আর মাত্র ৪ দিন, জনসমক্ষে একে অপরকে জড়িয়ে ঘনিষ্ঠতায় মজে হবু দম্পতি তৃণা ও নীল

  • বিয়ের আর মাত্র চারদিন
  • জনসমক্ষে রোম্যান্সে মত্ত নীল-তৃণা
  • ভিডিওতে ধরা পড়ল সেলেব জুটির ভালবাসা
  • ভাইরাল নীল ও তৃণার বাগদানের বিশেষ মুহূর্ত

Asianet News Bangla | Published : Jan 31, 2021 11:07 AM IST / Updated: Jan 31 2021, 04:38 PM IST

হাতে আর মাত্র কয়েকদিন। তারপরই অগ্নিসাক্ষী করে বিবাহের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নীল এবং তৃণা। তার আগেই তাঁদের বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা ক্রমশ বেড়েই চলেছে। আগামী মাসের ৪ তারিখ বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। সোশ্যাল মিডিয়া জুড়ে #TriNeel হ্যাশট্যাগ ছেয়ে গিয়েছে। বাংলা টেলিজগতের অন্যতম জনপ্রিয় জুটির বিয়ে নিয়ে ভক্তদের মধ্যে বিপুল পরিমাণে রয়েছে আশা আকাঙ্খা। 

আরও পড়ুনঃগৌরবের সঙ্গে সম্পর্কে নেই তিক্ততা তবুও 'Tired' দেবলীনা, আসল কারণ খোলসা করলেন নিজেই

 

বিয়ের দিনের জন্য অধীর আগ্রহে বসে তারা। এমনকি তৃণা এবং নীলের আর তর সইছে না। প্রি ওয়েডিং ফোটোশ্যুট, এনগেজমেন্ট, সবই হয়ে গিয়েছে। বিয়ের সমস্ত প্রস্তুতিও চলছে জোর কদমে। এর মধ্যেই একে অপরকে আরও কাছে চাইছেন নীল ও তৃণা। সম্প্রতি তাঁদের বাগদানের মুহূর্ত হল ভাইরাল। যেখানে বলিউড গানে একটি রিল ভিডিও করা হয়েছে তাঁদের নাচের। তৃণার সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত নীল। 

 

 

'খড়কুটো'র গুনগুন এবং 'কৃষ্ণকলি'র নিখিলের নতুন পথচলা শুরু হবে আর চারদিন পর থেকেই। ভিডিওটি শেয়ার করে তৃণা লিখেছেন, "আমি কি কখনও হাসা থামাতে পারব। কখনই না হয়তো।" নীলকে পাশে পেলে এভাবেই হাসিখুশি থাকতে পারেন তৃণা। ভিডিওটি ভাইরাল হয়েছে নিমেষে। এই নিয়ে উন্মাদনায় মত্ত ভক্তমহলও। তাঁদের সোশ্যাল মিডিয়া জুড়ে এখন বিয়ের উৎসব লেগে রয়েছে। একের পর এক অনুষ্ঠানের পোস্ট শেয়ারিং চলছে হবু দম্পতির প্রোফাইলে।  

 

Share this article
click me!