তৃণা সাহা কি মানসিকভাবে অসুস্থ, 'খড়কুটো'র ভাইরাল ভিডিও নিয়ে সমালোচনা তুঙ্গে

  • তৃণা সাহার অভিনয় নিয়ে কটাক্ষ নেটদুনিয়ায়
  • 'খড়কুটো' ধারাবাহিকে গুনগুন চরিত্রে অভিনয় করছেন তৃণা
  • সেই অভিনয়ের জেরে তৃণাকে নাকি মানসিকভাবে অসুস্থ মনে হয়
  • নিন্দায় ভরে চলেছে সোশ্যাল মিডিয়ার ফিড

Asianet News Bangla | Published : Dec 14, 2020 11:59 AM IST / Updated: Dec 14 2020, 05:34 PM IST

বাংলা টেলিভিশনে টিআরপি তালিকায় বরাবরের মত 'খড়কুটো' শীর্ষেই থাকে। অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল 'খড়কুটো'। মূল ভূমিকায় রয়েছেন তৃণা সাহা এবং কৌশিক রায়। গুনগুন ও সৌজন্যের খুনসুটি বর্তমানে মনে ধরেছে দর্শকের। তবে সেখানেই রয়ে যাচ্ছে গলদ। একাধিক দর্শকদের কথায়, তৃণা সাহার অভিনয় অত্যন্ত খারাপ। তাঁর অভিনয় দেখলে নাকি গুনগুনের চরিত্রটিকে মানসিক অসুস্থ বলে মনে হয়।

সম্প্রতি সাত পাকে বাঁধা পড়েছে গুনগুন এবং সৌজন্য। বিয়ের বিভিন্ন ভিডিও এবং ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গুনগুন-সৌজন্যের বিয়ের জন্য ধারাবাহিকটির টিআরপি আরও বৃদ্ধি পেয়েছে। তবে কিছু সংখ্যক দর্শকরা তৃণার অভিনয় নিয়ে অভিযোগ জানাচ্ছে। গুনগুন চরিত্রটির মধ্যে খানিক ইম্যাচিওরিটি অর্থাৎ বাচ্চা বাচ্চা ভাব রয়েছে তা সত্যি তবে তাই বলে এমন মানসিকভাবে অসুস্থ মানুষদের মত আচরণ করার মানে কি। এই প্রশ্নই করে চলেছে দর্শকমহল। 

আরও পড়ুনঃস্পোর্টস অ্যাটায়ারের নিচ থেকে বেরিয়ে এল বেবি বাম্প, করিনার Pregnancy গ্ল্যামারের ছড়াছড়ি বলিউডে

 

সম্প্রতি ভাইরাল হওয়া একটি প্রোমো জুড়ে সেই নিয়েই চলছে চর্চা। তৃণার অভিনয় দেখে একজন লিখেছেন, "মেন্টালি আনস্টেবল লাগছে গুনগুন কে। আর সহ্য করা যাচ্ছে না। সবকিছুর একটা সীমা থাকা দরকার।কেউ তৃণা সাহা কে বলে দিন যে এটা 'কলের ব‌উ' না। আর রাইটার কেও নতুন কিছু লিখতে বলা হোক।" এই একই ধরণের মন্তব্য কেবল একজন নয়, একে একে অনেকেই করে গিয়েছেন। তবে কি ছোটপর্দার সকলের পছন্দের তৃণার অভিনয় কি কিছু মানুষের একেবারেই পছন্দ হচ্ছে না। 

 

Share this article
click me!