Tip Tip Barsa-এ স্বস্তিকার ঠুমকা, মেয়ের জন্মদিনে উদ্দাম নাচে মত্ত অভিনেত্রী

  • একুশে পা দিলেন স্বস্তিকার মেয়ে অন্বেষা
  • মেয়ের জন্মদিনের খুশিতে কোমর দোলালেন স্বস্তিকা
  • টিপ টিপ বরসা পানি গানে ঠুমকায় আগুন ধরালেন অভিনেত্রী
  • Mommy স্বস্তিকার ফিগারে চরম উষ্ণতা  

Asianet News Bangla | Published : Jan 27, 2021 5:58 AM IST / Updated: Jan 27 2021, 11:33 AM IST

বড় হচ্ছে মেয়ে অন্বেষা। সে যত বড় হচ্ছে ততই কাছের বান্ধবী হয়ে উঠছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের। নিজেকে ডটিং মম হিসেবে প্রমাণ করে চলেছেন বারে বারে। মেয়েকে নিজের প্রিয় বান্ধবীর মত দেখা, তার সঙ্গে সময় কাটানো, ছুটি কাটানো। পাব, ডিস্কো, রেস্তোরাঁ, কিছুই বাদ দেন না তিনি। মেয়ের কাছে বন্ধু হয়ে ওঠাটাই চরম স্বার্থকতা এক মায়ের কাছে। সেই দিক দিয়ে স্বস্তিকা পুরোপুরি সফল। সম্প্রতি একুশে পা দিল অন্বেষা। 

আরও পড়ুনঃযশ-নিখিলের মাঝে Sandwiched নুসরত, মানসিক সুস্থতা নিয়ে দিলেন গোপন বার্তা

 

মেয়ের জন্য ঘরোয়াভাবে পার্টি থ্রো করেছিলেন স্বস্তিকা। যেখানে নিজেদের ঘনিষ্ঠ কিছু লোকজনদেরই আমন্ত্রণ জানিয়েছেন স্বস্তিকা। তাঁর বোন অজোপাও ছিলেন সেখানে। অভিনেতা রোহিত সামন্তও ছিলেন সেখানে। মীর, ইন্দ্রজিৎ লাহিড়ি, ফ্যাশন ডিজাইনার ইন্দ্রজিৎ মুখোপাধ্যায়। ঘরোয়া হলেও রীতিমত হ্যাপেনিং পার্টি হয়েছিল রুফটপে। বাড়ির মতই পরিবেশে হ্যাপি বার্থডে বেলুন টাঙিয়ে, খাওয়া দাওয়া হই হুল্লোড় সবই হয়েছে। 

 

 

তবে যা চোখে লেগে আছে তা হল স্বস্তিকার হট নাচ। টিপ টিপ বরসা পানি-র মত জনপ্রিয় সেনস্যুয়াস গানে কোমর দোলালেন অভিনেত্রী। মেয়ে একুশে পা দিতেই আনন্দে আত্মহারা স্বস্তিকা। অন্বেষার থেকেই বেশি উন্মাদনায় মত্ত ছিলেন তিনিই। পার্টিতে উপস্থিত থাকা এক অতিথির সঙ্গেই হট ডান্স মুভস ফ্লন্ট করলেন স্বস্তিকা। কোমরের নিচে চলে গিয়েছে আঁচল। কড়ি পরা চোকার, হলুদ রঙের শাড়ির সঙ্গে কালো ব্লাউজ। 

 

 

এই রূপে এমনই মুগ্ধ হয়েছিল সকলে। তার উপর ছাদের উপর সেক্সি নাচ করে দেখালেন স্বস্তিকা। ঝড়ে গতিতে ভাইরাল হয়ে চলেছে সেই ভিডিও। ক্যামেরার ফোকাসে রাখা হয়েছে স্বস্তিকাকে। মেয়ের বয়স ২১ হলেও মাকেও তেমন কমবয়সীই লাগছে বলে প্রশংসায় পঞ্চমুখ সাইবারবাসীরা। এছাড়া ভাইরাল টুম্পা গানেও নেচেছিলেন তাঁরা। সেই ভিডিও এখনও পর্যন্ত পোস্ট হয়নি সোশ্যাল মিডিয়ায়। তবে সেই ভিডিও শীঘ্রই পোস্ট হবে বলে কমেন্ট সেকশনে অজোপাকে বলেছেন অভিনেত্রী। 

Share this article
click me!