লকডাউনের কোপ, বন্ধ টলিপাড়া, কলাকুশলিদের কথা ভেবে আর্টিস্ট ফোরামের চিঠি, চাই শ্যুটিং-এর অনুমতি

  • আবারও বন্ধ হল টলিপাড়া
  • লকডাউনের কোপে রবিবার থেকে শ্যুটিং বন্ধ
  • এই পরিস্থিতিতে কলাকুশলিদের কী হবে
  • চিঠি দিল আর্টিস্ট ফোরাম 

Jayita Chandra | Published : May 16, 2021 3:21 AM IST

ক্রমেই পরিস্থিতি আরও খারাপ হচ্ছে বাংলায়। প্রতিদিন গড়ে করোনা সংক্রমণ ছড়িয়ে পড়ছে ২০ হাজার জনের মধ্যে। এমনই পরিস্থিতিতে করোনাকে বাগে আনতে লকডাউনের কোপ এবার বাংলায়। শনিবারই ঘোষণা করা হয়, কেবল মাত্র জরুরী পরিষেবা ছাড়া, আর অন্য কোনও কিছুই খোলা থাকবে না আগামী ১৫ দিন। ১৬ মে থেকে ৩০ মে পর্যন্ত লকডাউন বাংলায়। যার ফলে শ্যুটিং বন্ধ টলিপাড়ায়। 

আরও পড়ুন- দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অগ্নিমিত্রা পাল, আসানসোলবাসীকে দিলেন সতর্কবার্তা 

নেই গাড়ি, নেই স্বাভাবিক পরিস্থিতি, যার ফলে কীভাবে সম্ভব কলাকুশলিদের শ্যুটিং করা। অথচ, অধিকাংশ অভিনেতারাই কাজের ভিত্তিতে টাকা পেয়ে থাকেন। তাদের ক্ষেত্রে নো ওয়ার্ক নো পে হয়ে যাবে। এই কঠিন পরিস্থিতিতে টলিপাড়ার কথা ভেবে দেখা হোক। আর্টিস্ট ফোরামের অন্যতম সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায় এই নিয়েই একটি চিঠি পাঠান। যেখানে আবেদন করা হয়, কেবম মাত্র শ্যুটিং-কে অনুমতী দেওয়া হোক। 

 

শনিবার থেকেই ফিরল ২০২০-র স্মৃতি। একইভাবে বন্ধ হয়েছিল শ্যুটিং, পাশাপাশি বন্ধ হয়ে গিয়েছিল, গোটা দেশের যাবতীয় সেক্টর, কেবল খোলাছিল জরুরী পরিষেবা। করোনার দ্বিতীয় কোপে ছবিটা আরও ভয়ানক। সংক্রমণের সংখ্যা দেশে প্রতিদিন সাড়ে তিন লাখ করে বাড়ছে। পাশাপাশি গ্রামেও ছড়িয়েছে সংক্রমণ, তাই লকডাউনের পথেই হাঁটল এবার রাজ্য সরকার। ফলে আবারও ফিরতে পারে পর্দায় পুরোনো এপিসোডের পালা। 

Share this article
click me!