করোনা আতঙ্কে গোটা দেশ ত্রস্ত হয়ে উঠেছে। সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। ঘরবন্দি দশায় তারকা থেকে সাধারণ মানুষ প্রত্যেকেই নিজের মতোন করে সময় কাটাচ্ছেন। সেই ট্রেন্ডে রয়েছেন বলি অভিনেত্রী আমিরা দস্তুর।

আরও পড়ুন-বিশ্বের সর্বাধিক আয়ের তালিকায় ১০০ জনের মধ্যে একমাত্র ভারতীয় অক্ষয় কুমার , জেনে নিন সম্পত্তির পরিমাণ...

লকডাউনের মধ্যে  এর আগেও একাধিকবার বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করেছেন আমিরা। তবে এবারের ছবিটা একেবারে ভিন্ন। সমস্ত নিয়মবিধি মেনেই ওয়ার্ক ফ্রম হোমের ছবি দিয়েছেন অভিনেত্রী। ছবির মূল আকর্ষণ অভিনেত্রীর ব্যাকলেস টপ। পিছন দিয়ে তোলা অভিনেত্রীর হট অবতারে বুঁদ হয়েছেন নেটিজেনরা। দেখে নিন ছবিটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Work from home ... . #lockdown2020 #lockdownlife #workfromhome

A post shared by Amyra Dastur (@amyradastur93) on Jun 3, 2020 at 11:37pm PDT

 

ছবিতে আমিরার ওয়ার্ক ফ্রম হোমের ছবিই ফুটে উঠেছে।  ডেনিম প্যান্ট, ব্যাকলেস টপেই নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে আমিরা। ছবিতে অভিনেত্রীকে ল্যাপটপের সামনে বসে থাকতে দেখা গেছে। পিছন থেকে তোলা ছবিতে অভিনেত্রীর মুখ দেখা যাচ্ছে না।  বর্তমানে সঙ্কট মোকাবিলায় যারা ওয়ার্ক ফ্রম হোম করছেন তারা অভিনেত্রীর পোস্ট করা ছবি দেখে সাজানোর একটা অনুপ্রেরণাও পাবেন।  ল্যাপটপ, কফি কাপ, ম্যাগাজিন, টেবিল ঘড়ি, কয়েকটা ফটোগ্রাফ তার সঙ্গে টেবিলের একদম কোণায় ছোট্ট একটি বনসাই। ওয়ার্ক ফ্রম হোমের জন্য একদম পারফেক্ট। বলিউডে বেশ কয়েরটি ছবিতেই অভিনয় করেছেন আমিরা। জাজমেন্টাল হে ক্যায়া, মেড ইন ইন্ডিয়া, রাজমা চাওল ছবিতে আমিরাকে দেখা গেছে। এছাড়াও ওয়েব সিরিজ দ্য ট্রিপ ২-তে আমিরার অভিনয় দারুণ নজর কেড়েছে ও প্রশংসিত হয়েছে।