিন প্রপোজ করেন অমিত। তারপরেই ২ এপ্রিল বিয়ে। প্রথমসারির সংবাদমাধ্যমকে দেবশ্রী জানিয়েছিলেন, দীর্ঘ ৭ বছরের বন্ধুত্ব হলে প্রেমের বয়স মাত্র ২৮ দিন। 

Share this article
click me!