পুঁটিকে বিয়ে করে ঘরে তুলল কমল, এরই মাঝে হাজির সনাতন, বালিকা বধূ ধারাবাহিকে নয়া চমক অপেক্ষায়

পরিচালক মনীষ ঘোষের প্রতিটা ফ্রেমেই এখন ধারাবাহিকের নতুন চমক। কী হতে চলেছেন চলতী সপ্তাহে! চলুন জেনে নেওয়া যাক। 
 

Jayita Chandra | Published : Jul 28, 2021 11:09 AM IST

আকাশ আট চ্যালেনের অন্যতম ধারাবাহিক বালিকা বধূর সেটে এখন বিয়ের মেজাজ। সদ্য কমল বিয়ে করল পুঁটিকে। চলতি সপ্তাহ জুড়ে সেই পর্বই ফুঁটে উঠবে প্রতিটা এপিসোডে। খুদে দুই স্টারের অভিনয় থেকে শুরু করে ধারাবাহিকের প্লট, দুই একই ছকে দর্শক মনে জায়গা করে নিয়েছে। এই ধারাবাহিকেরই এবার হাজির নতুন মোড়। পরিচালক মনীষ ঘোষের প্রতিটা ফ্রেমেই এখন ধারাবাহিকের নতুন চমক। কী হতে চলেছেন চলতী সপ্তাহে! চলুন জেনে নেওয়া যাক। 

আরও পড়ুন-স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী

আরও পড়ুন-সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

নিজের ভুল সুধরে নিয়ে এবার বিয়ের সিদ্ধান্তই নিয়ে ফেলল কমল। মন্দিরেই পুঁটিকে বিয়ে করে ঘরে ফেরে। এই ঘটনায় হঠাৎই রেগে যায় অমল, পরিস্থিতি জটিল হয়ে উঠলে বাধ্য হয়ে কথা বলতে হয় চিনিকে। সেই খানিকটা পরিস্থিতি স্বাভাবিক করে। বেশ কিছুটা রাগারাগির পর অবশেষে গিয়ে যখন চিনি বরণ করে নেয় পুঁটিকে তখন খানিকটা স্বাভাবিক হয় অমল। সে বুঝতে পারে, সবটা সামাল দিতেই এই পদক্ষেপ নিয়েছে কমল। 

 

তবে এখানেই সমস্যার সমাধান নয়। এরই মাঝে হাজির নতুন ঝড়। যার নাম সনাতন। সিংহবাড়িতে এরই মধ্যে হাজির তিনি। কী হবে এবার, পুঁটির পালিয়ে বিয়ে করাকে কেন্দ্র করে কি নতুন কোনও অশান্তি অপেক্ষায় রয়েছে! সেই উত্তর মিলবে আগামী পর্বে। সোম থেকে শনি ঠিক রাত আটটায় আকাশ আটে সম্প্রচারিত হয় বালিকা বধু। সায়ন চৌধুরীর স্ক্রিপটে এই ফ্যামিলি ড্রামায় এবার নয়া মোড়। কোন পথে এগোবে এবার পুঁটি কমলের জীবন, জানতে গেলে দেখতে হবে বালিকা বধু। 
 

Share this article
click me!