'দাদা আমি সাতে পাঁচে থাকি না', বহুরূপীদের আসল রূপ রুদ্রনীলের কলমে

  • সম্প্রতি ব্যস্ত মানুষদের উদ্দেশ্য একটি কবিতা পাঠ করেছেন অভিনেতা রুদ্রনীল
  • মহামারী সঙ্কটে তার হাতে উঠেছে কলম
  •  মুখোশধারী মানুষদের আসল রূপটাই এবার তুলে ধরেছেন রুদ্রনীল
  • রুদ্রনীলের এই ভিডিও দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Riya Das | Published : Jun 5, 2020 10:39 AM IST / Updated: Jun 05 2020, 04:10 PM IST

করোনা আতঙ্কে গ্রাস করেছে গোটা বিশ্বকে। যত দিন যাচ্ছে তত যেন ক্রমশ বাড়ছে মৃত্যুসংখ্যা। এদিকে করোনা রুখতে একের পর এক দিন করে বেড়েই চলেছে লকডাউনের মেয়াদ। কারণ লকডাউন ছাড়া করোনা আটকানোর আর কোনও উপায় নেই। করোনার কালো মেঘ মধ্যবিত্তের জীবনকে গ্রাস করছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। সেই তালিকা থেকে বাদ নয় টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ। মহামারী সঙ্কটে তার হাতে উঠেছে কলম। আর সেই কলমের জোরেই সকলকে বিদ্ধ করছেন অভিনেতা।

আরও পড়ুন-কে এই বলি অভিনেত্রী, ব্যাকলেস-এ বুঁদ হয়েছে নেটিজেনরা...

 মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন অভিনেতা।  সম্প্রতি ব্যস্ত মানুষদের উদ্দেশ্য একটি কবিতা পাঠ করেছেন অভিনেতা। ভিডিও কবিতায় বর্তমান পরিস্থিতিতে যারা চট করে কারোর বিপদে ঝাপিয়ে পড়েন না, বরং বারান্দার গ্রিলের ফাকা দিয়েই পুরো পরিস্থিতিটা পর্যবেক্ষণ করেন, সেই বহুরূপী মানুষদের আসল রূপটাই এবার তুলে ধরেছেন রুদ্রনীল। শুনে নিন তার কবিতাটি।

 


'দাদা আমি সাতে পাঁচে থাকি না, যে যা করে দেখি ভাই, সুবিধেটা নিয়ে যাই, দুম করে প্রকাশ্যে আসি না, দাদা আমি সাতে পাঁচে থাকি না।'ঠিক এইরকম ভাবেই একের পর এক পংক্তি মিলিয়ে বাস্তবকে  তুলে ধরেছেন রুদ্রনীল।সত্যিই আমাদের চারপাশে এমন অনেক মুখোশধারী মানুষ রয়েছে, যাদের মুখোশের পিছনে নেই মানবসত্ত্বা, এমনকী একজন মানুষ হিসেবেও যে দায়িত্ব-কতর্ব্য রয়েছে তার লেশ মাত্রও নেই তাদের শরীরে। তারা শুধু নিজেদের স্বার্থে বেঁচে রয়েছে এই পৃথিবীতে। মহাসঙ্কট কালেও তারা নির্বাক।  রুদ্রনীলের এই ভিডিও দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার মুখে শুধু একটাই কথা 'দাদা আমি সাতে পাঁচে থাকি না।'

Share this article
click me!