'নীল যে আমায় বিয়ে করতে রাজি হয়েছে এই অনেক', বিয়ের আগে অকপট তৃণা

  • নীল ও তৃণার প্রি ওয়েডিং ফোটোশ্যুটের ঝলক এল প্রকাশ্যে
  • বিয়ের কয়েক সপ্তাহ আগেই তৃণা শেয়ার করলেন প্রেমকাহিনীর বিশেষ মুহূর্ত
  • নীলকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে তৃণা ধন্য 
  • নিজে মুখে স্বীকার করলেন ভিডিও

Asianet News Bangla | Published : Jan 17, 2021 4:55 PM IST

বাংলা টেলিজগতের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। দীর্ঘ বহু বছরের সম্পর্ক তাঁদের। অভিনয় জগতে পা দেওয়ার আগেই তাঁদের বন্ধুত্ব ছিল অটুট। বন্ধুত্ব থেকেই ধীরে ধীরে শুরু প্রেমালাপ। সেই সম্পর্ক অভিনয় জগতে আসার পরও টিকিয়ে রেখেছেন তাঁরা। দীর্ঘ কয়েক বছরের লিভ ইনের পরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। আগামী ৪ ফেব্রুয়ারি বিয়ে তাঁদের। তার আগে থেকেই শুরু জোরদার প্রস্তুতি। আইবুড়ো ভাতের পর্ব, ব্যাচেলার ও ব্যাচেলারেট পর্বও সেরে ফেলেছেন নীল ও তৃণা। 

এবার সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রেমকাহিনি প্রকাশ্যে আনছেন ক্রমশ। দশবছরের সুদীর্ঘ সফর কীভাবে তৈরি করলেন তাঁরা। বেস্ট ফ্রেন্ডস থেকে প্রেমিক-প্রেমিকা সেখান থেকেই এবার স্বামী স্ত্রীর সম্পর্কে বাঁধতে চলেছে নীল ও তৃণা। সম্প্রতি নিজেদের প্রি ওয়েডিং ফোটোশ্যুটের ভিডিও পোস্ট করে তৃণা খোলসা করেছেন নানা কথা। যে সময় থেকে তিনি বিয়ের ব্যাপারে চিন্তা ভাবনা করেছেন সেদিন থেকে কেবল নীলের কথাই মাথায় এসেছে তাঁর। নীল ছাড়া আর কাউকে বিয়ে করার কথা ভাবতেও পারেন না তিনি।  

আরও পড়ুনঃদর্শনার Curves-এ নজর সাইবারবাসীর, 'ব্যোমকেশ'র হেনার খোলস ছেড়ে ফের হটনেসের দৌড়ে অভিনেত্রী

 

নীল যে তাঁকে বিয়ে করতে রাজি হয়েছে এই অনেক তৃণার কাছে। নীলের কাছে সবটাই যে স্বপ্নের মত। তৃণা এর আগেও জানিয়েছেন, 'বেস্ট ফ্রেন্ডসের যাত্রা থেকে সবসময় একসঙ্গে পরস্পরের পাশে থাকা। জীবনের কঠিনতম সময় তোমায় পেয়েছি সঙ্গে। এমন কোনও অনুভূতি নেই যা আমরা একসঙ্গে অনুভব করিনি। অবশেষে এক হতে চলেছি স্বামী স্ত্রী হিসেবে। আমার দিকে তাকালে তোমার এই উজ্জ্বল হাসিটা সবসময় দেখতে পাই। আর এটাই আমায় সবচেয়ে বেশি আনন্দ দেয়।' ধীরে ধীরে নিজেদের বিয়ের নানা অনুষ্ঠানের ঝলক সোশ্যাল মিডিয়ায় মেলে ধরছেন হবু মিসেস ভট্টাচার্য।  

 

 

Share this article
click me!