গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়, শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে নিয়ে ভর্তি হাসপাতালে

 

  • গুরুতর অসুস্থ টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়
  • বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে প্রবীণ অভিনেত্রীকে
  •  গত কয়েকদিন ধরেই জ্বর ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী
  •  অভিনেত্রীকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে

Asianet News Bangla | Published : May 7, 2021 9:12 AM IST / Updated: May 07 2021, 03:13 PM IST

টলিউডে সময়টা যেন মোটেই সুখকর নয়। একের পর এক অভিনেতা-অভিনেত্রী করোনায় আক্রান্ত হচ্ছেন । এবার গুরুতর অসুস্থ টলিউডের বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। বর্তমানে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে তড়িঘড়ি ভর্তি করা হয়েছে প্রবীণ অভিনেত্রীকে। গত কয়েকদিন ধরেই জ্বর ও শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন অভিনেত্রী। পাশাপাশি সারা শরীরে ব্যথাও অনুভব করছিলেন তিনি।

আরও পড়ুন-চরম আর্থিক সঙ্কট, অভাবে পেট চলত না, ৫০০ টাকায় জাগ্রতায় গান গেয়ে কীভাবে সংসার চালাতেন নেহা...

 

বয়স প্রায় আশির কাছাকাছি। হাসপাতাল সূত্রে খবর, আগের তুলনায় শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। করোনায় উপসর্গ শরীরে থাকায় বর্তমানে অভিনেত্রীকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। এবং উপসর্গ মেনেই চিকিৎসা শুরু হয়েছে ।ইতিমধ্যেই কোভিড টেস্টের নমুবা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।    

 

 

গতকাল রাত থেকেই তলপেটে ব্যথা শুরু হয় প্রবীণ অভিনেত্রীর। তারপরই তড়িঘড়ি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় সন্ধ্যা রায়কে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সমস্ত রকম পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। এবং রক্তচাপও স্বাভাবিক রয়েছে বলে সূত্রের খবর। একসময়কার বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী তথা সাংসদ সন্ধ্যা রায়ের অসুস্থতার খবরে উদ্বেগ ছড়িয়েছে টলিপাড়ায়। অভিনয়ের পাশাপাশি ২০১৪ সালে রাজনীতির ময়দানেও সফল তিনি। তৃণমূল কংগ্রেসের হয়ে মেদিনীপুর কেন্দ্র থেকে নির্বাচনে লড়ে সাংসদ নির্বাচিত হয়েছিলেন বর্ষীয়ান অভিনেত্রী। ২০১৯ সালে বার্ধক্যজনিত কারণে নিজেই সরে দাঁড়ান অভিনেত্রী। করোনা আতঙ্কের মধ্যে অভিনেত্রীর অসুস্থতার খবর ছড়াতেই চিন্তার ভাঁজ পড়েছে অভিনেতা-অভিনেত্রীদের তথা ভক্তমহলে। সকলেই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন। 
 

Share this article
click me!