দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন অগ্নিমিত্রা পাল। ভিডিওবার্তায় নিজের করোনা আক্রান্তের কথা তিনি জানিয়েছেন এবং সতর্ক থাকতে বলেছে আসানসোলবাসীকেও। এই মুহূর্তে হোম আইসোলেশনে রয়েছেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল।

আরও পড়ুন, ৩০ মে অবধি কার্যত লকডাউন রাজ্যে, বন্ধ অফিস-যান চলাচল, শুধু জরুরী পরিষেবায় ছাড় 

 

 

২০২০ সালের সেপ্টেম্বরে প্রথমবার করোনা আক্রান্ত হওয়ার কথা টুইট করে জানিয়েছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। এবার দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন তিনি। কলকাতার নিজের বাড়ি থেকে তিনি একটি ভিডিও বার্তা দেন দলীয় কর্মী এবং আসানসোলবাসীর উদ্দেশ্যে।  অগ্নিমিত্রা জানিয়েছেন, তিনি এই মুহূর্তে নিজ বাসভবনে রয়েছেন। শীঘ্রই সুস্থ হয়ে আসানসোলে ফিরবেন। সকলকে সতর্কও থাকতে বলেছেন তিনি। ডবল মাস্ক , স্যানিটাইজার ব্যবহার, শারীরিক দূরত্ব বজায় রাখতে বলেছেন সবাইকে। এবং পাশপাশি লকডাউনের ত্রাণে সবাইকে এগিয়ে আসতে বলেছেন। কোভিড রোগীদের অক্সিজেন বা চিকিৎসা সংক্রান্ত সমস্যা মেটানোর ক্ষেক্ষে দলীয় কর্মীরা যেন অব্শ্য যোগাযোগ করেন। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হতে নিষেধ করেছেন তিনি। 

আরও পড়ুুন, করোনা আক্রান্ত সস্ত্রীক মুকুল রায়, কোভিডে মাকে হারালেন শতরূপ ঘোষ 

 

 

 কোভিডে ভয়াবহ অবস্থার জেরে রাজ্যে এবার কার্যত লকডাউন বাংলায়।  বাংলায় একদিনে কোভিডে মৃত্যু দেড়শো ছুঁইছুঁই । প্রসঙ্গত, একুশের নির্বাচনের দোরগড়া থেকেই করোনার দ্বিতীয় ঢেউয়ে লাগামছাড়া সংক্রমণ এবং মৃত্যু শুরু হয় পশ্চিমবঙ্গে। মিটিং-মিছিল-সভা সবেতেই নিষেধাজ্ঞা জারি করে কমিশন। যদিও তারপরেও কোভিডে মৃত্যু হয় একুশের নির্বাচনের একাধিক প্রার্থীর। সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন বিজেপি নেতা মুকুল রায়ও। শনিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ১৩৬ জন থেকে বেড়ে ১৪৪ জন এবং সংক্রমণ ২০ হাজার ৮৪৬ জন থেকে কমে  ১৯ হাজার ৫১১ জন।